Site icon Trickbd.com

[Truecaller Premium MOD] অপরিচিত ও বিরক্তিকর কল এবং এসএমএস কে বিদায় যানান, আর অপরিচিত কলারের পরিচয় বের করে ফেলুন এই ৬৯০০টাকার এপসের প্রো ভার্সন দিয়ে

আমাদের সেল ফোনে হরহামেশাই বিভিন্ন অপরিচিত নাম্বার থেকে কল আসে, যার ভিতরে বেশির ভাগই আসে বিরক্তিকর মানুষদের থেকে যা আপনার মোটেই পসন্দের না, আসলে কারোরই পসন্দের না।  আর এই সব নাম্বার থেকে কল আসা, ম্যাসেজ আসা থেকে রেহায় পাওয়ার জন্য ৫০কোটির বেশি মানুষ যে এপসটি ব্যবহার করে তার নাম হছে TrueCaller. না, সত্যি ৫০কোটি বার ডাউনলোড হয়েছে প্লে স্টোর থেকে।  আর এই কারনে আমার পোস্ট করা, সকল প্রকার বিরক্তিকর মানুষদের থেকে দূরে রাখবে আপনাকে।

এই এপস এর দ্বারা আপনি আপনার কল ও ম্যাসেজ এর প্রাইভেসি বজায় রাখতে পারবেন, এটি সাধারনত প্লে স্টোরে দেখা যায় ফ্রি ভার্সন যেখানে আপনাকে অনেক ফিচারস থেকে বিরত থাকতে হবে, কিন্তু আমি প্রিমিয়াম ও মুড ভার্সন শেয়ার করছি তাই চিন্তার কোন কারন নেই, এবার দেখা যাক কি কি ফিচারস আসে এতে।

Smart Messaging:

Powerful Dialer:

প্রিমিয়াম ফিচারসে কি কি আসে?


ডাউনলোড করুন

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ১ঃ  Download

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ২ঃ  Download

প্রিমিয়াম সোর্সঃ Website Page

গুগল প্লে স্টোরঃ Google Play


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ২টি ডাউনলোড লিঙ্ক থেকে যেটা ভালো লাগে সেটা থেকে এপস ডাউনলোড করুন
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিল ডাউনলোড ও ইনস্টল করার পদ্ধতি

এইতো ছিল যত নিয়ম কানুন, আর কোথাও কিছু বুঝতে বা করতে প্রোবলেম হলে নিচে একটা বক্স দেওয়া আসে।  সেখানে গিয়ে আপনার মনের কথা ব্যক্ত করতে পারবেন বা এই পোস্ট এর কোথাও কিছু বুঝতে বা করতে সমস্যা হলে উপরের ম্যাসেজ বাটনে ক্লিক করে লিখুন “Help” এবং সেন্ড করে দিন আশা করি খুব তারাতারি সাহায্য পেয়ে যাবেন।  আর হ্যা কেমন হলো আজকের আয়োজন তাও জানাতে ভুলবেন না কিন্তু।  টাটা

 

আর হ্যা, পোস্টা যদি ভালো লেগে থাকে তাহলে লাইক, কমেন্ট, শেয়ার করতে কিন্তু ভুলবেন না। 

নিয়মিত এন্ড্রয়েড এবং উইন্ডোস এর নতুন সব এপস এর আপডেট পাওয়ার জন্য উপরের “Message Us” বাটনে ক্লিক করে এন্ড্রয়েড হলে “Android” আর উইন্ডোস হলে “Windows” লিখে সেন্ড করে নতুন সব এপস এর আপডেট এর মেসেজ পান ফ্রিতে।

Exit mobile version