Site icon Trickbd.com

[Turbo Vpn VIP & MOD v2.9.9] ৩০০০টাকার এন্ড্রয়েডের প্রিমিয়াম ভিপিএন সাথে ভিআইপি ও মুড ভার্সন ব্যবহার করুন হাই স্প্রিডে ফ্রিতে

অনেক দিন ধরে আবার অনেকে ম্যাসেজ করছে ভিপিএন এর জন্য, তাই আবার আজকে নতুন কিন্তু খুব পরিচিত একটি ভিপিএন নিয়ে হাজির হলাম।  আর বরাবরের মত প্রিমিয়াম ভার্সন নিয়ে। এই ভিপিএন এর পরিচিতি খুব বেশি কারন এর ফ্রি ভার্সন এর ব্যপক চাহিদা আর প্রো ভার্সন এরত কথাই নেই।

যাইহোক আজ কথা বলতে যাচ্ছি টার্বো ভিপিএন কে নিয়ে গুগল প্লেতে এর মোট ১০ কোটি ডাউনলোড হয়েছে তাই বুঝতে পারছেন হাই ভল্টেজ এর জিনিশ এটি, আর ভিপিএন নিয়ে তেমন কিছু বলার নেই।  তার পরেও পোস্ট এর গুনগত দিক থেকে কিছুত লিখতে হয় .

ভিপিএন মূলত আপনার ইন্টারনেট এর পরিচয় গোপন রাখার কাজ করে থাকে, সেই সাথে আপনার প্রোটেকশন ও দিয়ে থাকে তবে ভিপিএন ভেদে এদের ফিচারস ও গুনগত মান এর পার্থক্য হয়ে থাকে।  তাই আজ দেখা যাক এই ভিপিএন এর কি কি গুনাবলি আসে।

Turbo VPN ফিচারসঃ

কি কি আসে ভিআইপি এবং মুড ভার্সনেঃ


ডাউনলোড করুন

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ১ঃ  Download

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ২ঃ  Download

প্রিমিয়াম সোর্সঃ Turbo Vpn Pro Apk

গুগল প্লে স্টোরঃ Google Play


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ২টি ডাউনলোড লিঙ্ক থেকে যেটা ভালো লাগে সেটা থেকে এপস ডাউনলোড করুন
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিল ডাউনলোড ও ইনস্টল করার পদ্ধতি

এইতো ছিল যত নিয়ম কানুন, আর কোথাও কিছু বুঝতে বা করতে প্রোবলেম হলে নিচে একটা বক্স দেওয়া আসে।  সেখানে গিয়ে আপনার মনের কথা ব্যক্ত করতে পারবেন বা এই পোস্ট এর কোথাও কিছু বুঝতে বা করতে সমস্যা হলে উপরের ম্যাসেজ বাটনে ক্লিক করে লিখুন “Help” এবং সেন্ড করে দিন আশা করি খুব তারাতারি সাহায্য পেয়ে যাবেন।  আর হ্যা কেমন হলো আজকের আয়োজন তাও জানাতে ভুলবেন না কিন্তু।  টাটা

 

আর হ্যা, পোস্টা যদি ভালো লেগে থাকে তাহলে লাইক, কমেন্ট, শেয়ার করতে কিন্তু ভুলবেন না। 

Exit mobile version