Site icon Trickbd.com

[FL STUDIO MOBILE] ডাউনলোড করে নিন FL STUDIO MOBILE এর লেটেষ্ট Cracked ভার্সন সম্পূর্ন ফ্রিতে ?

Unnamed

আজ যে অ্যাপটা আপনাদের সাথে শেয়ার করবো তার নাম হচ্ছে FL STUDIO MOBILE

Fl Studio Mobile এটা একটি মিউজিক ক্যাটাগরির অ্যাপলিকেশন। এর সাইজ ৭০০ এম্বি , এর দাম প্লে-ষ্টোরে প্রায় ২০ ডলারের উপরে। আর এর দাম টা এমনি এমনি হয়নি ,এটা অনেক কাজের একটা জিনিস তাই এতো দাম।

তবে চিন্তার কোনো কারন নাই। অ্যাপটার Apk ফাইল মাত্র ১/২এমবির মতো। যাস্ট OBB ফাইলটাই 700MB। আর এটা ৫১২এমবি রেমের ফোনেও ভালো মতোই স্মুতলি কাজ করে।

যারা এটার কাজ জানেনা তারা কম করে হলেও একটা হাই কোয়ালিটির পিয়ানো হিসাবে ব্যবহার করতে পারবেন কারন এরমধ্যে আছে অসংখ্য বাদ্যযন্ত্র। তারপর হলো যারা ভালো পিয়ানো বাজাতে পারেন তারা এটার মাধ্যমে যেকোন গানের মিউজিক বানাতে পারবেন। সেই মিউজিক এর সাথে নিজের গান রেকর্ড় করতে পারবেন।

অথবা,ধরুন আপনি এর কোনটাই পারেন না তাহলে যেটা করতে পারেন তা হলো একটা কারাওকে বা শুধু গানের মিউজিক কোন জায়গা থেকে ডাওনলোড করে সেই গানের সাথে গান গেয়ে আপনার কন্ঠটা ইচ্ছে মত প্রোফেশনাল গায়কদের মতো করতে পারবেন।কারন এটা একধরনের DAW সফটওয়ার।

আপনি ইচ্ছা করলে এখান থেকে বিভিন্ন টেমপ্লেট নিতে পারেন গানের জন্য, তবে খুব একটা ভালো হবে না। অর্থাৎ মনের মত হতে হলে আপনাকে গানের বিট মাপা,ঢোল কী,প্রাম্ক কী,এছাড়া আরও বিভিন্ন খুটিনাটি তৈরি শিখতে হবে। তারপরই মনের মতো গান বানাতে পারবেন।


সাধারন ভার্সনের ফিচারসঃ

মোড ভার্সন ফিচারর্সঃ


ডাউনলোড করুন

ডাউনলোড (APK): APK SIZE 1-10 MB

ডাউনলোড (OBB): OBB SIZE 700MB+

প্রিমিয়াম সোর্সঃ FL STUDIO MOBILE FULL REVIEW


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ


যেকোনো প্রয়োজনে,


Exit mobile version