Site icon Trickbd.com

[ Lulubox ] ডাউনলোড করে নিন অনলাইন গেম হ্যাকিং এর সেরা একটি অ্যাপলিকেশন এর প্রিমিয়াম মোড ভার্সন সম্পূর্ন ফ্রিতে ?

Unnamed

আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম সকল প্রকার অনলাইন ভিডিও গেমিং অ্যাপস এর মধ্যে যেসব জিনিস বা প্যাকেজ গুলো কিনতে হয় সেগুলা হ্যাক করার জন্য সেরা একটি এন্ড্রোয়েড অ্যাপের আন-অফিসিয়াল প্রো ভার্সন সম্পূর্ন ফ্রিতে। যাই হোক মুল বিষয় দিকে যাই।

Lulubox হচ্ছে একটা অনলাইন গেম হ্যাকিং সফটওয়ার । যেটা খুবই ছোট, সিম্পল, ইজি এবং লাইটওয়েট একটি সফটওয়্যার । খুব সহযেই আপনি আপনার যেকোনো অনলাইন ভিডিও গেমসকে এটার মাধ্যমে হ্যাক করে ফেলতে পারবেন।

এই Lulubox অ্যাপটি Lucky Patcher, Cheat Engine, GameGuardian এবং SB Game Hacker এর মতোই একটি গেম হ্যাকিং সফটওয়্যার। এটি 2018 সালে যখন V2.0.9 রিলিজ করেছিলো তখনি খুব দ্রুত অনেক জনপ্রিয় হয়ে যায়। তারপর তারা আস্তে আস্তে এই অ্যাপটিকে আরো ডেবলপ করে এবং বর্তমানে এটাতে আরো অসংখ্য ফিচারর্স অ্যাড করেছে


তবে এই অ্যাপটিরও পেইড ভার্সন এবং ফ্রি ভার্সন রয়েছে। আপনি ফ্রি ভার্সনে সকল সুবিধা পাবেন না। কিন্তু আপনাদের চিন্তার কোনো কারন নেই, কেননা আমি এই অ্যাপটির মোবাইল ভার্সনের ডাউনলোড লিংকটি পোষ্টের নিচে দিয়ে দিয়েছি । সেখান থেকে খুব সহযেই গুগল ড্রাইব হতে আপনারা এই অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন ।

অ্যাপ ইনফরমেশনঃ

Lulubox অ্যাপটি আপনারা ব্যবহার করে অনকে সহযেই গেম হ্যাক করতে পারবেন। সো চলুন এক নজরে দেখে নেই আর কি কি ফিচারস আছে এই অ্যাপটিতে।


প্রধান ফিচার্রসঃ


মোড ফিচারসঃ

তো এই ছিল যত প্রকার বিশেষ গুন এই এপসটির, যাই হোক আমি নিজেও অ্যাপটি ব্যবহার করি তাই বলতে পারি আপনি এই অ্যাপটি ব্যবহার করলে আপনার অনেক উপকার হবে । আর আমি তো প্রিমিয়াম ভার্সন দিয়ে দিচ্ছি সো নো টেনশন।


ডাউনলোড করুন

ডাউনলোড: Download Now

প্রিমিয়াম সোর্সঃ Lulubox Paid Hacking App Review


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ডাউনলোড লিঙ্ক থেকে এপসটি ডাউনলোড করুন।
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিলো অ্যাপটি ইনস্টল করার পদ্ধতি

তো এই ছিলো আজকের পোষ্টের সকল নিয়ম কানুন। আশা করি আপনারা বুঝতে পারছেন সবকিছু। কোথাও যদি বুঝতে অসুবিধা হয় সেক্ষেত্রে কমেন্ট করে জানাবেন।


আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক
TrickNow24.Com

আমাদের সাইটে ১ টি পোস্ট করেই ৫-১০ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।আপনার টাকার পরিমান সবনিম্ন ৩০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।


যেকোনো প্রয়োজনে,