Site icon Trickbd.com

ডাউনলোড করে নিন Applock Premium অ্যাপের লেটেষ্ট পেইড ভার্সন সম্পূর্ন ফ্রিতে

Unnamed

ডাউনলোড করে নিন Applock Premium অ্যাপের লেটেষ্ট পেইড ভার্সন সম্পূর্ন ফ্রিতে

আমাদের সকল এর কিছু না কিছু ব্যাক্তিগত ফাইল বা এপস আসে যে গুলোকে শুধুমাত্র নিজের ব্যবহার করার জন্য আর এই জন্য দরকার একটি সিস্টেম যার মাধ্যমে এই কাজ গুলো করা যায়।  আর আজকের পোস্ট এই বিষয় নিয়ে, এই লুকানোর জন্য Applock Premium হচ্ছে ওস্তাদ।  তাই আজ তাকে নিয়ে আলোচনা করব এবং সাথে প্রিমিয়াম ভার্সন তো থাকবেই।

এই পর্যন্ত ১০কোটি বার ডাউনলোড হয়েছে গুগল প্লেতে, সো বলার আর অপেক্ষা রাখে না যে কি পরিমানের কাজের এপস এটি।  এই এপস এর মাধ্যমে আপনি আপনার মোবাইল এর এপস থেকে শুরু করে, কোন্ট্যাক্ট নাম্বার, এসএমএস, ইনকামিং কল, ইমেল ও সাথে ছবি আর ভিডিও তো আসেই, সো বুঝতে পারছেন কি না করতে পারে এই সুপারম্যান এপসটি।

এই অ্যাপটির ফ্রি এবং পেইড দুটো ভার্সনই আছে। ফ্রি ভার্সনে সকল সুবিধা আপনারা পাবেন না এবং প্রচুর অ্যাড শো করবে । কিন্তু আপনাদের চিন্তার কোনো কারন নেই, কেননা আমি এই অ্যাপটির পেইড ভার্সনের ডাউনলোড লিংকটি পোষ্টের নিচে দিয়ে দিয়েছি । সেখান থেকে খুব সহযেই গুগল ড্রাইব হতে আপনারা এই অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন ।

সো চলুন এক নজরে দেখে নেই আর কি কি ফিচারস আছে এই অ্যাপটিতে।


প্রধান ফিচারসঃ


মোড ফিচারসঃ

তো এই ছিল যত প্রকার বিশেষ গুন এই এপসটির, যাই হোক আমি নিজেও অ্যাপটি ব্যবহার করি তাই বলতে পারি আপনি এই অ্যাপটি ব্যবহার করলে আপনার অনেক উপকার হবে । আর আমি তো প্রিমিয়াম ভার্সন দিয়ে দিচ্ছি সো নো টেনশন।


ডাউনলোড করুন

ডাউনলোড: 

Applock Premium


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ডাউনলোড লিঙ্ক থেকে এপসটি ডাউনলোড করুন।
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিলো অ্যাপটি ইনস্টল করার পদ্ধতি


তো এই ছিলো আজকের পোষ্টের সকল নিয়ম কানুন। আশা করি আপনারা বুঝতে পারছেন সবকিছু। কোথাও যদি বুঝতে অসুবিধা হয় সেক্ষেত্রে কমেন্ট করে জানাবেন।


আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক

  1. imtiazblog.com


আমাদের সাইটে ১ টি পোস্ট করেই ৫-১০ টাকা + পয়েন্ট দেওয়া হয়।১০০০পয়েন্ট ১০০টাকা।আপনার টাকার পরিমান সবনিম্ন ৩০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।


আপনাদের যদি পোস্টি ভালো লাগে তাহলে..লাইক,কমেন্ট,শেয়ার,..করবেন

Exit mobile version