Site icon Trickbd.com

যেকোনো ওয়েবসাইটের ডিজাইন কোড ডাউনলোড করে নিন সরাসরি আপনার মেমোরিতে এবং বানিয়ে ফেলুন সেরকম ওয়েবসাইট একদম অসাধারণ ভাবে।?????

Unnamed

আসসালামুআলাইকুম

বন্ধুরা আশা করি সবাই ভালোই আছেন।
আর আমাদের ওয়েবসাইটের সাথে থাকলে ভালো থাকবেন অবশ্যই।
তো বন্ধুরা আমি সাব্বির চলে এলাম আপনাদের মাঝে নিয়ে আরও একটি নতুন অসাধারন পোষ্ট।
আপনারা অনেকে দেখে থাকবেন অন্যের ওয়েবসাইটে অনেক সুন্দর সুন্দর ডিজাইন থাকে। আপনার মনে হয় যে আপনার যদি সেরকম ডিজাইনের ওয়েবসাইট থাকতো। সে আশা পূরণ হয় না। তো আমি নিয়ে এলাম আপনাদের মাঝে অসাধারন একটি অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে আপনারা যেকোনো ওয়েবসাইটের কোড সরাসরি আপনার ফাইল ডাউনলোড করতে পারবেন। এবং আপনাদের ওয়েবসাইটে ব্যবহার করতে পারবেন তো চলুন দেখে নিই কিভাবে করবেন। প্রথমে আমার দেওয়া লিঙ্ক থেকে অ্যাপ দুটি ডাউনলোড করে নিন
Html website source viewer.apk
Es file explorer updated.apk
তারপর অ্যাপটি ওপেন করেন পারমিশন দিয়ে দিন। এবং এবার সাইট করুন সাইড করে সেটিংস এ যান সেটিংসে গিয়ে সেখানে যে ওয়েবসাইটটি কবে করতে চান তার লিংক দিন আমি দিলাম tipstech24.com তারপর শেয়ার এ ক্লিক করুন।
শেয়ার করতে গিয়ে es note editor select করুন।
আর যদি es filemanager.apk না থাকে তাহলে ডাউনলোড করে নিন। তারপর সেখান থেকে আপনি অনেক কোড পাবেন। এবার ব্যাক করুন ব্যাক আসলে আপনাকে সেভ করতে বলবে তারপর ইয়েস করে দিন।
এবার ইয়েস করে দিলে আপনাকে ফাইলের নাম লিখতে বলবে যেখানে ফাইলের নাম লেখা আছে সেখানে আপনি একটা ফাইলের নাম দিন। আমি দিলাম sabbir তারপর ওকে করে দিন।
দেখুন আপনার ফোনে একটা সাব্বির নামের ফাইল চলে এসেছি সেখানে আপনার দেয়া সেই সাইটের সব কোড!!! এবার কোড গুল কপি করে আপনার সাইটে ব্যাবহার করুন। আর পোস্টটি বুঝতে কোথাও সমস্যা হলে নিচের ভিডিওটি দেখে নিন আরো টিপস পেতে আমাদের সাইট TipsTech24 এর সাথে থাকুন সবাই ভাল থাকবেন

খোদা হাফেজ

Exit mobile version