Site icon Trickbd.com

অসুস্হ হলে যেকোন রোগের ওষুধ নাম ও এর দাম সহ বিস্তারিত জানুন

Unnamed

>()(() আমরা প্রায়ই নানা রোগে আক্রান্ত হই। কিন্তু রোগ হলে তো ওষুধ খেতে হবে। কিন্তু সবসময় তো আর ডাক্তারের কাছে যাওয়া সম্ভব হয় না। রাতের বেলা কিংবা ছুটির দিনে ডাক্তার পাওয়া অসম্ভব হয়ে যায়। কিন্তু ছোটখাটো রোগের ক্ষেত্রে শুধু ওষুধ খেলেই চলে। কিন্তু আমি বা আপনি তো আর ডাক্তার না। সমস্যা যেহেতু আপনার তাই চুপ করে বসে থাকলে তো আর হবে না। আপনার সমাধান আপনাকেই করতে হবে। যাকগে সেসব কথা, এখন থেকে আপনি খুব সহজে মোবাইলে একটি এপের মাধ্যমে সমস্যা সমাধান করতে পারবেন। ঘরে বসে শুধুমাত্র এপটি থেকে তথ্য পাবেন।তো শুরু করা যাক, প্রথমে আপনি এখানে প্লেস্টোর লিংক থেকে এপটি ডাউনলোড করে নিন। এপটি install করে ঢুকলে দেখতে পাবেন অনেকগুলো অপশন।এখানে আপনি Drug by অপশনে ক্লিক করুন।

এবার আপনি আপনার কি রোগ হয়েছে তা সিলেক্ট করুন। ধরুন আপনার জ্বর হয়েছে তাই Fever সিলেক্ট করুন।

এবার Paracetamol সিলেক্ট করে নিন।

এবার Brand সিলেক্ট করুন। যেকোন একটি ব্রান্ড যেমন ACE ওষুধ সিলেক্ট করুন।

এখানে এটির প্যাক সাইজ ৫০০ টি এবং ওষুধের দাম প্রতি পিস ০.৮০ টাকা এরকম জানতে পারবেন।

এপটির প্লেস্টোর রেটিং 4.8 পেয়েছে এবং
এপটি চালাতে কোন ইন্টারনেট সংযোগ লাগে না। তাই কোন প্রকার ডাটা খরচ হবে না। আপনি খুব সহজে অ্যাপটি চালাতে পারবেন। এপটির ইউজার ইন্টারফেস অনেক সোজা এবং দ্রুত তার সাথে কাজ করা যায়।
দিনদিন এপসটির ইউজার সংখ্যা বেড়েই চলছে।এপটি অনেক ফাস্ট।এপটি বাংলাদেশে খুবই জনপ্রিয়। আপনিও এপটি ব্যবহার করতে পারবেন। রোগের ওষধ নির্নয়ে এপটির জুড়ি নেই। অনেক ফার্মেসী দোকানদার এই এপটি ব্যবহার করে থাকে। কারন এপটি দিয়ে যেকোন ওষধ কোন গ্রুপের এবং কি কাজ তা জানা যায়। এজন্য প্রথমে এপে ঢুকে search অপশনে গিয়ে ওষুধ নাম লিখুন।

ব্যাস পেয়ে গেলেন ওষুধের নাম ও দাম সহ বিস্তারিত তথ্য। এখানে আপনি সহজে এক একটি অপশন ট্রাই করতে পারেন। আশা করছি আপনি নিরাশ হবেন না।

সবাইকে অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য। আমার পোস্টটি পরে যদি কেউ উপকৃত হয় তাহলে খুব খুশি হবো। সবাইকে সাধুবাদ জানাই।

Exit mobile version