আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

Digital Clock & Buttery Change

আজকের এই আর্টিকেলে মোবাইল ফোনের Play Store এর ২০২১ সালের সবচেয়ে বেস্ট অ্যাপ দেখাবো এবং এই অ্যাপটির কাজ দেখে আমি নিজেই অবাক হয়ে গেছি। এই সামান্য অ্যাপটির মাধ্যমে কিভাবে এতোগুলা কাজ করা সম্ভব তো আপনারাও দেখার পর অবাক হয়ে যাবেন।

আপনি যখন এই অ্যাপটি মোবাইল ফোনে সেট করবেন তখন দেখবেন যে মোবাইল ফোনের একটি গুরুত্বপূর্ণ কাজ হবে এবং এই কাজটি দেখার পর কিন্তু আপনি নিজেই অবাক হয়ে যাবেন।এই অ্যাপটি কখনোই মোবাইল ফোন থেকে ডিলিট করতে চাইবেনা। অ্যাপটি মোবাইল ফোনে সবসময় রাখতে বাধ্য হবেন এর কাজ দেখে।

অনেক কাজ করতে পারে সামান্য একটি অ্যাপ। আমি মনে করি এই অ্যাপটি প্রত্যেকটি মোবাইল ফোনে থাকা প্রয়োজন। এটি কিন্তু সম্পন্ন নতুন অ্যাপ আগে কিন্তু আমি জানতাম না। আজকেই দেখলাম আপনি কিন্তু দেখলেই অবাক হয়ে যাবেন।কি সেই অ্যাপস জানতে হলে আর্টিকেলটি সম্পন্ন পড়ুন।

এখন আমি এই অ্যাপটির কাজ দেখিয়ে দেব। আপনারা সবাই দেখতেই পারছেন যে আমার মোবাইল ফোনে অ্যাপটি সেট করা রয়েছে। এটি মূলত কিন্তু একটি Wallpaper এটির মাধ্যমে খুব গুরুত্বপূর্ণ কাজ গুলো খুব সহজেই দেখতে পারবেন।

আমাদের মোবাইল ফোনে কিন্তু অনেক ছোট করে টাইম দেখা যায়। আবার সেকেন্ড দেখা যায়না। আর আপনি এই অ্যাপটির মাধ্যমে আপনি টাইম বড় বড় করে দেখতে পারবেন। মিনিট, সেকেন্ড সবকিছু বড় বড় দেখতে পারবেন। এখান থেকে আপনারা তারিখ দেখতে পারবেন। তারিখ দেখার জন্য সেটিংস বা নোটিফিকেশন বারে যেতে হবেনা।

আমাদের মোবাইল ফোনে কিন্তু চার্জ দেখতে সমস্যা হয় কারণ মোবাইল ফোনে খুব ছোট করে দেখায়।আর আপনি এই অ্যাপটির মাধ্যমে বড় করে দেখতে পারবেন। আপনার মোবাইল ফোন কত % গরম হয়ে সেটাও এখান থেকে দেখতে পারবেন। এখান থেকে মোবাইল ফোনের রেম দেখতে পারবেন। আবার এখান থেকে মোবাইল ফোনের স্টোরেজ দেখতে পারবেন কতটুকু খালি রয়েছে বা কতটুকু ব্যবহার করেছেন।

এটি কিন্তু গুরুত্বপূর্ণ একটি অ্যাপ। এখন এটির কিভাবে সেট করবেন সেটি দেখিয়ে দিচ্ছি। প্রথমে প্লেস্টোরে গিয়ে অ্যাপটি ডাউনলোড করে নিন। ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি। Digital Clock & Buttery Change

ডাউনলোড করে ওপেন করুন।

তারপর Live Wallpaper এ ক্লিক করবেন।

তারপর এখানে ক্লিক করবেন।

তারপর দেখবেন যে মোবাইল ফোনে এটি সেট হয়ে গেছে।

আমি কিছু সেটিংস দেখিয়ে দিচ্ছি। তাই সেটিংসে ক্লিক করবেন।

তারপর Text Colour এ ক্লিক করবেন।

আপনারা ইচ্ছে মতো কালার দিতে পারেন। আমি লাল কালার দিয়ে দেখাচ্ছি।

দেখেন লাল কালার কেমন দেখার।

আবার Text Colour এ ক্লিক করবেন। এবং আপনারা ইচ্ছে মতো কালার পরিবর্তন করতে পারেন।


আপনার যদি আর্টিকেলে বুঝতে সমস্যা হয় তাহলে আপনি ভিডিও দেখতে পারেন

আশা করি সবাই সবকিছু বুঝতে পেরেছেন। কোথাও সমস্যা হলে কমেন্ট করে জানাবেন অথবা ফেসবুকে জানাতে পারেন ফেসবুকে আমি

সৌজন্যে: Wiztrick.Com

7 thoughts on "আপনার স্মার্টফোনের অসাধারণ একটি ওয়ালপেপার অ্যাপ ইনস্টল করে নিন। Digital Clock & Buttery Change"

  1. Tanvir Islam Robin Contributor says:
    Bhai shob e to bujhlam,
    kintu paye dhorleo keu amake ei app er name bolbe na eta kemon kotha?
    1. MD Shakib Hasan Author Post Creator says:
    2. Tanvir Islam Robin Contributor says:
      koykjon er paye dhore ashlam, keu bollo na :3
  2. Rs Abubokor Contributor says:
    Shobi To Bujhlam,
    Kintu Paye Dhorleo Keu Amake Ei App Er Name Bolbe Na Eta Kemon Kotha?
    1. MD Shakib Hasan Author Post Creator says:

Leave a Reply