Site icon Trickbd.com

Instagram এ প্রতিদিন 10K করে Followers নিন 1000% গ্যারান্টি Without Any Problem.

Unnamed








কেমন আছেন বন্ধুরা ..? আশা করি সবাই ভালো আছেন । আজকে আপনাদের সাথে একটি গুরুত্বপূর্ণ ট্রিক শেয়ার করতে যাচ্ছি টাইটেল দেখে হয়তো আপনারা বুঝে গিয়েছেন । শুরু করার আগেই বলে নেই কিছু ভুল হলে ক্ষমা করবেন এবং ভুল ধরিয়ে দেওয়ার চেষ্টা করবেন ।


আমরা অনেকেই Instagram ব্যবহার করি । কিন্তু আমাদের Follower সংখ্যা অনেকেরই কম । এই কম Follower এর জন্য Instagram ইউজ করতে ভালো লাগেনা । ভাবুনতো যদি Auto Instagram Follower পাওয়া যেত তাহলে কেমন হতো অবশ্যই ভালো হতো । আর আমি আপনাদের সাথে এই ট্রিকটাই শেয়ার করব যে কিভাবে Instagram এ প্রতিদিন 10K করে Follower নেওয়া যায় ।

তাহলে শুরু করা যাক ।

1. Follower নিতে হলে প্রথমে আমাদের একটি Apps Download করে নিতে হবে । এখান থেকে Download করুন ।



Auto Follower Direct Download



Auto Follower Telegram Download Link


2. দ্বিতীয়তঃ আমাদের একটি Fake Instagram Account তৈরী করে নিতে হবে যেটা দিয়ে আমরা Follower বাড়াবো ।


3 . তৃতীয়তঃ আমরা এপটিতে প্রবেশ করি এবং Log In এ ক্লিক করি তারপর লগিন পেজ আসবে , প্রথম ঘরে Fake একাউন্টের Username দিয়ে আপনার একাউন্টটি খুঁজে Select করুন এবং দ্বিতীয় ঘরে Password দিয়ে Login এ ক্লিক করুন , এরপর এই রকম পেজ আসবে ওখানে লেখা আছে আপনি কত ফলোয়ার নিতে পারবেন, ফলোয়ার নেওয়ার জন্য Send Follower এ ক্লিক করতে হবে তারপর এই ফাকা ঘরটিতে আপনার Real Instagram Account এর Username দিন , মানে আপনি যেটাতে Follower নিবেন সেই একাউন্ট এর ইউজার নেম দিন এরপর Send Follower এ ক্লিক করুন কতটি Follower নিতে পারবেন সেটা Automatic টাইপ করা থাকবে , এরপর আপনাদের Submit এ ক্লিক করতে হবে এখন দেখুন লোডিং হচ্ছে এখন কয়েক মিনিট অপেক্ষা করুণ Successfully না হওয়া পর্যন্ত Automatic আপনার একাউন্টে Follower বাড়তে থাকবে যতগুলো আপনি Submit করেছেন ।
প্রতি ঘন্টায় আপনি 100 Follower নিতে পারবেন , এভাবে দিনে একটি একাউন্টে 2400 Follower নিতে পারবেন । আরেকটি খুশির কথা হচ্ছে , এই Apps এ দুটি Server রয়েছে একটা প্রথম একটা দ্বিতীয়, আপনি দুইটি Server থেকে Follower নিতে পারবেন দ্বিতীয় Server থেকে Follower নিতে হলে Instagram tool এ ক্লিক করুন তার পর যেভাবে বললাম ঐ একই ভাবে কাজ করে Follower নিন । এভাবে আপনি অনেক Fake Account তৈরি করে Unlimited Follower নিতে পারবেন । শুধু Apps এর Data ক্লিয়ার করবেন আর Fake একাউন্টে লগইন করবেন আর Unlimited Follower নিবেন । Follower Prove New Account


যেকোনো প্রিমিয়াম অ্যাপস এবং অ্যাকাউন্ট লাগলে এই টেলিগ্রাম গ্রুপে জয়েন হতে পারেন


PremiumAppsAccount Free

আজ এ পর্যন্তই ,যে কোন Premium Apps লাগলে বলতে পারেন দেওয়ার চেষ্টা করবো । এভাবেই ক্ষুদ্র ক্ষুদ্র জ্ঞান আপনাদের মাঝে তুলে ধরার চেস্টা করবো ।
ধন্যবাদ সবাইকে ।

Exit mobile version