Site icon Trickbd.com

ছবিতে থাকা ব্যক্তি বলবে গান তাও আবার সেই গান যেই গান আপনি চান (গানের সাথে মুখের ‘Reaction’ তো থাকছেই)

Unnamed

আস সালামু আলাইকুম।কেমন আছেন সকলে?আশা করি সকলে অনেক অনেক ভালো আছেন।আমিও আল্লাহর অশেষ রহমতে ভালোই আছি।সকলকে মুসলিম ভাইদের জানাচ্ছি ঈদ মোবারক।আজকে গোটা পৃথিবির মুসলিমদের আনন্দের দিন।তাও আবার একসাথে দুইটি ঈদ।একে তো ঈদ উল ফিতর এবং দ্বিতীয়ত সপ্তাহের শ্রেষ্ট দিন জুমার দিন।রাসুলুল্লাহ (সা.) বলেছেন,’জুমার দিন হচ্ছে মুসলমানদের জন্য ঈদের দিন’।তো আমি ওই দিকে যাবো না যেই বিষয়ে আজকের এই পোস্টটি আমি সেই বিষয় নিয়ে আলোচনা করতে চাই।তো চলুন শুরু করা যাক।মহান আল্লাহর নাম নিয়ে শুরু করছি আজকের এই পোস্টটি।

আজকের পোস্ট অতি মজার একটি পোস্ট হতে চলেছে।আজ আমি আপনাদের মাঝে যেই এ্যাপ শেয়ার করবো সেই এ্যাপটি দ্বারা আপনারা যেকোনো ছবি কে ভিডিও বানাতে পারবেন তাও আবার এমন ভিডিও যেই ভিডিওতে ছবিতে থাকা ব্যক্তিটি গান গাবে তাও আবার সেই গান যেই গান আপনি চান।গান গাওয়ার সাথে আবার ব্যক্তিটি ‘React’ ও করবে অর্থাৎ গান গাওয়ার সময় ব্যক্তিটির মুখ ও মাথাও নড়বে।দেখে মনে হবে ওই ব্যক্তিটিই যেন গানটি বলেছে।এক কথায় আপনারা ছবিকে মিউজিক ভিডিও বানাতে।কিভাবে সম্পূর্ণ বিস্তারিত থাকছে আজকের এই পোস্টে।তাই সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

নিচে দেওয়া ডাউনলোড লিংক থেকে এ্যাপটি ডাউনলোড করে নিন।

Play store download link:ডাউনলোড এর জন্য এখানে ক্লিক করুন

এ্যাপটি ডাউনলোড হয়ে গেলে ওপেন করলে নিচের মতো দেখতে পাবেন।এখানে যা যা ‘Permission’ চাইবে ‘Allow’ করে দিবেন।

তারপর নিচে ‘Let’s go!’ তে ক্লিক করুন।

তাহলে এরকম আসবে।এখান থেকে আপনারা আপনাদের ‘Selfie’ তুলতে পারেন অথবা ‘Gallery’ আইকনের উপর ক্লিক করে ‘Gallery’ হতে যেকোনো ছবি ‘Select’ করতে পারেন।

মনে করুন আমি এই ছবিটি এডিট করে ছবিটিকে ভিডিও তে রুপান্তর করতে চাই।যেই ভিডিওতে ছবিতে থাকা লোকটি গান বলবে।তাহলে প্রথমে আমি ছবিটি ‘Select’ করে নিলাম।

ছবি ‘Select’ করার পর আপনার সামনে এরকম ইন্টারফেস আসবে।এখান থেকে ‘W’ লেখা ‘Option’ এ ক্লিক করুন।প্রয়োজনে নিচের ‘Screenshot’ টি দেখতে পারেন।

তারপর আপনাদের সামনে এরকম গানের লিস্ট আসবে।এইখান থেকে আপনারা ‘Select’ করা ছবিতে যেই গান ‘Add’ করতে চান সেই গানটি ‘Choose’ করুন।তারপর আবারও মার্ক করা ‘W’ লেখা ‘Option’ এ ক্লিক করুন।

এবার আপনাদের কাজ শেষ।ছবিটি ‘Automatically’ একটি ভিডিওতে পরিণত হবে যেখানে ছবিতে থাকা লোকটি ‘Reaction’ দিবে এবং গান বলবে।

দেখুন ছবিটি একটি ভিডিওতে রুপান্তর হয়ে গেছে।

‘Save’ option এ ক্লিক করলে ভিডিও টি আপনার ফোন ‘Gallery’ তে সেইভ হয়ে যাবে।

আশা করি সকলের আজকের এই পোস্টটি ভালোই লেগেছে।এই রকম আরও সুন্দর সুন্দর পোস্ট পেতে ট্রিকবিডিতে নিয়মিত ভিজিট করুন।সকলের ঈদ ভালো কাটুক।এই দোয়া রেখে আজকের পোস্টটি শেষ করছি।আস সালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ।

Exit mobile version