আসসালামু আলাইকুম ভিউয়ার্স

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও আল্লাহর নাম অশেষ রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন আরো একটি টিউটোরিয়াল নিয়ে হাজির হয়েছি। আজকের টিউটোরিয়াল এর মাধ্যমে আপনারা জানতে পারবেন তাও আবার কোনও রকম বাফারিং ছাড়াই  



তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক

দক্ষিণ এশিয়ায় বসবাস করে কিন্তু ক্রিকেটপ্রেমী নয় এমন লোক খুবই কম আছে।

বিশেষ করে বাংলাদেশ পাকিস্তান ভারতের ক্রিকেট খেলা নিয়ে যত জনপ্রিয়তা আছে এই জনপ্রিয়তা পৃথিবীর অন্য কোথাও ক্রিকেটকে নিয়ে নেই।

বর্তমানে কাজের চাপে বা নানারকম সাংসারিক ব্যস্ততার কারণে অনেকেই বাসায় বসে টিভিতে ক্রিকেট খেলা দেখতে পারেন না।

তাদের জন্য ইনশাআল্লাহ আজকের আমার পোস্টটি অনেক হেল্পফুল হবে। আজকে আমি আপনাদের যে অ্যাপ দেখাবো এটির মাধ্যমে যাবতীয় সকল ফরম্যাটের ক্রিকেট খেলা আপনি দেখতে পারবেন।

নেট দুনিয়ায় ক্রিকেট খেলা দেখার জন্য অ্যাপ এর অভাব নেই তবে ভালো অ্যাপ এর অভাব অবশ্যই আছে। অনলাইন স্ট্রিমিং করার জন্য এই অ্যাপ আপনার সকল অভাব ঘাটতিকে পূরণ করবে।

কিছু কিছু অ্যাপস আছে সেগুলোতে ক্রিকেট খেলা মোবাইলে দেখা গেলেও এমবি বেশি কাটে, বাফারিং করে, কোয়ালিটি ভালো হয়না ইত্যাদি আরো নানারকম সমস্যা হয়।

কিন্তু এই অ্যাপের মাধ্যমে আপনার মোবাইল ডাটা যেমন কম কাটবে তেমনি হাই কোয়ালিটি এইচডি স্ট্রিমিং দেখতে পারবেন এবং নেটওয়ার্ক যদি থ্রিজি অথবা ফোরজি থাকে তাহলে কোন রকম বাফারিং হবেনা ইনশাল্লাহ।

অ্যাপটি ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক করুন: Click Here


আশা করছি এই টিউটোরিয়ালটি আপনাদের সবার ভালো লেগেছে । যদি টিউটোরিয়ালটি ভালো লাগে এবং এটা হতে সামান্যতম উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই পোস্টে একটা লাইক এবং কমেন্ট করবেন । কারন আপনার একটা লাইক এবং কমেন্ট আমাকে অনুপ্রেরণা যোগাবে আমার পরবর্তী পোস্টের জন্য।

ধন্যবাদ আপনার মূল্যবান সময় অপচয় করে পোস্টটি পড়ার জন্য।

5 thoughts on "আজকের পাকিস্তান VS অস্ট্রেলিয়া ম্যাচ সহ যেকোনো ক্রিকেট খেলা সম্পূর্ণ এইচডি তে দেখার সর্বসেরা অ্যাপ! NO LAGGING, FULL HD!"

  1. Trickbd Support Moderator says:
    ডাউনলোড লিংক ঠিক করুন।
    অন্যথায় পেনাল্টি খাবেন।
    1. Rider Author Post Creator says:
      okey 👍
  2. Md Mominur Rahman Contributor says:
    Download link thik koren
    Download hoy na
    1. Rider Author Post Creator says:
      check

Leave a Reply