Hello Everyone, কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। এই পোস্টে আমি কথা বলবো এমন একটি App কে নিয়ে যেটির মাধ্যমে আপনারা দুটি গানকে আলাদা আলাদা করে একইসাথে শুনতে পারবেন। কাদের উপকারে আসবে, কেন উপকারী সবই বলছি এক এক করে। ধৈর্য্য ধরে পড়ুন। ভালো লাগলে জানাবেন। ভালো না লাগলে নেগেটিভ কমেন্ট করার কোনো প্রয়োজন নেই। ধন্যবাদ।

তো চলুন, শুরু করা যাক।

? App name : Split Cloud

? App link : Playstore

https://play.google.com/store/apps/details?id=com.splitcloud

ইয়ারফোন ব্যবহারকারীদের জন্যে অত্যন্ত কাজের একটি এপ্লিকেশন এটি। কিভাবে কাজের সেটি একটি উদাহারনের মধ্যে দিয়ে বোঝাচ্ছি।
ধরুন আপনি আর আপনার বন্ধু একসাথে আছেন আর দুইজনের মিউজিক টেস্ট দুইধরনের হওয়ায় দুজন একইসাথে দুই ধরনের মিউজিক শুনতে চান কিন্তু ইয়ারফোন আপনাদের একটি। আপনারা এই এপ্লিকেশনের মাধ্যমে দুই কানের দুই ইয়ারফোনে দুটি আলাদা গান একসাথে বাজাতে পারবেন। এতে আপনারা একই ইয়ারফোন একসাথে শেয়ার করে নিজেদের প্রয়োজন মিটিয়ে নিলেন আর ঝগড়ারও সৃষ্টি হলো না ?।
অথবা যারা একটু unique কিছু ভালোবাসেন তাদের জন্যেও এই এপ্লিকেশনটি কাজে লাগতে পারে। এটা নির্ভর করে সম্পূর্ণ আপনার নিজের উপর আপনি কিভাবে এটি ব্যবহার করছেন তার উপর।
যাই হোক, ইন্টারেস্টিং একটি App তাই ভাবলাম শেয়ার করি আপনাদের মাঝে।

বুঝার সুবিধার্থে স্ক্রিনশট দিয়ে দিলামঃ

অবশেষে কিছু কথা বলতে চাই। কোনো কিছু আপনি কিভাবে ব্যবহার করছেন তার উপর সেই জিনিসের উপকারিতা নির্ভর করে। আপনি যদি একটি ছুরি বাসায় কিনে নিয়ে এসে ফেলে রেখে দেন তবে সেই ছুরিটির উপকারিতা আপনি পাবেন না। কারন আপনি সেটি ব্যবহার করছেন না। একই ভাবে এই পর্যন্ত যেসব App/bots/tricks আপনাদের মাঝে শেয়ার করেছি সেগুলো আপনারা যদি সঠিক ভাবে ব্যবহার না করতে পারেন তবে সেগুলো useless ই থেকে যাবে আপনাদের কাছে। সঠিক ভাবে ব্যবহারের কথা কেন বললাম? সেই ছুরিটির কথাই আবার বলি। আপনি যদি সেই ছুরিটি দিয়ে লোহা কাটতে যান তবে কি সেই ছুরিটির সঠিক ব্যবহার হবে? কিংবা আপনি যদি সেই ছুরিটি দিয়ে কোনো মানুষের হত্যা করেন তবেও কি সেই ছুরিটির সঠিক ব্যবহার হবে?  একেবারেই না। সে ছুরিটির যথার্থ ব্যবহার তখনই হবে যখন আপনি সে ছুরিটি দিয়ে নিজের বা অন্যের উপকার করবেন। যেমনঃ খাবারের জন্য ব্যবহার, দড়ি কাটার জন্যে ব্যবহার এমন ইত্যাদি নানান রকমের ভালো কাজেই ছুরিটি ব্যবহার করলে এর সঠিক ব্যবহার নিশ্চিত হবে। তাই আমি আপনাকে বলছি এই App টিই বলেন কিংবা দুনিয়াতে থাকা তামাম যত App আছে সেগুলোর কথা, আপনি যদি সঠিক ভাবে সঠিক কাজে তা ব্যবহার করতে না পারেন তবে সেটি আপনার কাছে useless ই থেকে যাবে।
তাই আশা করছি আপনি App টিকে ভালোভাবে ব্যবহার করতে সক্ষম হবেন।
ইনশাল্লাহ দেখা হবে পরের কোনো পোস্টে।
এতক্ষন ধৈর্য্য ধরে পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।
This is 4HS4N
Logging Out….

5 thoughts on "দুটি গানকে আলাদা করে একইসাথে শুনুন এই App টির মাধ্যমে!"

  1. Mdridwanulhoque Contributor says:
    খুব ভালো
    1. 4HS4N Author Post Creator says:
      Thank you
  2. Mdridwanulhoque Contributor says:
    Vai profile pic paltabo kivabe
  3. MD Shakib Hasan Author says:
    ধন্যবাদ ?

Leave a Reply