“আসসালামু আলাইকুম”


  আপনারা যারা Entrepreneur বা অ্যাপ নিয়ে যারা কাজ করতে চান তাদের জন্য মূলত আজকের এই পোস্টটি। আজকের এই টিউটোরিয়াল এর মাধ্যমে আমি দেখাবো  Without Coding and Any skill আপনারা কিভাবে খুব সহজেই আপনাদের নিজস্ব অ্যাপ তৈরি করে তা থেকে আর্নিং এড বসিয়ে হাজার হাজার ডলার ইনকাম করতে পারবেন। একটি অ্যাপ পরিচালনা করার প্রধান উপকরণ হচ্ছে মার্কেটিং। মার্কেটিং এবং প্রমোশন নির্ধারণ করবে আপনি কি রকম ইনকাম করতে পারবেন। কারণ শুধু অ্যাপ বানিয়ে রেখে দিলেই হাজার হাজার ডলার এমনিতেই আসবে না। আপনার অ্যাপটি বিভিন্ন জায়গায় ইউটিউব স্পন্সর ও বিভিন্নভাবে প্রমোট করে ইউজার আনা লাগবে। (ট্রিকবিডিতে আর্নিং অ্যাপ রিলেটেড পোস্ট করা নিষিদ্ধ।) 10 Best Money-Making Apps - Make Money Fast =>কোন টাইপের আর্নিং অ্যাপ সবচাইতে ভালো ইনকামের জন্য? সবচাইতে জনপ্রিয় এবং ইনকামের জন্য পারফেক্ট category ধরনের অ্যাপ পাওয়া যায়। এক ধরনের অ্যাপ টাস্ক সহ বিভিন্ন রকমের আর্নিং অ্যাপ , এবং আরেকটা টাইপ হচ্ছে CPI অফার অফার ওয়াল সার্ভে সহ অ্যাপ। টাস্ক অ্যাপ এযা হয় বিভিন্ন ধরনের টাস্ক থাকে যেমন কুইজ,স্পিন ,ভিডিও ,ম্যাথ কুইজ ইত্যাদি। এগুলাতে ভিডিও এড ও বিভিন্ন ধরনের এড থাকে। এবং ইউজারদের টাস্কের মাধ্যমে এই অ্যাপ গুলো থেকে ইম্প্রেশন হয় এবং ক্লিকের মাধ্যমে আর্নিং হয়। এছাড়াও সিপিআই অফার ওয়াল যে অ্যাপ গুলো হয় সেগুলো তে বিভিন্ন ধরনের অফার ওয়াল থাকে যেমন পুলফিস, সার্ভে অ্যাড, wanna ads etc. এই ধরনের সার্ভে অফ আরওয়াল গুলোতে ইউজারদেরকে তাস্তে হয় যে কাজগুলো কমপ্লিট করলে অ্যাপ এর মালিক প্রতিটা আজকের বিনিময় মিনিমাম জিরো পয়েন্ট 0.35 ডলার থেকে। 5$ প্রতি সার্ভেতে পেয়ে থাকেন।এবং এডমিন প্যানেলের মাধ্যমে অটোমেটিক সেট করা যায় যে প্রতিটি সার্ভেতে ইউজারদের কত টাকা করে দেবে। সুতরাং ইনকামের দিক থেকে অফার ওয়াল অ্যাপগুলোও ভালো। এখন আপনি বলতে পারেন যে অ্যাপ বানিয়ে কোন এড নেটওয়ার্ক ইউজ করে ইনকাম করা যায়। তো অনেকেই বলবেন যে এডমোব বাপ ফেসবুকের এড ভালো তবে, বর্তমানে এর ব্যবহারকারীর সকলের মধ্যে থেকে 90 শতাংশ এ পি এডমিট হয়ে যায় এর কারণ এডমোব এর নতুন পলিসি। সুতরাং এডমোব থেকে ভালো পরিমাণ আর্নিং হলেও এখান থেকে পেমেন্ট এর কোনো নিশ্চয়তা নেই। তাই ইনকাম করতে হলে অবশ্যই আপনাকে ফেসবুক ads , start.io , adcolony এগুলো ইউজ করতে হবে। (আপনি যদি প্রফেশনাল উন্নত মানের আর্নিং অ্যাপ বানাতে চান তাহলে অবশ্যই আমার সাথে যোগাযোগ করতে পারেন। Donegrab )

Earning app
    Earning app

বর্তমানে মার্কেটে সবচাইতে পপুলার এবং ট্রাস্টের এড নেটওয়ার্ক হচ্ছে স্টার্ট অ্যাপ। এরা রেভিনিউ কম দিলেও পেমেন্ট নিয়ে কোন ঝামেলা হয় না। মাস শেষে আপনার ডাচ বাংলা ব্যাংক অথবা বাংলাদেশি দিয়ে ব্যাংক অ্যাড করবেন তাতে তারা পেমেন্ট পাঠিয়ে দেবে। এবং আর্নিং অ্যাপ চালাতে হলে, অবশ্যই আপনাকে বিশ্বস্ততার সহিত কাজ করা লাগবে নাইলে এগ্রো করাতে পারবেন না এবং ইউজাররা পেমেন্ট যদি না পায় তাহলে তারাও চলে যাবে। সুতরাং এ বিষয়গুলো মাথায় রাখতে হবে। এছাড়াও আপনারা চাইলে ভিপিএন, টিভি অ্যাপ, ই বুক অ্যাপ quiz অ্যাপ এগুলাতে নিজের এড বসিয়ে ইনকাম করতে পারেন। তবে আপনার প্রধান টার্গেট যদি ইনকামের হয়ে থাকে এবং আপনি আর্নিং অ্যাপ এ খুব তাড়াতাড়ি ইনকাম করে নিজেকে প্রতিষ্ঠা করতে চান তাহলে অবশ্যই আপনাকে প্রফেশনাল আর্নিং অ্যাপ্স বানিয়ে কাজ করতে হবে। আমি আমার ওয়েবসাইটে ফ্রিতে একটি অ্যাপের লিঙ্ক সোর্সকোড এর এডমিন প্যানেল সহ লিংক দিয়ে রেখেছি। (Free source) এইখানে আরো অন্যান্য পেইড অ্যাপ, ২ টাস্ক, ৩ টাস্ক, ৫ টাস্ক ও সিপিআই অফার অ্যাপের ও কিছু রেডিমেড ডেমো দেওয়া আছে। আপনারা চাইলে অর্ডার করতে পারেন অথবা আমাকে হায়ার করতে পারেন আপনাদের আমি অ্যাপের জন্য। নিচে আমার আর্নিং অ্যাপ এর ডেমো লিংক দিয়ে দিলাম। App link যদি আপনি admob নিয়ে কাজ করতে চান তাহলে অবশ্যই আপনার অ্যাপ এ 2 থেকে 3000 ইউজার থাকা লাগবে এবং আপনার অ্যাপটি খুবই অ্যাডভান্স ওদের পলিসির মত হওয়া লাগবে। নইলে দুইদিন পরেই এডডিলিমিট করে দেবে। ( So, use start.io/adcolony ) আপনাদের এ বিষয়ে যে কোন মতামত থাকলে নিচে কমেন্ট করতে পারেন অথবা আমার সাথে কন্টাক্ট করতে পারেন। (কোন বিষয়ে জানার থাকলে কমেন্ট করলে তা অন্যের ও যদি একই প্রশ্ন হয় তাহলে সবারই উপকার হয়।) এবার আসি পাবলিশিং এর ব্যাপারটা। কিভাবে আপনার অ্যাপ প্লে স্টোরে পাবলিস্ট করবেন? তো এজন্য অবশ্যই আপনাকে প্লে স্টোরের 25 ডলারের কনসোল কেনা লাগবে অথবা আপনি চাইলে অন্য কে কিছু টাকা দিয়েও প্রতি অ্যাপ পাবলিশ করাতে পারেন। অ্যাপ কিভাবে পাবলিস্ট করবেন তা নিয়ে আমার ভিডিওতে আমি লিংক দিয়ে দেবো।  (How to publish app)   Earning app free source code direcr link এছাড়াও প্রফেশনাল আর্নিং অ্যাপ গুলোতে পাওয়ারফুল এডমিন প্যানেল থাকে যেখান থেকে আপনি এড ইউজারদের পেমেন্ট সবকিছু নিয়ন্ত্রণ করতে পারবেন।  My Blog site Tech Realeted Visit..

For making App or Any Question Find me:

Store: Donegrab.com , Whats app: +8801893997433, Facebook: AJ sabbir ,

Telegram: t.me/ajsabbir , My Blog: Sikhenin.com

Subscribe My Youtube

26 thoughts on "খুব সহজেই অ্যাপ বানিয়ে, মাসে হাজার হাজার ডলার ইনকাম করুন ঝামেলা ছাড়াই 🤑🤑 A to Z with Proved 🔥🔥"

  1. Ahosan Abir Contributor says:
    অসাধারন ইনফরমেশন। ফেসবুকে মেসেজ দিয়েছি
    1. AJ sabbir ✅ Author Post Creator says:
      Thanks bro 🥰 Ok
    1. AJ sabbir ✅ Author Post Creator says:
      Thank you bro 🥰
  2. Md Ziaul Haque Contributor says:
    সুন্দর প্রিয় ভাই আমার
  3. Nafis Fuad Contributor says:
    Demo er link to aktao kaj kore na :/
  4. Trick Legend Contributor says:
    vai app banabo kivabe seta to bollen na?
  5. Ashik Islam Contributor says:
    vai link problem ta fixed koren…..akta link o kaj korena
  6. Hridoy Mini Expert Author says:
    🤣🤣 sob dhanda boss….
    Ekhon earning app e jei loss 🤣🤣
    1. AJ sabbir ✅ Author Post Creator says:
      Ji, লস ত আছেই। বেশি লোভ করলে ডলার ডেডুকেশন। তাছাড়া এখনো অনেকেই কাজ করেই চলেছে৷ admob না, start.io. নিয়ে।
    2. Hridoy Mini Expert Author says:
      Start.io te ekhon ecpm r jevabe dollar deduction hocche mone hoy na keo valo fol pabe….
    3. AJ sabbir ✅ Author Post Creator says:
      এখানে ধান্দা কি বিষয়টা বুঝিয়ে বলবেন? এক্সপার্ট অথর টাইটেল পাইলেন তবুও ম্যাচিউরিটি নাই। স্প্যামার কামলাদের মতো কমেন্ট্রি। আপনি নিজে Earning অ্যাপ নিয়ে পোস্ট করলে সেটা লাভ জনক,https://trickbd.com/online-earning/754572 আর অন্যা অথরেরা করলে সেটা লস? মেন্টালিটি পরিবর্তন করেন। #Check_moderetor#
  7. Nabid NK Author says:
    অস্থির ভাই
    1. AJ sabbir ✅ Author Post Creator says:
      ধন্যবাদ 🥰 পরবর্তী পোস্টে অ্যাপ রি-স্কিন ও বিল্ড করা দেখাব।
  8. Rajib Sharif Contributor says:
    Start.io/ এর অবস্থা খুবই খারাপ আশা করি এই খারাপ সময়ে মানুষ কে এই এপে কাজ করতে ববেন নে। কাজ করলে ৯০% ধরা খাওয়ার সম্ভবনা আছে।
    1. Hridoy Mini Expert Author says:
      Amio etai boli
    2. AJ sabbir ✅ Author Post Creator says:
      তো মানুস কি কাজ করতেছে না? তাছাড়া start.io ই একমাত্র সেফ নেটওয়ার্ক, অন্যান্য অ্যাড নেটওয়ার্ক এর থেকে
  9. Maninb Contributor says:
    আপনাকে হায়ার করব। app play store এ submit করার জন্য । my fb search “mibwap” sadiqur rahman Shihab
    1. AJ sabbir ✅ Author Post Creator says:
      Ok
  10. humm Contributor says:
    আমার কাছে ওনেক কোড আছে।।Android Stadio
    1. AJ sabbir ✅ Author Post Creator says:
      ok, share on trickbd
  11. Jewel Shikder Jony✅ Author says:
    আরো একটু বুঝিয়ে বললে ভালো হতো
    1. AJ sabbir ✅ Author Post Creator says:
      Ji bro, Next Post comming with App making tutorial
  12. MD FAYSAL Contributor says:
    গুড তবে আরো বিস্তারিত চাই
  13. Minar123 Contributor says:
    Vai mobile diye social media app bananor post karen

Leave a Reply