আসসালামুয়ালাইকুম ! TrickBD তে সবাইকে স্বাগতম। কোনো ভুল হলে দয়া করে ক্ষমা করবেন। বেশি কথা না বলে শুরু করছি।

YouTube ডাউনলোডকারী APK হলো ভিডিও ডাউনলোডার অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার অ্যান্ড্রয়েড স্টোরেজ অফলাইনে আপনার পছন্দের ফাইল সংরক্ষণ করতে সাহায্য করে, YTOND এ Anyroids এ 1.5+ বিলিয়ন ডাউনলোডের সাথে সবচেয়ে জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং অ্যাপ্লিকেশন। YouTube বিনোদনের একটি উৎস। YT এছাড়াও জনপ্রিয় অফলাইন বৈশিষ্ট্য চালু যা আপনাকে আপনার অ্যাপে ভিডিওগুলি ডাউনলোড করতে দেয়। এই বৈশিষ্ট্যটি খুব জনপ্রিয় এবং অ্যাপ্লিকেশনের উপর স্থানীয়ভাবে ভিডিওগুলি সংরক্ষণ করতে সহায়তা করে। Google সরাসরি YouTube ভিডিও ডাউনলোড সমর্থন করে না। এছাড়াও, ইউপি ইউ ভিডিওতে ডাউনলোড করার কোন অ্যাপ্লিকেশনগুলি Google Play Store- এ উপলব্ধ নয় এমন এটির মতো অ্যাপ্লিকেশনগুলি এটি YT এর মূল নীতি লঙ্ঘন করে। কিন্তু অনেক তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন রয়েছে যা আপনাকে ভিডিও / অডিও (এমপি 3) থেকে ইউজারাইটেড থেকে আপনার অ্যান্ড্রয়েড ফোন স্টোরেজ থেকে ডাউনলোড করতে সহায়তা করে। এই পোস্টে, আমি YouTube ভিডিও / অডিও ডাউনলোডের জন্য কিছু সেরা ১০ টি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন সম্পর্কে কথা বলবো, যা আপনার কাজটি অনেক সহজ করতে পারে।

YouTube ডাউনলোডকারী APK আপনার ডিভাইসের স্টোরেজ ভিডিও এবং অডিও ফাইলগুলি সংরক্ষণ করার জন্য অ্যান্ড্রয়েডের জন্য সর্বোত্তম ইউটিলিটি অ্যাপ্লিকেশন। তারা বিভিন্ন রেজ্যুলেশন বাছাই করে এবং সেগুলো আপনি সংরক্ষণ করতে পারেন।

দ্রষ্টব্য: আমি নিম্নলিখিত অ্যাপ্লিকেশানগুলির কোনও অনুমোদন করি না এবং আমি কোনও ফর্মের সাথে এটির সাথে সংযুক্ত নই। আপনার ব্যক্তিগত উদ্দেশ্যে অ্যাপ্লিকেশন ব্যবহার করুন।

1- InsTube

Instube একটি জনপ্রিয় ভিডিও ডাউনলোডার অ্যাপ্লিকেশন যা 100 টি ওয়েবসাইটের থেকে ভিডিও এবং সঙ্গীত ডাউনলোড করে। আপনি ফাইলের জন্য রেজ্যুলেশন এবং ফরম্যাট নির্বাচন করার বিকল্প দিয়ে আপনার ডিভাইসের স্টোরেজ সরাসরি ভিডিও এবং অডিও ফাইল সংরক্ষণ করতে পারেন। অ্যাপটি একটি উন্নত ডাউনলোডার ইঞ্জিন ব্যবহার করে যা উন্নত গতিতে সংরক্ষণ করা। Instube ডাউনলোডকারী অ্যাপ্লিকেশন একটি ব্রাউজার যাতে আপনি ওয়েবে সার্ফ করার সময় আপনি একটি ভিডিওটি দ্রুত ডাউনলোড করতে পারেন।

Instube এর বৈশিষ্ট্যঃ

• 4K এবং HD ডাউনলোড সাপোর্ট করে।
• ইন্ড্রিল ভিডিও এবং সঙ্গীত প্লেয়ার ব্যবহার আছে।
• বর্ধিত প্রযুক্তি সঙ্গে উচ্চ গতি।
• ওয়েব সার্ফিং করার জন্য এটি ব্রাউজারের কাজ করবে।
• সাইজ খুব কম।
• কম এমবি খরচ, ব্যাটারি খরচ কম এবং RAM এর উপর কম চাপ সৃষ্টি করে রান করে।
• ইনবিল্ড ভিডিও লকার সিস্টেম।

Download InsTube

2- NewPipe

নিউপাইপ একটি বিনামূল্যের ওপেন সোর্স লাইটওয়েট ইউটিউব অ্যাপ্লিকেশন। এতে একটি ফ্রেন্ড ইউটিউব ইন্টারফেস আছে। অ্যাপ্লিকেশন সম্পর্কে সেরা জিনিস আপনি কোন Google API বা Google Play Services বিরক্তিকর ছাড়া এটি চালাতে পারেন। মূলত, নিউপাইপ অ্যাপটি শুধু YT ওয়েবসাইটের URL উৎস সংগ্রহ করে এবং অ্যাপ্লিকেশনটির আকারে এটি প্রদর্শন করে। কিন্তু সীমিত শক্তির সাথে আপনার কম অ্যান্ড্রয়েড ফোন থাকলে এই অ্যাপ্লিকেশনটি খুব শক্তিশালী হতে পারে। NewPipe একটি অসামান্য YouTube ক্লায়েন্ট যা আপনাকে মোট গোপনীয়তা দিয়ে YouTube ভিডিওগুলি ডাউনলোড করতে দেয়। সেরা অংশ হল যে এটি আপনাকে পটভূমিতে সঙ্গীত স্ট্রিম করতে দেয় এবং অফিসিয়াল ক্লায়েন্টের সাথে আপনি যা করতে পারেন তা ব্যবহার করে।

NewPipe অ্যাপের বৈশিষ্ট্যঃ

• Google Play পরিষেবাগুলি ছাড়া রান করার ব্যবস্থা।
• আপনি ভিডিও সেট এবং ভিডিও কোয়ালিটি বদলাতে পারবেন।
• বিভিন্ন রেজ্যুলেশনে ভিডিও এবং অডিও ডাউনলোড করতে পারবেন।
• আপনি Multitasking এর জন্য একটি POP UP বক্স হিসাবে ভিডিওটি প্লে করতে পারবেন।

• ব্যাকগ্ৰাউন্ড এ ভিডিও চালাতে পারবেন।
• লাইটওয়েট এবং কম স্টোরেজ স্পেস এবং RAM ব্যবহার করে।

Download NewPipe

3- Videoder

Videoder অ্যান্ড্রয়েডের জন্য ডাউনলোড করার জনপ্রিয় একটি অ্যাপ্লিকেশন। অ্যাপটি একটি খুব স্মুথ UI এবং বৈশিষ্ট্যগুলি নেভিগেট করা সহজ। অ্যাপটি FB, টুইটার ইত্যাদি যেমন সোশ্যাল মিডিয়া সাইটগুলি সহ বড় সংখ্যা ওয়েবসাইট এবং অ্যাপ্লিকেশানগুলি থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন। অ্যাপটির সেরা অংশ এটি ডাউনলোডের ভিডিওগুলি খোলার মাধ্যমে সরাসরি লিঙ্কগুলি তৈরি করে যাতে এই অ্যাপ্লিকেশানগুলির মধ্যে স্যুইচ করার প্রচেষ্টা করার জন্য হ্রাস করে। এটি অ্যাপটি বিজ্ঞাপনগুলিতে রয়েছে যা আপনি প্লে স্টোর থেকে ভিডিওর প্রিমিয়াম প্লাগইন ক্রয় করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হলো ইনস্টল করে, আপনার প্রিয় ভিডিওটি খুলুন এবং ভাগ বোতামে আলতো চাপুন এবং তারপর লিঙ্কগুলি তৈরি করতে ভিডিওর আইকন ক্লিক করুন। সম্পন্ন।

Download Videoder

4- YMusic

এটি YouTube এর জন্য সেরা অ্যান্ড্রয়েড সঙ্গীত প্লেয়ার অ্যাপ্লিকেশন। Google এর TOS এর কারণে আপনি Play Store এ এই অ্যাপ্লিকেশনটি পাবেন না যা অ্যাপসটি YouTube থেকে মিডিয়া ডাউনলোড করতে পারবে না। অ্যাপটি কিছু কুল ইন্টারফেস এবং বৈশিষ্ট্য রয়েছে যা আপনি একটি YouTube প্লেয়ার অ্যাপ্লিকেশানগুলিতে পাবেন।

YMusic এর বৈশিষ্ট্যঃ

• ব্যাকগ্রাউন্ডে মিউজিক প্লে করতে পারবেন।
• ডিভাইস স্টোরেজ এ সরাসরি মিউজিক ডাউনলোড করতে পারবেন।
• বিভিন্ন গুণাবলীতে অডিও ডাউনলোড করুন।
• সহজ ইউজার ইন্টারফেস।
• স্ক্রিন বন্ধ করে গান বাজাতে পারবেন।
• একটি প্লেলিস্ট তৈরি করুন এবং পছন্দের গানগুলো যোগ করুন।

Download YMusic

5- YouTube Downloader

Dentex Youtube ডাউনলোডার একটি অ্যাপ্লিকেশন যা আপনাকে সহজ, দ্রুত, এবং মসৃণ উপায়ে YouTube ভিডিওগুলি ডাউনলোড করতে দেবে। YouTube এর ডাটাবেস অনুসন্ধান করুন, একটি ভিডিও নির্বাচন করুন, এবং তারপর আউটপুট ফরম্যাট এবং মানের নির্বাচন করুন, অ্যাপ্লিকেশন এর ইন্টারফেস থেকে সব অধিকার। আপনি ভিডিওর ফরম্যাট এবং গুণমান চয়ন করতে পারেন। YouTube ডাউনলোডার অ্যাপ্লিকেশন চলচ্চিত্র ডাউনলোড করার জন্য একটি চমৎকার অ্যাপ্লিকেশন।

Download YouTube Downloader

6- YTD Downloader

YTD অ্যান্ড্রয়েডের জন্য একটি নতুন ভিডিও এবং অডিও ডাউনলোডকারী অ্যাপ্লিকেশন। আপনি একটি স্ট্রিমিং সাইট থেকে সীমাহীন ডাউনলোড অ্যাক্সেস পেতে পারেন। একটি প্লেলিস্ট তৈরি করুন এবং মিডিয়া আপনার প্রিয় সংগ্রহ বজায় রাখুন। আপনি সামগ্রী রক্ষা করতে একটি পাসওয়ার্ড সেট করতে পারেন। YTD একটি লাইট ওয়েট অ্যাপ্লিকেশন এবং আপনার ডিভাইসের সম্পদ গুলি গ্রাস করে না। YTD অ্যান্ড্রয়েডের জন্য নির্বাচন করার জন্য একটি ভালো ভিডিও ডাউনলোডকারী অ্যাপ্লিকেশন।

Download YTD Downloader

7- KeepVid

KeepVid একটি সহজ অ্যাপ্লিকেশন যা YouTube, Dailymotion, Vimeo, SoundCloud, Instagram, Gamevideo, Tumblr, Livleak এবং অন্য জনপ্রিয় ভিডিও সাইট থেকে কোনও জটিল ছাড়াই ডাউনলোড করতে দেয়। আপনি আপনার মেমোরি কার্ডে ভিডিও ফাইলগুলি সংরক্ষণ করতে পারেন। যাতে আপনি যেকোনো সময় তাদের অ্যাক্সেস করতে পারেন। যে কোনও সাইট খুলতে হবে এবং আপনি যে ফাইলটি সংরক্ষণ করতে চান তার জন্য অনুসন্ধান করতে হবে। আপনি কেবল সাইটটির URL টি পেস্ট করতে পারেন এবং তাৎক্ষণিকভাবে ফাইলটি ডাউনলোড করতে পারেন। আপনি 1080, 720p, 480p বা 320p ভিডিওতে উপলব্ধতা উপলব্ধ করতে পারেন।

KeepVid এর বৈশিষ্ট্যঃ

• ভিডিও MP3 ফরম্যাটে ডাউনলোড করুন।
• HD Video download support.

• সাবটাইটেলের সাথে ভিডিও ডাউনলোড।
• প্লে লিস্ট এর মতো ব্যাচ ডাউনলোড।
• সহজ UI এবং কাস্টমাইজেশন বিকল্প।
• সাইটগুলির লোড সমর্থন করে।

Download KeepVid

8- GetTube

GetTube ডাউনলোডকারী অ্যাপ্লিকেশন যেটাতে আপনি 144p থেকে 4k এবং ভালো মানের মধ্যে YT থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন। এটি ভাল গতি সহ একাধিক ফাইলের সমান্তরাল ডাউনলোডগুলি সমর্থন করে। GetTube অ্যাপটি আপনাকে আপনার সুবিধার সময়ে বিরতি বা পুনরায় ডাউনলোড করতে দেয়। বিল্ট-ইন ব্রাউজার আপনাকে সরাসরি YT থেকে ভিডিও পেতে অনুমতি দেয়। এখন, পছন্দসই বিন্যাস এবং ভিডিও গুণমান নির্বাচন করুন। এটি ভিডিওর অডিও ট্র্যাকটি ডাউনলোড করা সম্ভব। আপনি যদি আপনার পূর্বে ইউটিএপ অ্যাপটি ভিডিওতে দেখতে চান তবে আপনি অফিসিয়াল ইউটিউব অ্যাপ থেকে লিঙ্ক ভাগ করতে পারেন এবং Gettube নির্বাচন করুন, এটি ডাউনলোড প্রক্রিয়াটি শুরু করবে।

Download GetTube

9- arkTube

arkTube একটি স্বাধীন অ্যাপ্লিকেশন যা আপনাকে সরাসরি মূল YT অ্যাপ্লিকেশন থেকে ভিডিও সংরক্ষণ করতে দেয়। আপনি শুধু শেয়ার করে এবং arkTube চয়ন, গুণমান সেট এবং বিষয়বস্তু ডাউনলোড করতে পারবেন। 1080p, 1440p, 4K, অডিও এবং প্লেলিস্ট ডাউনলোডের জন্য রেজ্যুলেশন সমর্থন করে। যদি আপনি arkTube- এ সঙ্গীত ডাউনলোড করেন তবে স্বয়ংক্রিয়ভাবে থাম্বনেল, ট্যাগ এবং অন্যান্য মেটাডেটা একত্রিত হবে। একটি বিরতি দেওয়া এবং একটি VP9, Voris এবং আরো অনেক ফরম্যাট পুনরায় শুরু করে সমর্থন করে।

Download arkTube

10- Peggo

Peggo – ইউটিউব এবং সাউন্ড ক্লাউড থেকে Mp3 উপর, একটি টুল যা আমরা শুধুমাত্র যখন আমরা চাইলে অফলাইনে দেখতে ডাউনলোড করতে পারেন না। কিন্তু আমরা একটি অ্যাক্টিভেশনের জন্য মোবাইল ফোনের জন্য একটি অ্যাকশন সংযোগ নিষিদ্ধ করতে পারি না। এবং ইন্টারনেট সঙ্গীত ছাড়া গান শুনতে এবং আমাদের নিজস্ব সঙ্গীত সংগ্রহ তৈরি করতে। আপনি সম্ভবত বুঝতে পেরেছিলেন, আপনি Google Play- এ ভিডিওগুলি (বা অডিও নিষ্কাশন) ডাউনলোড করার জন্য একটি অ্যাপ্লিকেশন খুঁজে পেতে সক্ষম হবেন না। সার্চ ইঞ্জিন কোম্পানির শর্তাবলী এই অ্যাপ্লিকেশনগুলি নিষিদ্ধ করে, যাতে আপনার অ্যাপস ওয়েবসাইট থেকে APK ইনস্টলেশন ফাইলটি ডাউনলোড করতে হবে, অ্যাপের ডাউনলোড বোতামের মাধ্যমে অ্যাক্সেসযোগ্য, অথবা অন্য বিকল্প মার্কেট থেকে যেমন Aptoide বা Blackmart।

Download Peggo

Important Tips: আপনি যদি ফেসবুকের ভিডিও ডাউনলোড করতে চান তাহলে এখানে দেখুন ফেসবুক ভিডিও ডাউনলোড করার উপায়

Extra Tips: খুব সহজেই ইউটিউব ভিডিও ডাউনলোড করার উপায় জানতে এখানে দেখতে পারেন।

ইউটিউব ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার

কোনো ভুল বা সমস্যা হলে অবশ্যই জানাবেন, আমি দ্রুত ঠিক করার চেষ্টা করবো।

9 thoughts on "Top 10 Video Downloader অ্যাপ, নতুন আপডেট। একবার হলেও দেখে নিন।"

  1. MD Musabbir Kabir Ovi Author says:
    Keep it up my dear friend
    1. Sohag21 Author Post Creator says:
      Thanks dost 💚
  2. shantohowlader Contributor says:
    It Is very Good Post
  3. Sohag21 Author Post Creator says:
    Thank you vai. 💚🙂
  4. Nabid NK Author says:
    ট্রান্সলেটর ইউজ করা।পোষ্টটির মান অত্যন্ত খারাপ
    1. Sohag21 Author Post Creator says:
      আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। হ্যাঁ মানছি পোষ্ট ট্রান্সলেট করা। কিন্তু তাই বলে পুরো পোস্টটাই যে ট্রান্সলেট করা সেটা কে বলেছে ? পোষ্টের কিছু অংশ ট্রান্সলেট করা আর বাকি গুলো আমার নিজের লেখা এবং এটা আমি জোর দিয়ে বলতে পারি। কিছু অংশ ট্রান্সলেট করার কারণে যদি পোস্ট এর মান খুব খারাপ হয়ে যায় তাহলে অন্য যারা ট্রান্সলেট করে পোস্ট করে ওদের কি বলবেন ?
  5. Mimsad Contributor says:
    এগুলোর মধ্যে best কোনটা, bro?
    1. Sohag21 Author Post Creator says:
      Number 3 Videoder
  6. Shuvosmartboy Contributor says:
    Vedioder ki primium version Bhai…?

Leave a Reply