Site icon Trickbd.com

GB Instagram এবং GB Whatsapp নিয়ে বিস্তারিত সাথে ডাউনলোড লিংক।

Unnamed

GB Instagram এবং GB Whatsapp এর ফিচার সমূহ :

GB Instagram


Instagram ইউজ করেন?যদি Instagram ইউজ করেন,তাহলে নিশ্চই Instagram থেকে ছবি ডাউনলোড করার প্রয়োজন মনে হয়েছে কখনো। ইনস্টাগ্রাম থেকে ছবি বা ভিডিও ডাউনলোড করার জন্য নিশ্চই অনেক অ্যাপ এর দ্বারস্থ হতে হয়েছে।যেগুলো আপনার ফোনে আলাদা জায়গা নিবে শুধু মাত্র ইনস্টাগ্রাম থেকে ছবি এবং ভিডিও ডাউনলোড করার সুবিধা দেয়ার জন্য।

GB Instagram নামটি শুনেছেন আগে?হয়তো শুনে থাকবেন।যদি শুনে থাকেন তবে অ্যাপটি ব্যবহার ও করেছেন সম্ভবত।কিন্তু আপনি যদি GB Instagram কি না জেনে থাকেন তবে আজকের এই পোস্টটি আপনার জন্য।

GB Instagram একটি অ্যাপ যেটি Instagram কে মোড করে বানানো হয়েছে।Instagram কে যেহুতু মোড করে বানানো হয়েছে,তার মানে নিশ্চই বাড়তি আরো অনেক ফিচার অ্যাড করা হয়েছে।GB Instagram দিয়ে আপনি চাইলে অ্যানোনিমাস ভাবে কারো স্টোরি ভিউ করতে পারবেন,কিন্তু ওই ব্যক্তি বুঝতেও পারবে না যে আপনি তার স্টোরি দেখেছেন।ছবি,ভিডিও, স্টোরি ডাউনলোড করতে পারবেন GB Instagram অ্যাপ দিয়ে।

আপনি চাইলে এই GB Instagram দিয়ে ইনস্টাগ্রাম ইউজ করতে পারেন।এতে আপনাকে ২টি অ্যাপ রাখতে হবে না।একটি দিয়েই সব করতে পারবেন।যেকোনো পোস্ট এর Descriptions , Comment কপি করতে পারবেন GB Instagram অ্যাপ দিয়ে।

নিচে GB Instagram অ্যাপ এর ফিচার গুলো পয়েন্ট আকারে দিলাম :

Features Of GB Instagram Apk

GB Instagram এর কিছু স্ক্রীনশট নিচে দিলাম :

GB Instagram ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

GB Whatsapp


GB Instagram এবং GB Whatsapp এর ডেভেলপার Atnfas Hoak।তিনি ২টি অ্যাপ ই মোড করেছেন।GB Instagram এর মত GB Whatsapp এর ও কিছু বাড়তি ফিচার রয়েছে।যেগুলো আপনার হোয়াটসঅ্যাপ ইউজ করার অভিজ্ঞতা আরো বাড়িয়ে তুলবে।

নিচে GB Whatsapp এর ফিচার গুলো তুলে ধরলাম :

Features of GB Whatsapp Apk

নিচে কিছু স্ক্রীনশট দিলাম GB Whatsapp এর :



GB Whatsapp ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


পোস্টটি ভালো লাগলে একটি লাইক দিবেন।যদি উপকারে আসে তবে আমার লেখা গুলো সার্থক।লেটেস্ট ব্লগিং টিপস পেতে ভিজিট করুন : Blogpen