Site icon Trickbd.com

এসএমএস বোম্বিং করুন Termux দিয়ে আর মজা নিন বন্ধুদের সাথে, Part 2, Multiple Api

আস্সালামু আলাইকুম। নতুন বছরের শুভেচ্ছা রইল। Happy New Year 2023, আশা করি সকলেই খুব ভালো আছেন । আনন্দে মেতে থাকুন নতুন বছরের খুশিতে , আর এই ফাঁকে বন্ধুরের সাথে একটু মজা ও করে নিন , এসএমএস বোম্বিং করে ।

এর আগে আরেকটি পোস্ট করেছিলাম , সেখানে এসএমএস বোম্বিং কি , কেনো করা হয় টা আলোচনা করা হয়েছে, তাই আর এ বিষয়ে কথা না বাড়াই, চাইলে দেখে আসতে পারেন , আগের পোস্ট টি দেখতে এখানে ক্লিক করুন

ওই পোস্ট এ যে টুলস টি শেয়ার করেছিলাম সেই টুলস এ মাত্র ১ টি api ছিল , জার কারণে খুব একটা পাওয়ারফুল ছিল না, আর সেখানে বলেছিলাম যে আগামী তে অনেক গুলো api দিয়ে টুলস বানিয়ে পোস্ট করবো , সেটাই হলো আজকের পোস্ট টি । আজকে আপনাদের সাথে খুব এ পাওয়ারফুল টুলস শেয়ার করবো । তো আর কথা না বাড়িয়ে মূল টপিক এ চলে যাচ্ছি ।

এবার ও আমরা termux অ্যাপ টি ব্যাবহার করবো ।

তো প্রথমে termux অ্যাপ ওপেন করে নিচের কমান্ড গুলো দিয়ে নিন । যারা এই কমান্ড গুলো আগে দিয়েছেন তারা ৬ নাম্বার কমান্ড পর্যন্ত স্কিপ করুন ।

কমান্ড ১:- pkg update -y
কমান্ড ২:- pkg upgrade -y
কমান্ড ৩:- pkg install git -y
কমান্ড ৪:- pkg install python -y
কমান্ড ৫:- pkg install python2 -y
কমান্ড ৬:- pkg install python3 -y

এবার প্রথম ঘরে জার নাম্বার এ এসএমএস বোম্বিং করবেন তার নাম্বার টি দিন ।
এবং তার পরের ঘরে কত গুলো অ্যাটাক দিবেন , ওখানে আপনার ইচ্ছে মত দিবেন ।

দেখুন মেসেজ আসা শুরু হয়ে গেছে , নিচে আরো কিছু প্রমাণ দেখুন ।

ধন্যবাদ সম্পূর্ন পোস্ট টি পড়ার জন্য , পরবর্তীতে আরো নতুন কিছু নিয়ে পোস্ট করবো ইনশাআল্লাহ, এ পর্যন্ত সবাই সুস্থ থাকুন , ট্রিকবিডির সাথেই থাকুন । আর কোনো হেল্প লাগলে আমার সাথে যোগাযোগ করতে পারেন এই লিংক এ TUNTUN1 H4X0R

আল্লাহ হাফেজ ।

আর ইচ্ছে হলে ভিডিও দেখে নিতে পারেন,

Exit mobile version