Site icon Trickbd.com

দ্বীনিলাইফ: কুরআন-সুন্নাহভিত্তিক ছবি, ওয়ালপেপার ডাউনলোড অ্যাপ (রমাদান স্পেশাল)

Deenelife

بِسْمِ اللهِ الرَّحْمٰنِ الرَّحِيْمِ

বিসমিল্লাহির রাহমানির রাহীম

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।

আজকে আমি আপনাদের সাথে নতুন একটা ইসলামিক এপসের সাথে পরিচয় করিয়ে দিবো। অ্যাপটি আপনার দ্বীনি জীবনে কাজে আসবে ইনশাআল্লাহ। অ্যাপটির নাম দ্বীনিলাইফ (DeeneLife)। এটি একটি কুরআনসুন্নাহ ভিত্তিক ছবি-ওয়ালপেপার ডাউনলোড অ্যাপ একই সাথে ইসলামিক ব্লগ অ্যাপ।

বর্তমানে সময়ের প্রয়োজনে সোশ্যাল মিডিয়াগুলোতে দাওয়ার প্রচার হচ্ছে। যা আমাদের জন্য কল্যাণকর এবং রহমত ও বটে। এবং আমরা ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল প্লাটফর্মগুলোতে দাওয়া বিভিন্ন ইসলামিক ছবি, কুরআন হাদিসের বিভিন্ন টেমপ্লেট শেয়ার করে থাকি। যার ফলে কুরআন ও হাদিসের প্রচার ও প্রসার হচ্ছে।

কিন্তু সেই সাথে অনেক ভুল-অপপ্রচারও হচ্ছে। অনেক জাল হাদিসের প্রচার হচ্ছে, আবার কখনো মনগড়া, যাচাই না করেই হাদিস ও কুরআনের ভুল ব্যাখ্যা ও ভুল নম্বর সম্বলিত পোস্ট/ছবি শেয়ার হচ্ছে প্রতিনিয়ত। যেকোনো হাদিস বা আয়াত সামনে পড়লে তা অবশ্যই যাচাই করে নেওয়াই একজন প্রকৃত মুমিনের কাজ হবে। বর্তমান সময়ে এটি খুব বেশি কঠিন কাজও না। এমন অবস্থায় দ্বীনিলাইফ অ্যাপে পাচ্ছেন সহীহ, শুদ্ধ কুরআন ও হাদিসের বাণীগুলো। মূল সোর্স এর লিংক এবং সংক্ষিপ্ত বর্ণনাসহ প্রতিটি ছবি অ্যাপে পাবলিশ করা হয়ে থাকে। এতে করে সরাসরি যেকোনো আয়াত বা হাদিসের উক্তি যাচাই করে নিতে পারছেন (quran.com, sunnah.com, hadithbd.com) এর মত জনপ্রিয় ওয়েবসাইট গুলো থেকে।

অ্যাপ ডাউনলোড

যা যা থাকছে অ্যাপটিতে…

অ্যাপটির কিছু ফিচার ছবির মাধ্যমে দেখে নেই:

এই পবিত্র রামাদান মাসে আমরা চেষ্টা করবো নিজেকে সংশোধন করে দ্বীনের পথে দ্বীনিজীবন অতিবাহিত করার। আল্লাহ তাআলা আমাদের সেই তৌফিক দান করুন।

সোশ্যাল মিডিয়াগুলোয় দ্বীনিলাইফ এর সাথে যুক্ত হোন: deenelife.my.id (এখানে যান)

জাযাকাল্লাহু খায়রান!

Exit mobile version