Site icon Trickbd.com

[Hot Post ] এন্ড্রোয়েড RAT দিয়ে কিভাবে শত্রুর ফোন হ্যাক করবেন এবং termux এ কিভাবে java ইনস্টল করবেন চলুন দেখে আশা যাক ।[Part 2]

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন । আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

পূর্ববর্তী পোস্টে আমি দেখিয়েছি কিভাবে l3mon ইনস্টল করতে হয় এবং পাসওয়ার্ড কিভাবে সেট করতে। যারা পূর্ববর্তী পোস্ট মিস করছেন তারা দেখে আসেন।

[Hot Post ] এন্ড্রোয়েড RAT দিয়ে কিভাবে শত্রুর ফোন হ্যাক করবেন এবং termux এ কিভাবে L3MON ইনস্টল করবেন চলুন দেখে আশা যাক ।[Part 1]

আজ দেখাবে কিভাবে termux এ জাভা ইনস্টল করতে হয়। কি অবাক হচ্ছেন termux এ আবার কেমনে জাভা ইনস্টল করবো। এতো দিন তো windows এ Java jdk ইনস্টল করতেন। আজকে না হয় এন্ড্রোয়েড ফোনে termux এ জাভা ইনস্টল করা শিখাবো।

প্রথমে আমরা termux চলে যাবো। আপনাদের সুবিধার্থে একটা লিংকে সব কমান্ডার একসাথে দেওয়া হলো।

pkg install wget && wget https://raw.githubusercontent.com/MasterDevX/java/master/installjava && bash installjava

ইনস্টল হতে আমাদের কিছু মেগাবাইট এবং সময়ের প্রয়োজন হবে। ফাইল maybe 100 MB এর মতো ।

ইনস্টল হয়ে গেলে আমরা Java -version or uprooted Java লিখেই বুঝতে পারবো আসলে কি আমাদের Java সঠিক ভাবে ইনস্টল হয়েছে কি না।

এখন আমরা lemon সার্ভার রান করবো। এবং লিংক কপি করে আগের মতো ব্রাউজারে চলে যাবো।

আমরা আগে যেই পাস দিছিলাম সেটা দিয়ে লগইন করবো।

তার পর আমরা চলে যাবো apk builder এ

আমি আমার লোকাল আইপিটি দিলাম।

এখন আমরা build ক্লিক করবো।

দেখতে পাচ্ছেন কোন error ছাড়া আমাদের payload apk তৈরি হয়ে গেছে। এখন আমি আমার ফোনে ইনস্টল করবো।

অ্যাপসটি ডাউনলোড করে যখন আমরা ইনস্টল করবো। তারপর ওপেন করতে গেলে আমাদের থেকে পারমিশন চাইবে উপরের মতো ।আমরা সব গুলো পারমিশন ওকে করে দিবো।

তারপর আমরা লোকালহোস্টের Device এ চলে যাবো এবং দেখতে পাচ্ছেন আমার Device সো করছে কারণ payload টা আমার ফোনে ইনস্টল করছি তার জন্য।  এখন আমরা manageএ ক্লিক করবো।

দেখতে পাচ্ছেন আমার contact নাম্বার গুলো সব চলে আসচ্ছে। এখানে আপনি চাইলে কারো নাম্বার মেসেজ ও পাঠাতে পারবেন। একটা ফোনের যতগুলো access আমাদের দরকার হয় সব গুলো আপনি পেয়ে যাবেন।

যাদের কিছু সো করবে না তারা একটু অপেক্ষা করে update বাটনে ক্লিক করবেন ।

দেখতে পাচ্ছেন আমার ফাইল manager চলে আচ্ছে। তো এইভাবে আপনি আপনার শত্রুর ফোনে payload ইনস্টল করে তার ফোন কন্ট্রোলে নিয়ে আসতে পারবেন ।

বি:দ্র : এইটা শুধু মাত্র লোকালহোস্টে কাজ করবে। আপনার শত্রুকে দিলে কোন কাজ করবে না। আপনার ফোন access নেওয়ার জন্য port forwarding করতে হবে সেটা নিয়ে পরবর্তীতে পোস্ট হবে প্যারা নিয়েন না ।তো আজ এই পর্যন্তই ভালো থাকেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

L3mon নিয়ে কি আগে trickbdকোন পোস্টিং আছে কিনা আমার জানা নাই যদি থাকে আমাকে কমেন্ট করে জানাবেন। আমি কিছু ট্যাগ ব্যবহার করে দেখেছিলাম কিন্তু আমি পাইনি। 

যেকোন সমস্যা জন্য চাইলে আপনি আমাকে নক করতে পারেন।

Facebook

Telegram

YouTube

Exit mobile version