Site icon Trickbd.com

এসএমএস বোম্বিং করুন Termux দিয়ে আর মজা নিন বন্ধুদের সাথে,

Unnamed

আসসালামু আলাইকুম । আশা করি সকলেই ভালো আছেন , আজকে আমি যে বিষয় টি নিয়ে আলোচনা করবো টা হলো Termux দিয়ে SMS BOMBING করা ।
তো আর কথা না বাড়িয়ে মূল টপিক এ চলে যাই ।

SMS BOMBING কি :-

SMS BOMBING হলো কারো নাম্বার এ অল্প সময়ের মধ্যে অনেক গুলো এসএমএস পাঠিয়ে কাউকে বিরক্ত করা , এটা কে স্প্যামিং ও বলা হয় ।

SMS BOMBING কেন করা হয় :-

SMS BOMBING করা হয় কাউকে বিরক্ত করার জন্য , বা করো সাথে মজা করার জন্য । আজকাল দেখা যায় অনেকেই এমনি ফোন দিয়ে বা মেসেজ দিয়ে আপনাকে জ্বালাতন করে , তাকে আপনি এসএমএস বোম্বিং করতে পারেন ।

IMPORTANT NOTICE:-

এসএমএস বোম্বিং api ব্যাবহার করতে হয়, অনলাইন এ এসএমএস বোম্বিং করার বিভিন্ন টুলস রয়েছে, এক এক টুলস এক এক api দিয়ে তৈরি করা হয়ে থেকে, কিছু কিছু টুলস অনেক গুলো api দিয়ে বানানো হয় যার কারণে বেশি পাওয়ারফুল হয়ে থাকে , আজকে আমি যে টুলস টা শেয়ার করবো টা ১ টি api দিয়ে তৈরি করা , কিন্তু তাও চলার মতো। আমি পরবর্তী সময় এ অনেক গুলো api দিয়ে তৈরি করা টুলস শেয়ার করবো । আর এই api গুলো সব সময় আপডেট রাখতে হয় । Api গুলো এক্সপায়ার হয়ে গেলে এসএমএস বোম্বিং ঠিক মত আর কাজ করেনা । তাই যারা এই পোস্ট টা বেশি দেরিতে দেখবেন , তাদের এসএমএস বোম্বিং ঠিক মত কাজ না করলে , অযথা কমেন্ট এ গালা গালি করবেন না ।এসএমএস বোম্বিং করা নিয়ে ট্রিকবিডি তে আরো অনেক পোস্ট রয়েছে, আপনি চাইলে সেগুলো ও ব্যাবহার করতে পারেন , কিন্তু অনেক আগের পোস্ট হলে ঠিক মত কাজ নাও করতে পারে । 

কিভাবে SMS BOMBING করতে হয় :-

1. pkg update -y

2. pkg upgrade -y

3. pkg install python -y

4. pkg install git -y

5. git clone https://github.com/tuntunihaxor/bxbom

6. cd bxbom

7. python bxbomb.py

এবার প্রথমে এমনিই একটা নাম দিন , তারপর যার নাম্বার এ এসএমএস বোম্বিং করবেন তার নাম্বার । তারপর কত গুলো দিবেন ।

Prove :-

 

 

পোস্ট টি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। পরবর্তী তে অনেক গুলো api নিয়ে পোস্ট করবো যার কারণে যদি কেউ একটি নাম্বার ব্লক করে তবে অন্য api থেকে যাবে । এবং খুব শীঘ্রই কিভাবে নিজে api বের করবেন আর টুলস তৈরি করবেন তার টিউটোরিয়াল দিবো।

বি:দ্রঃ- ট্রিকবিডি তে এটা আমার প্রথম পোস্ট তাই কোনো ভুল হলে ক্ষমা করবেন ।

আমার সাথে যোগাযোগ করতে :- TUNTUN1H4X0R

Exit mobile version