Site icon Trickbd.com

[®জ্ঞানের আলো® পর্ব-7] এবার গুগল এডসেন্স ছাড়াও আপনার ব্লগ থেকে ভালো পরিমান ইনকাম করুন। বিস্তারিত পোষ্টে

Unnamed

আসসালামুয়ালাইকুম অরাহমাতুল্লাহ

সবাই কেমন আছেন ভাইয়ারা?আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।

আজকের বিষয়ঃ গুগল অ্যাডসেন্স ছারাই কিভাবে ব্লগ বা ওয়েবসাইট থেকে আয় করা যায়।

আমরা জানি যে সব ব্লগ এই গুগল অ্যাডসেন্স পাওয়া যায় না। যেসব ব্লগ এ পাওয়া যায় তাতে আবার ভিজিটর ক্লিক না করলে টাকা পাওয়া যায় না। আমি আজকে আপনাদের যেই অ্যাড নেটওয়ার্ক এর কথা বলব এতা ব্যবহার করলে ক্লিক এর চিন্তা করা লাগবেনা। ক্লিক ছারাই টাকা জমা হবে। একটি পপ আপ অ্যাড হবে । চিন্তা নাই ভিজিটর বিরক্ত হবেনা প্রতি ভিজিটর মাত্র এক বার ই অ্যাড দেখবে বার বার ডিস্টার্ব হবেনা। ইন্ডিয়া, বাংলাদেশ ছাড়া অন্যান্য দেশের ভিজিটর দের জন্য বেশি টাকা পাবেন। ১০০% পেমেন্ট পাবেন। অন্য কোন প্রশ্ন থাকলে নিচে মন্তব্য করতে পারেন।

 

ব্যবহার করবেন যেভাবে :

প্রথমে এখানে যান তাহলে নিচের মত একটা ফর্ম পাবেন ।

ছবির মত করে ফর্ম পুরন করুন ( IM Network ) এ আপনার যেটায় আইডি আসে সেটা সিলেক্ট করে নিছে আইডি নাম্বার দিন। আমি skype সিলেক্ট করে আইডি দিয়েছিলাম । আইডি না থাকলে করে নিন । আর যদি করা সম্ভব না হয় তাহলে একটা দিলেই হবে এতা কোন সমস্যা না কারন পরে পরিবরতন করা যায়।

তারপর Submit বাটন এ ক্লিক করুন । সব সম্পূর্ণ হলে ৫ ঘণ্টার মধ্যেই আপনার সাইট আপ্প্রুভ হয়ে যাবে।

সাইট অ্যাপ্রুভ হয়ার পর ই-মেইল পাবেন।

তারপর এখানে যান লগিন করুন।

তারপর নিচের মত পেজ পাবেন ।

কোড সংগ্রহ করার পর আপনি যদি ব্লগার ব্লগ ব্যবহার কারি হন তাহলে Layout এ যান তারপর Add a new widget থেকে যেকোনো যায়গায় কোড বসিয়ে সেইভ করুন। ব্যাস কাজ শেষ এখন শুধু অপেক্ষা ।

টিউনটি পূর্ব প্রকাশিত আমাদের নতুন সাইটে। আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক

TechBD25.com

আমাদের সাইটে রেজিষ্টেশন করলে পাবেন ১-৫টাকা পর্যন্ত এবং সাইটে মানসম্মত ১ টি পোস্ট করলেই পাবেন ৫-১৫ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।

আজ এই পর্যন্ত।আশা করি টিউনটি আপনার কাছে ভালো লেগেছে। যদি ভালো লাগে তাহলে টিউনটিকে একটি লাইক এবং অনুপ্রেরণামুলক একটা মন্তব্য দিয়ে যাবেন।যাতে পরবর্তী পোষ্ট করার আগ্রহ পায়। সবাই ভালো থাকবেন এই কামনায় আজকের মতো বিদায় নিচ্ছি। আল্লাহ হাফেজ

সৌজন্যেঃ TechBD25.com

 

Exit mobile version