ওয়েবসাইটের জন্য থিমের প্রয়োজনীয়তা

ওয়েবসাইট কন্টেন্ট সমৃদ্ধ এবং এসইও ফ্রেন্ডলি করার পর সবথেকে বেশি গুরুত্বপুর্ন ওয়েবসাইটের ডিজাইন। ওয়েবসাইটের সম্পুর্ন ডিজাইন নির্ভর করে থিমের উপর। অতএব একটি ভালো থিম আপনার ওয়েবসাইটকে সুন্দর লুক দিতে পারে। আবার এসইও এবং অর্গানিক ভিজিটর পাওয়ার ক্ষেত্রে থিম এবং ওয়েবসাইটের ডিজাইন অনেক বেশি ভুমিকা পালন করে।

ব্লগার থিম কি?

ব্লগার ওয়েবসাইটে যে থিম ব্যবহার করা হয় তাকে ব্লগার থিম বলে। ব্লগারে আগে থেকেই কিছু ফ্রি থিম দেওয়া হয় কিন্তু সেগুলো তেমন ভালো না এবং এডসেন্স রেসপন্সিভ না। তাই আমি আজ এমন একটি প্রিমিয়াম ব্লগার থিম দিতে যাচ্ছি যা আপনার ব্লগার ওয়েবসাইটকে প্রিমিয়াম লুক দেবে। আজকে আমি আপনাদের কাছে শেয়ার করবো Jannify নামক একটি ব্লগার থিম। এই থিমটিতে আমি আদর্শলিপি নামক বাংলা ফন্ট যুক্ত করেছি যা আপনার ব্লগার ওয়েবসাইটকে অসাধারন লুক দেবে।

প্রিমিয়াম ব্লগার থিম কি?

ব্লগারের ফ্রি থিম গুলো আপনি সম্পুর্ন ডিজাইন করতে পারবেন না। আবার ফ্রি থিমে আপনি ফুটার ক্রেডিট চেঞ্জ করতে পারবেন। অপরদিকে প্রিমিয়াম ব্লগার থিমের সাহায্যে আপনি সম্পুর্ন ডিজাইন করতে পারবেন। সাথে ফুটার ক্রেডিটও চেঞ্জ করতে পারবেন। আবার প্রিমিয়াম থিম গুলোতে এক্সট্রা কিছু ফিচার থাকে যেগুলোর মাধ্যমে ওয়েবসাইট আরোও সুন্দর করা যায়।

Jannify থিম কি?

Jannify Templateify এর একটি থিম। এটিকে Templateify এর সবথেকে বেস্ট থিম বলা যায়। এর ডিজাইন একেবারে ক্লিন এবং মোবাইল রেসপন্সিভ। Jannify থিমের ফিচার গুলো নিচে দেওয়া হলো।

১. ১০০% মোবাইল রেসপন্সিভ
২. আরটিএল সাপোর্টেড
৩. ডার্ক মোড সিস্টেম

৪. এসইও অপ্টিমাইজড
৫. এডসেন্স ফ্রেন্ডলিপ্রফেশনাল লুক
৬. এডস্ রেডি
৭.অনেক গুলো কন্টেন্ট ব্লক

ইত্যাদি। অতএব বুঝতেই পারছেন থিমটি একটি অসাধারন ব্লগার থিম। তো আর দেরি না এখনি এই অসাধারন ব্লগার থিমটি ডাউনলোড করে নিন। যেহেতু আমি আগে থেকেই আদর্শলিপি ফন্ট যুক্ত করে রেখেছি তাই বাংলা ব্লগের ক্ষেত্রে আপনার ওয়েবসাইট আরোও সুন্দর দেখাবে। সাথে আমি টেক্সট গুলোর কালার চেঞ্জ করে সম্পুর্ন কালো করে দিয়েছি। সাধারন ডিজাইন গুলো করলেই আপনি একটি কম্পিলিট ব্লগার ওয়েবসাইট তৈরি করে ফেলতে পারবেন।

ডেমো: CLICK HERE

ডাউনলোড: CLICK HERE

ডাউনলোড করতে অথবা ব্লগার ওয়েবসাইট নিয়ে কোনো প্রকার সমস্যা হলে কমেন্ট করুন। তাড়াতাড়ি সমাধান করার চেষ্টা করবো।

ধন্যবাদ সবাইকে

One thought on "ডাউনলোড করে নিন আদর্শলিপি ফন্ট যুক্ত Jannify premium ব্লগার টেমপ্লেট"

  1. tricklover tricklover Author says:
    ডাউনলিংকে প্রবেশ করলে সবই এইচটিএমএল কোড দেখাচ্ছে । ডাউনলোড করতে পারছি না ।

Leave a Reply