Site icon Trickbd.com

৩ টি ফ্রি মুভি ও ভিডিও ব্লগার থিমস ডাউনলোড করে নিন

আপনি কি আপনার নতুন ওয়েবসাইট তৈরি করতে সেরা মুভি এবং ভিডিও ব্লগার থিম এবং টেমপ্লেট খুঁজছেন?
আজ আমরা আপনার সাথে কিছু সেরা আধুনিক মুভি এবং ভিডিও ব্লগার টেমপ্লেট এবং থিম শেয়ার করছি। এই সমস্ত ব্লগার টেমপ্লেট সম্পূর্ণরূপে প্রতিক্রিয়াশীল ডিজাইন সহ SEO অপ্টিমাইজ করা 100% মোবাইল ফ্রেন্ডলি এবং বিজ্ঞাপন প্রস্তুত৷ আপনি সহজেই একটি সুন্দর আধুনিক মুভি বা ভিডিও ব্লগ ওয়েবসাইট তৈরি করতে পারেন।

 

 

 

 

এখানে সেরা মুভি ব্লগার এবং ভিডিও ব্লগের ওয়েবসাইট টেমপ্লেট এবং থিমগুলির মোট তালিকা রয়েছে৷ আপনার সময় আর নষ্ট করব না, শুধু ডেমো লিঙ্কে ক্লিক করুন এবং আপনি এটি পছন্দ করেন কিনা তা পরীক্ষা করুন, ডাউনলোড বোতামে ক্লিক করুন এবং আপনার বা ক্লায়েন্ট ওয়েবসাইটের জন্য সিনেমা এবং ভিডিও ব্লগ ওয়েবসাইট তৈরি করুন।

সেরা মুভি ব্লগস্পট থিমের তালিকা:

1. Moviezip Responsive Blogger Theme

মুভিজিপ ব্লগার টেমপ্লেট মুভি এবং ভিডিও ব্লগের জন্য বিশেষভাবে ডিজাইন করা একটি  বহুমুখী প্রতিক্রিয়াশীল ব্লগার থিম সহ 2019 সালে লঞ্চ হয়েছে। সুতরাং, আপনি যদি ব্লগার প্ল্যাটফর্মে একটি মুভি শেয়ারিং সাইট শুরু করতে চান তাহলে এই আধুনিক এবং আশ্চর্যজনক থিম আপনার জন্য। এই থিমটিতে অনেকগুলি দুর্দান্ত বৈশিষ্ট্য রয়েছে যা আপনি কল্পনাও করতে পারবেন না চলুন, জেনে নেওয়া যাক।

Features Of Moviezip Blogger Theme

Moviezip Blogger Template Demo

Moviezip Blogger Template Free Download

2. Movieism Responsive Blogger Template

মুভিজম হল একটি বিনোদন ব্লগার টেমপ্লেট যা যেকোন ধরণের মুভি ব্লগ, সিনেমা, মুভি প্রচার, ফিল্ম ব্লগ এবং মুভি সম্প্রদায়ের জন্য উপযুক্ত। মুভিইজম আলাদা ফ্রেমওয়ার্কের সাথে যা CSS3 এবং HTML 5 এর মতো সর্বশেষ প্রযুক্তির সাথে তৈরি করা হয়। আপনি একটি কাস্টম হোমপেজ তৈরি করতে পারেন বা ডিফল্ট ব্যবহার করতে পারেন যা সম্পূর্ণরূপে আপনার প্রয়োজনের উপর নির্ভর করে। এটি প্রতিক্রিয়াশীল যা এটিকে ব্লগার এবং ব্লগস্পট সাইটের জন্য তার ধরণের মুভি এবং ভিডিও ব্লগ টেমপ্লেটগুলির মধ্যে একটি করে তোলে৷

Features Of Moviezism Blogger Template

Moviezism Blogger Template Demo

Moviezism Blogger Template Free Download

3. A – Movie Blogger Template

মুভি ভিডিও এবং মুভি ওয়েবসাইটের জন্য সবচেয়ে শক্তিশালী ব্লগার থিম। মুভি ব্লগার টেমপ্লেটের আরও অনন্য বৈশিষ্ট্য রয়েছে যা আপনাকে যেকোনো ধরনের ভিডিও এবং মুভি ডাউনলোড/স্ট্রিমিং ওয়েবসাইট তৈরি করতে সাহায্য করে। খেলা, মুভি, সংবাদ, বিনোদন, বিজ্ঞান মুভি তা করতে পারে কিনা তা আপনার জন্য একটি নিখুঁত পছন্দ। আপনি এই টেমপ্লেটটি ব্যবহার করে আপনার নিজস্ব ওয়েবসাইট সেটআপ করতে এবং আপনার নিজস্ব মিডিয়া স্ট্রিম করতে পারেন। এই থিমটি ব্যবহার করে এবং বিল্ট-ইন ব্লগারের জন্য। এটি ব্যবহার করা এবং সেটআপ করা সত্যিই সহজ করা।

Features Of Movie Blogger Template

A-Movie Blogger Template Demo

A-Movie Blogger Template Free Download

বন্ধুরা এই আজকের পোস্ট যদি ভালো লাগে তাহলে একটা শেয়ার ও কম্মেন্ট করতে ভুলবেন না। আমার সাইট দেখার জন্য অনুরোধ করা হলো। কষ্টের পিক পড়তে এখানে যান। থানায় জিডি করার নিয়ম

Exit mobile version