Site icon Trickbd.com

Median UI All Premium Version

Unnamed

আলাইকুম।কেমন আছেন সবাই? আশা করি অনেক ভালো আছেন।আজ আমি নিয়ে আসলাম MEDIAN UI এর সব গুলো ভার্সন একসাথে।

Median UI টেমপ্লেটটি বানিয়েছেন Indonesia এর একজন ডেভেলপার Maki M.। যিনি Fletro Pro/Fletro 3Column/Fletro Lite/Fletro AMP টেমপ্লেট গুলো বানিয়েছেন।তিনি এই টেমপ্লেট টি ব্লগারের জন্য বানিয়েছেন।যেটির সিম্পল এবং মিনিমালিষ্টিক ডিজাইন সবার নজর কাড়ে।

Median UI টেমপ্লেটটি Fletro Pro এর মতই।কিন্তু কিছুটা ভিন্ন। Fletro Pro তে bottom toolber নেই।কিন্তু Median UI টেমপ্লেট এর আকর্ষণীয় দিক হচ্ছে এর Bottom Toolber মেনু।

নিচে Median UI টেমপ্লেট এর কিছু বৈশিষ্ট তুলে ধরলাম :

Median UI এর Fletro এর মতই ২টি ভার্সন রয়েছে।Median UI Pro এবং Median UI Amp। AMP টেমপ্লেট এর কাজ কি সেটা সম্ভবত আপনারা সবাই জানেন।AMP হচ্ছে সবচেয়ে দ্রুত লোড হওয়া ওয়েব পেজ যেটি শুধু মাত্র মোবাইলের ক্ষেত্রে সাপোর্টেড।আর এই Median UI টেমপ্লেট টির একটি AMP ভার্সন রয়েছে।যেটি আপনার ব্লগার সাইট কে অত্যন্ত দ্রুত লোড হতে সাহায্য করবে।

তাছাড়া Median UI টেমপ্লেট টির স্পীড ফাস্ট হওয়ার ফলে আপনার ওয়েবসাইটের উপর এটি একটি পজিটিভ ইফেক্ট ফেলবে।SEO এর ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখবে।ওয়েবসাইটের স্পীড বেশি হওয়া SEO এর জন্য গুরুত্বপূর্ণ।

আপনি এই Median UI টেমপ্লেটটি যেকোনো ধরনের নিশ ওয়েবসাইটের জন্য ব্যবহার করতে পারবেন।এক কথায় বলা যায় টেকনোলজি রিলেটেড,নিউজ, ইত্যাদি।

রয়েছে রেসপন্সিভ অ্যাড স্লট।যেগুলো আপনার অ্যাডসেন্স এর অ্যাডস এর জন্য একটি প্লাস পয়েন্ট।

তবে আমি আজকে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি Median UI এর 1.1 , 1.2 , 1.3 , 1.4 , 1.5 , 1.6 এর প্রো ভার্সন এবং AMP ভার্সন একসাথে।

Median UI Demo Download

Password : pietune


নিত্যনতুন টিপস পেতে Deshamar.com ভিজিট করুন

আমাদের সঙ্গে যুক্ত থাকতে জয়েন করুন টেলিগ্রাম গ্রুপ এবং নিত্যনতুন আপডেট পেতে সাবস্ক্রাইব করুন আমাদের টেলিগ্রাম চ্যানেল।

Exit mobile version