LiteSpot Premium Blogger Template Download

একটি ব্লগার সাইটের সৌন্দর্য নির্ভর করে সেই সাইটটির টেমপ্লেট এর ডিজাইনের উপর এবং সাইটটি রেঙ্ক করার কাজে সাহায্য করে টেমপ্লেটটি।টেমপ্লেট যদি ফাস্ট হয়,রেসপন্সিভ হয়,অ্যাডসেন্স ফ্রেন্ডলী হয় তবে ভালো আর্টিকেল লেখার মাধ্যমে সহজেই অ্যাডসেন্স এপ্রুভাল পাওয়া সম্ভব এবং একটি ব্লগ থেকে ইনকাম করা সহজ।

তাই আমাদের ব্লগিং করার জন্য দরকার একটি সুন্দর, ফাস্ট,রেসপন্সিভ এবং অ্যাডসেন্স ফ্রেন্ডলী ব্লগার টেমপ্লেট।আমি আজ যে ব্লগার টেমপ্লেটটি নিয়ে আলোচনা করবো,সেটি গতানুগতিক ব্লগার টেমপ্লেট গুলো থেকে অনেক গুনে ভালো এবং রয়েছে অসংখ্য ফিচার।যেগুলো আপনার সাইটের ভিজিটর দের মুগ্ধ করার জন্য যথেষ্ট।

তাছাড়া রয়েছে লেটেস্ট সব ফিচার যেমন : গুগল লেটেস্ট ফন্ট, font-awesome আইকন, লেটেস্ট jQuery ইত্যাদি।

LiteSpot ব্লগার টেমপ্লেট ডিজাইনে রয়েছে ক্লিন কার্ড, ডার্ক মোড, লেবেল পোস্ট, ভিডিও পোস্ট, গ্রিড পোস্ট, একটি আকর্ষণীয় সাইডবার,মেগা মেনু,পপুলার পোস্ট,স্টাইলিশ ক্যাটাগরি,সুন্দর একটি কন্টাক্ট ফর্ম, ইনবিল্ট About us , privacy policy এবং আরও অনেক কিছু।

Adsense Friendly

আপনি আপনার ব্লগটি সার্চ ইঞ্জিনে রেঙ্ক করানো প্রয়োজন? সুতরাং আপনার ব্লগে এই বৈশিষ্ট্যগুলি পেতে আপনাকে কেবল LiteSpot ব্লগার টেমপ্লেটটি ব্যবহার করতে হবে।SEO Optimization এর জন্য টেমপ্লেট কোডগুলিতে কোনও অতিরিক্ত কোড অ্যাড করতে হবে না। আপনাকে কেবল গুগল এসইও ফ্রেন্ডলী পোস্টগুলি লিখতে হবে এবং তাদের প্রকাশ করার পর Litespot আপনার জন্য বাকি SEO এর কাজ গুলো করবে।


SEO Friendly

LiteSpot Template টি একটি অ্যাডসেন্স ফ্রেন্ডলী ব্লগার টেমপ্লেট, যেটিতে রয়েছে ডিফল্ট অনেক অ্যাড-স্লট।যা আপনার ইনকাম অনেক বাড়িয়ে দিতে সক্ষম।হেডার লোগো এর উপরে অনেক কম সংখ্যক ব্লগার টেমপ্লেট এর অ্যাড স্লট রয়েছে।আপনি সেই ফিচার টি পেয়ে যাবেন LiteSpot Premium Blogger টেম্পলেটটিতে। আরো রয়েছে Feed অ্যাড স্লট।যেটি আপনার পোস্ট গুলোর লিস্ট এর মাঝে থাকবে।পোস্ট অ্যাড স্লট তো থাকছেই।আরো রয়েছে ফুটার অ্যাড।


Best Color Customized

LiteSpot Premium Blogger Template টির color আপনার অবশ্যই পছন্দ হবে।এর color customization জাস্ট ওয়াও।


Table of Contents

Table of Contents (TOC) শুধুমাত্র LiteSpot Premium Template এ রয়েছে। LiteSpot Premium Template টির অটোমেটিক Table of Contents দেখতে অনেক সুন্দর এবং আপনার ব্লগের জন্য অনেক কার্যকরী।


Features Availability
Responsive Yes
Google Testing Tool Validator Yes
SEO Friendly Yes
Mobile Friendly Yes
404 page Yes
Loading Speed Yes
Featured Post Yes
Shortcode Yes
Auto Read More With Thumbnail Yes
Ads Ready Yes
Responsive Footer Yes
Recent Post Slider Yes
Social Follow Button Yes
Ads Ready Yes
Multi Dropdown Menu Yes
Search Widget Yes
Tabbed Sidebar Yes
Related Posts with Thumbnail Yes
Social Share Button Yes
Email Newsletter Widget Yes
Recent Post Widget Yes
Detailed Documentation Yes
Responsive Menu and Layout Yes
Responsive Download Buttons Yes



Premium Features:

  1. Remove Footer Credits
  2. Free Download
  3. No Encrypted Scripts
  4. Lifetime Premium Support
  5. For Unlimited Domains
  6. Do not accept Updates
  7. And Much More..


Demo

Download

আজকের মত এতটুকুই।আগামীতে আরো ভালো ফিচারস সহ সুন্দর ডিজাইনের ব্লগার টেমপ্লেট নিয়ে আসব ইনশাআল্লাহ।ততদিন ভালো থাকবেন,সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

Anti Adblocker Script

10 Best Premium Blogger Template

iMagz All Premium Versions




Leave a Reply