Site icon Trickbd.com

Fletro Amp 6.0 Premium Free Download

Unnamed

Feltro Pro AMP 6.0


Feltro Pro Amp টেমপ্লেটটি Fletro Pro এর মতই।কিন্তু এটি একটি Amp টেমপ্লেট।Amp টেমপ্লেট যেমন ফাস্ট হয়ে থাকে, তেমন আপনি সাইট রেঙ্ক করতে তেমন সাহায্যও করবে।কারণ সাইটের স্পীড এর উপর SEO Performance ডিপেন্ড করে।আর Fleteo Amp টেমপ্লেট টির স্পীড অনেক ফাস্ট।

Feltro Pro টেমপ্লেটটি মিনিমালিস্টিক ডিজাইনের মাঝে অসংখ্য সব ফিচার অফার করে।রয়েছে ডার্ক মোড।এছাড়াও SEO এর জন্যে অনেক হেল্পফুল একটি টেমপ্লেট।পাবেন লিস্ট স্টাইল / গ্রিড স্টাইল মোড একই সাথে।আরো রয়েছে পিন পোস্ট সিস্টেম।সাইড মেনু তে পাবেন dropdown মেনু সহ About , Contact , Sitemap ইত্যাদি পেজ এর জন্য অপশন।

সেই Feltro Pro টেমপ্লেট এর সব ফিচারস নিয়ে ডেভেলপার আবারও Feltro Pro AMP থিম বানিয়েছেন।যেটি এক কথা অসাধারণ।আপনি জাস্ট মুগ্ধ হয়ে যাবেন এর ডিজাইন দেখে।

যেহুতু এটি একটি amp টেমপ্লেট ,তাই এটির স্পীড Feltro Pro এর থেকে কয়েকগুণ বেশি পাবেন।তাছাড়াও এই টেমপ্লেটটির ডিজাইন কিছুটা ভিন্য Fletro প্রো এর থেকে।রয়েছে গ্রিড স্টাইল রিসেন্ট পোস্ট সিস্টেম।

এই AMP টেমপ্লেটটি ইউজ করতে হলে আপনাকে আপনার করা পোস্ট গুলো সব AMP করেই করতে হবে।অন্নথায় AMP কাজ করবে না।এই টেমপ্লেটটি স্লাইডার মেনু টা দেখে মুগ্ধ হয়ে যাবেন।

নিচে কিছু ফিচার তুলে ধরা হলো :

Slider

Pinned Post

List Style Latest Posts

Grid Style Latest Posts

Popular Posts

Side Menu

DEMO

DOWNLOAD


ব্লগার টিপস , টুলস , প্রিমিয়াম টেমপ্লেট , SEO টিপস পেতে ভিজিট করুন ? PieTune

কিভাবে এসইও ফ্রেন্ডলী পোস্ট লিখবেন?

ব্লগার পোস্টের লিংক থেকে ডেট রিমুভ করার উপায়</a