Site icon Trickbd.com

মোবাইল দিয়ে ব্লগিং সাইট তৈরি ফ্রী কোর্স (blogger.com)

ব্লগিং করে গুগল এডসেন্স থেকে টাকা ইনকাম করা যায়, এটা আমরা সবাই জানি। কিন্তু মোবাইল দিয়ে ব্লগিং করে টাকা ইনকাম করা যায় সেটাও শুনে থাকলেও কিভাবে শুরু করবেন? আপনারা জানেন না। 

তাই আজকে আমি আপনাদের একটি ফ্রি কোর্স সম্পর্কে কথা বলব, যেখানে আপনি ফ্রি কোর্সটা করার ফলে  মোবাইল দিয়ে ব্লগারে আপনার ব্লগিং একটি ওয়েবসাইট তৈরি করতে পারেন। 

এবং সেই ব্লগিং কোর্সটি করে আপনি মোবাইল দিয়ে একটি এডসেন্স ব্লগার ওয়েবসাইট তৈরি করবেন। সেই ব্লগার ওয়েবসাইট থেকে আপনি গুগল এডসেন্স থেকে ইনকাম করতে পারবেন।

এবং এই ব্লগার ওয়েবসাইটটি সম্পূর্ণ তৈরি করা হয়েছে মোবাইল ব্যবহার করে। আপনিও কোর্সটি দেখার ফলে আপনার মোবাইল দিয়ে একটি ব্লগের ওয়েবসাইট তৈরি করতে পারবেন।

মোবাইল দিয়ে ব্লগিং করে ইনকাম করতে বা ব্লগিং করে প্যাসিভ ইনকাম যারা চান, তাদের জন্য এই ফ্রী কোর্সটি স্বর্গরাজ্য হতে যাচ্ছে। আমার ৩ বছরের ফ্রিল্যান্সিং অভিজ্ঞতার আলোকে আপনাকে শেখাবো।

যাদের এখনো কম্পিউটার কেনার সামর্থ্য নাই তাদের জন্য এই কোর্সটি। এই অনলাইন কোর্স করা হয়েছে সাধারণত যারা মোবাইল দিয়ে প্যাসিভ ইনকামে জেনারেট করতে চায়,তাদের জন্য।

মোবাইল দিয়ে ব্লগিং করে ইনকাম ফ্রিতে যা যা থাকছে….

আপনি যদি এই কোর্সের ফ্রিতে করতে চান তাহলে করতে পারবেন এর জন্য আপনি নিচের লিংকে প্রবেশ করুন এবং ফ্রীতে একটি একাউন্ট করে কোর্সটি করে  ফেলুন https://websoriful.com/courses

আপনার যদি কোন প্রশ্ন বা পরামর্শ থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানান। ভাল লাগলেও অবশ্যই কমেন্ট করতে ভুলবেন না।

আর্টিকেলটি সম্পন্ন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এরকম রেগুলার অনলাইনে ইনকাম টিপস পেতে আমাদের সাথেই থাকুন। আবারো ধন্যবাদ

Exit mobile version