ব্লগার দিয়ে ব্লগিং করলে Jagodesain এর থিমের নাম অবশ্যই শুনে থাকবেন। Jagodesain একটি জনপ্রিয় ওয়েবসাইট, যার ওনার Maki M. কয়েকটি জনপ্রিয় এবং ফিচার রিচ ব্লগার থিম তৈরি করেছেন। এগুলোর মাঝে Median UI, Fletro Pro, Imagz অন্যতম। আপনি হয়তো ইতোমধ্যে এই টেম্পলেটগুলো ব্যবহার করেছেন। উপরোক্ত থিমগুলোর উপর বেজড করে আবার নতুন আরেকটি থিম বানিয়েছিলো Fineshopdesign । যেটি Plus UI নামে পরিচিত। এখন অধিকাংশ ব্লগার ওয়েবসাইটে Plus UI Theme দেখা যায়।

আজকের এই পোস্টে আপনাদের সাথে Median UI থিম এর লেটেস্ট এবং প্রিমিয়াম ভার্সন Median UI 1.7 শেয়ার করবো। যেটি পূর্বের ভার্সন Median UI 1.6 থেকে অনেক সুন্দর এবং নতুন ফিচার যুক্ত। তো চলুন, দেখে নেয়া যাক কি কি থাকছে, নতুন Median UI 1.7 Premium Blogger Template এ।

Median UI 1.7 Premium Blogger Template ফিচার

পূর্বের থিমগুলোর মতো এই থিমেও আপনি অনেক নতুন ফিচার পাবেন। এছাড়া, এই থিমটি পুরো Lazyload করা হয়েছে। ফলে, আপনি পূর্বের থিমটির চেয়ে অনেক বেশি স্পীড পাবেন। ওয়েবসাইটের স্পিড বেশি হলে কি কি উপকারিতা রয়েছে, তা নিশ্চয়ই জানেন। এছাড়াও, কুকি পপআপ, থিম চেঞ্জ অপশন সঙ্গে সিস্টেম বেজড অপশন, সাইডবার ডিজাইন পরিবর্তন, পোস্ট লেআউট পরিবর্তন এবং আরও অনেক কিছু। চলুন, নিচে থেকে দেখে নেয়া যাক, আর কি কি থাকছে Median Ui 1.7 প্রিমিয়াম ব্লগার থিম এর ভিতর।

  1. Change header logo size via Customize Blogger Theme.
  2. Bookmark this post
  3. Copy to Clipboard button on Syntax Highlighter.
  4. Widget slider v2.0.
  5. Change the location of Profile widgets.
  6. Moved the Blogger comments column to the first section.
  7. darkMode v2.0, adds a default system-based dark mode option.
  8. List of labels at the end of the post.
  9. More stylish options on the table.
  10. And more…

এছাড়াও, আরও অনেক ফিচার রয়েছে নতুন ভার্সনে। যেগুলো আপনি Median UI 1.7 ব্লগার থিমের ডেমো দেখলেই বুঝতে পারবেন। থিমের ডেমো দেখতে এখানে ক্লিক করুন

নিচে এই প্রিমিয়াম ব্লগার থিমটির কিছু স্ক্রিনশট যুক্ত করে দিলাম।

কিভাবে ডাউনলোড করবেন Median UI 1.7 থিমটি?

মেডিয়ান ইউআই বা Median UI 1.7 প্রিমিয়াম ব্লগার থিমটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। এই থিমটি ডাউনলোড করে আপনার ব্লগার ব্লগে ব্যবহার করতে পারবেন। থিমটি ডাউনলোড করার পর জিপ ফাইল এক্সট্রাক্ট করবেন। এরপর এক্সট্রাক্ট করা ফাইলে ঢুকলে Median Ui থিমটি পেয়ে যাবেন। থিমের কোডগুলো কপি করে, সেগুলো আপনার সাইটের ভিতর গিয়ে পেস্ট করে দিন। এভাবে করে থিমটি আপনার ওয়েবসাইটে সেট করে নিতে পারবেন।

উপসংহার

আজকের এই পোস্টে আপনাদের সাথে Median UI 1.7 লেটেস্ট প্রিমিয়াম ব্লগার থিম শেয়ার করেছি। এই থিমটি ব্যবহার করে ব্লগার দিয়ে অনেক সুন্দর একটি ওয়েবসাইট বানাতে পারবেন। ব্লগার সম্পর্কিত যেকোনো সমস্যায় কমেন্ট করুন। এছাড়াও, এমন আরও ব্লগার থিম প্রয়োজন হলে জয়েন হতে পারেন আমাদের টেলিগ্রাম গ্রুপে। সেখানে সব ধরণের ব্লগার থিম এবং ওয়ার্ডপ্রেস থিম ও প্লাগিন শেয়ার করা হয়ে থাকে।

ব্লগিং শিখে টাকা ইনকাম করতে চাইলে, জয়েন হতে পারেন ফেসবুক গ্রুপে। ব্লগিং সম্পর্কিত সব ধরণের পোস্ট এবং হেল্প পেয়ে যাবেন সেখানেই।

One thought on "Median UI 1.7 Premium Blogger Template Download for Free"

Leave a Reply