চলে আসলো Palki 2 Premium Version Blogger Free Template (Download Now)

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! বন্ধুরা সবাই কেমন আছেন? ইচ্ছে করছে আপনারা ভালই আছেন আজকে আমি আপনাদের কাছে একটি দারুন চমৎকার আর্টিকেল শেয়ার করতে চাচ্ছি। যদিও চমৎকার এটা আমার কাছে লেগেছে এবং উপযোগী মনে হওয়ার কারণে আর্টিকেলটি শেয়ার করছি।
যারা মূলত অনলাইনে নিজের একটি ফ্রি ওয়েবসাইট সহ ভালো একটি টেমপ্লেট বা থিম লাগিয়ে, নির্দিষ্ট একটি নিস গঠন করে সে অনুযায়ী কাজ করতে চান তাদের জন্য আমার আর্টিকেল। আসলে এই ফ্রি ওয়েবসাইট এবং টেমপ্লেট লাগিয়ে আপনার মূল যে লাভটি হবে আপনি চাইলে, এগুলির মাধ্যমে অনলাইনে বিভিন্ন টেকনিক কাজে লাগিয়ে ইনকাম করতে সক্ষম হবেন।

আমাদের আজকের আর্টিকেলে থাকছে টেমপ্লেট বা থিম এর ডাউনলোড লিংক সহ, এগুলি কিভাবে কাজে লাগাতে হয় আপনি পারবেন কিনা? যতটুকু সহজ সরল ভাবে আপনার কাছে উপস্থাপন করা যায় তার আলোচনা।

ফ্রিতে ওয়েবসাইট তৈরি করে আপনার যে লাভ হতে পারে!

আপনি চাইলে টাকা ইনকাম করতে পারেন কয়েকভাবে। বিভিন্ন টিউটোরিয়াল আর্টিকেল ভিডিও অডিও মিউজিক ইত্যাদি সহ, আপনি উপযোগী কন্টেন্ট প্রকাশ করার মাধ্যমে ইনকাম করতে পারেন। আর এই ইনকাম করার জন্য একটা এডভারটাইজ বা বিজ্ঞাপন দাতা কোন প্লাটফর্মের পার্টনারশিপে জয়েন হতে পারেন।

কিন্তু আপনি চাইলে অ্যাফিলিয়েট মার্কেটিং ইত্যাদির টেকনিক খাটেও ইনকাম করতে পারেন। এক কথায় আপনি চাইলে আপনার ব্যক্তিগত বুদ্ধি এবং টেকনিকে কাজে লাগিয়ে ফ্রি ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে সক্ষম হবেন। আর আপনি চাইলে ফ্রি ওয়েবসাইট আপনার নিজস্ব কোন ট্রিক্সেও কাজে লাগাতে পারেন। আপনার ব্যাপার আমি চেষ্টা করব আজকের আর্টিকেলটি সহজ সরল এবং আপনার জন্য উপযোগী করে তোলার জন্য তাই মন দিয়ে আর্টিকেলটি পড়বেন।

বিশেষ দ্রষ্টব্যঃ আমার কথার ভিতরে, ছিল যেগুলি ভিডিও, অডিও, আর্টিকেল, কনটেন্ট রাইটিং ইত্যাদি কাজ করার টেমপ্লেট বা থিম আমার প্রোফাইলের গেলে সেগুলি পেয়ে যাবেন। (ইনশাল্লাহ!)

আসলে কি এই থিম বা টেমপ্লেট টা কি নিজের?

সত্যি কথা বলতে আমার নয়। যেহেতু এই নির্দিষ্ট থিম বা টেমপ্লেট প্রিমিয়াম ভার্সন যেটা ফ্রিতে পাওয়া অসম্ভব। মানে নির্দিষ্ট কোম্পানির লোকেরা কখনোই আপনাকে ফ্রিতে এই টেমপ্লেট দিবে না। অনেকেই টেমপ্লেট টা ক্র্যাকিং ভার্সন বের করে আবার অনেকে পেইড ভার্সন কিনে সেগুলি অন্যদের কাছে বিতরণ করে।

এক কথায় এই নির্দিষ্ট টেমপ্লেট বা থিমটি আমার নিজের নয় এটি আমি অনলাইন থেকে সংগ্রহ করে আপনাদের সাথে শেয়ার করছি।

মূল যে উদ্দেশ্যে আমি টেমপ্লেটটি আপনার কাছে শেয়ার করছি!

টেমপ্লেট টি আসলে দুর্দান্ত এবং আমার কাছে বেশ ভালই লেগেছে। কিন্তু টাকা পয়সা দিয়ে কেনার সামর্থসহ এই টেমপ্লেটের প্রিমিয়াম ভার্সন টি, ফ্রিতে পাওয়ার জন্য অনলাইনে অনেক দৌড়াদৌড়ি করার পর কোন এক ওয়েবসাইট থেকে এটি সংগ্রহ করেছি।

যাদের এই ধরনের টেমপ্লেট পছন্দ এবং ভালোলাগে তারা হয়তো অনেক খুজে থাকবেন কিন্তু বিভ্রান্ত এবং সময় নষ্ট হবে কারণ অনেকে এগুলি হ্যাক ভার্সন / crack ভার্সন বের করে। আমার মূল উদ্দেশ্য এটাই যে যেন প্রিমিয়াম টি আপনি টাকা দিয়ে ক্রয় করতে সক্ষম না হলেও অন্ততপক্ষে এর উপভোগটি করতে পারেন।

যদিও ভালোলাগার মত অহরহর থিম এখনো অনেকের কাছে হয়তো থাকার স্বাভাবিক যেমনটা আমার কাছে। (আবার বলছি আমার এই নির্দিষ্ট থিম বা টেমপ্লেট অনলাইন থেকে সংগৃহীত)

যেভাবে নির্দিষ্ট এই টেমপ্লেট বা থিমটি আপনি আপনার ফ্রি ওয়েবসাইটে আপলোড করবেন!

ফ্রি একটি ওয়েবসাইট যদি আপনার না থেকে থাকে তাহলে আপনাকে প্রথমে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আর এই কাজটি আপনি আরো সহজে করার জন্য আমার তৈরি করার ডেমো ওয়েবসাইটে যেতে পারেন। নিচের স্ক্রিনশটটি ভালো করে দেখুন এবং চিহ্নিত অংশে ক্লিক করুন।

ওয়েবসাইট লিংকঃ Demo

টেমপ্লেটের নাম ছিল Palki 2: Download now

আপনি উপর উক্ত লিংকে ক্লিক দিয়ে নির্দিষ্ট টেমপ্লেট আগে ডাউনলোড করে নিবেন। ডাউনলোড করার পর আপনার যে ফ্রি ওয়েব সাইটটি ছিল সেটি খুঁজে নিবেন, নেওয়ার পর আপনার টেমপ্লেট আপলোড করার পেইজে গিয়ে আপনার ডাউনলোড করা টেমপ্লেট টি সিলেক্ট করবেন। তারপর আপলোড করার পর কিছুক্ষন অপেক্ষা করবেন তারপরে ভিউ অপশনে গিয়ে টেমপ্লেটটি ভালোভাবে পরিবর্তন হয়েছে কিনা সেটা দেখে নিবেন ব্যাস কাজ শেষ।

এখন আপনি যদি উপরোক্ত লেখাগুলি ভালোভাবে পড়েন এবং না বুঝতে পারেন তাহলে সরাসরি স্ক্রিনশট গুলি লক্ষ্য করুন। আশাকরি নিচের স্ক্রিনশট গুলির মাধ্যমে আপনার নির্দিষ্ট টেমপ্লেট বা থিমটি আপলোড করার বিষয়টি ক্লিয়ার হবেন।

১ম স্ক্রিনশটি লক্ষ্য করুন! এর পর

২য় স্ক্রিনশটি লক্ষ্য করুন! এর পর

৩য় স্ক্রিনশটি লক্ষ্য করুন!

আজকের আর্টিকেলটি ভালো লাগলে আশা করব একটি লাইক দিয়ে সাথেই থাকবেন!

সর্বোপরি আপনাদেরকে বলতে চাই, হয়তো আর্টিকেলে কোথাও ভুল ত্রুটি অথবা মিস আন্ডারস্ট্যান্ড হতে পারে। আমি আমার পক্ষ থেকে চেষ্টা করেছি যতটুকু সম্ভব আপনাদের কাছে উপস্থাপন যতটা সহজ সরল এবং উপযোগী করে তোলা যায়।
সকলের সুস্বাস্থ্য কামনা করে আজকের আর্টিকেলটি এখানে শেষ করছি আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! সবাইকে আবার ধন্যবাদ আর্টিকেলটি পড়ার জন্য।

10 thoughts on "চলে আসলো Palki 2 Premium Version Blogger Free Template (Download Now)"

    1. Md Mahamudul Hasan Contributor Post Creator says:
      Ki hoilo vaijan?
  1. Md Suman Hossain Contributor says:
    এটা কনো থিম হলো নাকি
  2. Neo045 Contributor says:
    Vai Ata To Wakiz Ar Demo Download Site Ar Theme Ata Abar Premium Kemne Hoy.
    1. Md Mahamudul Hasan Contributor Post Creator says:
      Vaijan apni bujte parlen? (Amar post) আমি এখানে যারা বেসিক তাদের জন্য ফ্রি ওয়েবসাইট তৈরি করার কথা এবং পরবর্তীতে ডেমো আমার ওয়েবসাইটে থিমের প্রেমিয়াম ভার্সন ডাউনলোড লিংকটা দিয়ে রেখেছি। ২ মিনিট পোস্ট পড়লে হয়তো বিষয়টি বুঝতে পারবেন ভাইজান!
  3. Danger Rafi Author says:
    ভাই বুঝলাম, কিন্তু ১৩৪ টা পোস্ট করেছেন অথচ থিম ডাউনলোড এর জন্য আপনার সাইট এ রিডাইরেক্ট করেছেন, এটা কি ঠিক। ডাইরেক্ট ডাউনলোড লিনক প্রোভাইড করেন ভাই
    1. Md Mahamudul Hasan Contributor Post Creator says:
      Vaijan redirect koreci koi? Upload korar jayga paynay tai wapkiz site upload diaci! Akta example Dile easy hoto!
    2. Danger Rafi Author says:
      Okay vai.example hocche wapkiz site a upload diyechen. Ar wapkiz site a ads ache. Pop up o hoy ar multiple download link show kore jar jonno actual download link konta eta bujha though.
  4. Sajid Blue Author says:
    post korlen blogger theme r demo dilen wapkiz site. kisui bujlam na

Leave a Reply