Move To Earn প্রজেক্ট কি? যেভাবে এইসব প্রজেক্ট থেকে ফ্রিতে ইনকাম করবেন।

আসসালামুআলাইকুম বন্ধুরা,

আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। যারা ক্রিপ্টোকারেন্সি নিয়ে কাজ করেন আজকের আর্টিকেল তাদের বুঝতে বেশি সুবিধা হবে। প্রথমে আসি Move To Earn প্রজেক্ট কি জিনিস।

Move To Earn এমন একটি কনসেপ্ট যেখানে আপনি বাস্তব জগতে হাঁটার মাধ্যমে ক্রিপ্টোকারেন্সি টেকেন আর্ন করতে পারবেন। যেমন ধরেন আপনি বাড়ি থেকে হাঁটার সময় অ্যাপ অন করে দিলেন এবং যতক্ষণ হাঁটতে থাকবেন ততক্ষণ টোকেন Mint হতে থাকবে।

এমনই একটি প্রজেক্ট ভাইরাল হয় কিছুদিন আগে যার নাম ছিল STEPN এবং প্রজেক্ট এর নেটিভ টোকেনের নাম ছিল GMT. যেটি বাইনান্সে লঞ্চ হয় মাত্র $0.01 USDT তে এবং এক সপ্তাহের মধ্যে তার প্রাইস উঠে দাঁড়ায় $3 USDT তে।

 

বুঝতে পারছেন যারা প্রজেক্ট এর প্রথম থেকেই ছিল তারা কত বড় একটা প্রফিট করেছ। এইসব Move To Earn প্রজেক্ট এর কনসেপ্ট হলো আপনাকে প্রথমে তাদের NFT কিনতে হবে, এবং আপনি যেরকম মানের NFT কিনবেন সেইরকম টোকন মিন্ট হতে থাকবে। STEPN এর সর্বনিম্ন একটি NFT এর দাম 13 Sol. যেটি বাংলা টাকায় ১২০০০০ টাকার মতো। যেটি আমাদের মত মানুষের ক্ষেত্রে কেনা প্রায় অসম্ভব।

আজকে এমন একটি প্রজেক্ট শেয়ার করব যেটির থেকে টেকেন ডান করতে আপনার কোন ইনভেস্টমেন্ট লাগবেনা। মানে আপনার কোনো এনএসটি কেনা লাগবে না। তাদের টোকেন এখনো লঞ্চ হয়নি। আপনি তাদের টুইটার এবং ডিসকর্ড গ্রুপে গেলে দেখবেন আর 1, 2 মাসের মধ্যেই তাদের টোকেন লঞ্চ হবে। আপনি যদি তাদের সম্বন্ধে আরো বিস্তারিত জানতে চান তাহলে তাদের ওয়েবসাইট থেকে সবকিছু জেনে আসতে পারেন।

 

প্রথমে এই লিংকে গিয়ে আপনারা Accept Invite এ ক্লিক করবেন।তারপরে প্লে স্টোর থেকে অ্যাপ টি ডাউনলোড করে গুগল দিয়ে সাইন আপ করবেন। অ্যাপ এর ভিতরে ঢুকলেই আপনারা বুঝতে পারবেন। প্রতি 1000 স্টেপ এ আপনারা 1 টা SweatCoin পাবেন। তাছাড়া প্রতিদিন 2x Boost করে একটানা 20 মিনিট হাটলে দিগুন টোকেন পাবেন।

আমরা তো প্রতিদিনই টুকটাক কিছু না কিছু হাটি। তো হাটার সাথে সাথে কিছুটা আর্ন হলেও মন্দ কি‌। সবচাইতে বড় বিষয় হলো এইখানে আপনার কোন এনএফটি কেনা লাগতেছে না।  এছাড়া অ্যাপটি বৈশিষ্ট্য হলো অফলাইনেও স্টেপ কাউন্ট হয়।

কোন প্রজেক্ট কেমন প্রফিট দেবে তা কেউ বলতে পারে না। STEPN প্রজেক্টে যারা ছিল তারা এই একটি প্রজেক্ট থেকে সারা জীবনের ইনকাম করে নিয়েছে। চাইলে আপনারাও কাজ শুরু করে দিতে পারেন। তবে সবার আগে নিজে রিসার্চ করে নিবেন।

চাইলে আমার টেলিগ্রাম চ্যানেলেটেলিগ্রাম চ্যানেলে জয়েন হতে পারেন।

ধন্যবাদ

6 thoughts on "Move To Earn প্রজেক্ট কি? যেভাবে এইসব প্রজেক্ট থেকে ফ্রিতে ইনকাম করবেন।"

  1. sharif Author says:
    এখান থেকে কিভাবে পেমেন্ট পাবো? আরো ভালো করে বুঝান?
    1. ᗪᖇEᗩᗰIᑎᖴIᑎITY Author Post Creator says:
      আপনি মনে হয় ক্রিপ্টোকারেন্সি সম্বন্ধে ভালো করে জানেন না। যাইহোক আপনি এখন হাঁটার মাধ্যমে টোকেন আর্ন করতে পারবেন। তারপরে 2, 1 মাস পরে যখন টোকেন টা লঞ্চ হবে এবং বড় বড় এক্সচেঞ্জ এ লিস্টেড হবে তখন আপনি টোকেনটি উইথড্র করে সেল দিতে পারবে।
  2. Sajib Contributor says:
    Vai telegram sms diyechi
  3. Aigjioogg Contributor says:
    ভাই, ফোনে প্রচুর ads আসে, Ads কিভাবে বন্ধ করবো, সেই বিষয়ে একটা পোষ্ট দেন প্লিজ।
    1. ᗪᖇEᗩᗰIᑎᖴIᑎITY Author Post Creator says:
      Phoner model ki?

Leave a Reply