Site icon Trickbd.com

Black Friday অফার, কম দামে সেরা হোস্টিং

Unnamed

Black Friday অফার মানেই হচ্ছে প্রযুক্তি খাতের সেরা সেরা অফার। এই অফার মূলত ইলেকট্রনিক থেকে শুরু করে ওয়েব সার্ভার ভিত্তিক সকল পণ্যে নভেম্বর মাসে দিয়ে থাকে।
আজ আপনাদের সাথে এমনই একটি ভালো অফারের খোজ নিয়ে এলাম। যা আমি নিজে ট্রাই করেছি।

Black Friday Offer

আজকের এই অফার হচ্ছে বাংলাদেশী একটি কোম্পানির। যারা আমার মতো ইন্টারন্যাশনাল পেমেন্ট এর ঝামেলায় আছেন তারা এই অফার অবশ্যই ট্রাই করবেন।
Pren Host এ পাচ্ছেন ১০ জিবি হোস্টিং মাত্র ৭০০ টাকায় পুরো এক বছরের জন্য। যা শুধু ব্লেক ফ্রাইডে সেল এ এই মাস পর্যন্ত থাকবে।

Pren Host Black Friday Offer এ পাচ্ছেন আপিনার ব্যাক্তিগত বা ব্যবসায়ীক কাজের জন্য সল্প দামে হোস্টিং। আর এই দাম এই অফারের জন্যই পেয়েছি আমি।

কিভাবে এই অফার নিবেন?

উপরের লিংক থেকে বা https://prenhost.com/BlackFriday/ এখান থেকে আপনি Prenhost এর ব্লেক ফ্রাইডে অফারের সকল হোস্টিং অফার পাশাপাশি যাবতীয় সকল অফারের বিস্তারিত পেয়ে যাবেন।

এখন আপনার পছন্দের প্যাকেজ সিলেক্ট করে আপনি প্রতি পেইজে কাঙ্ক্ষিত তথ্য দিয়ে আপনার একাউন্ট করে নিবেন এবং সবার শেষে অনলাইন পেমেন্ট করে দিলেই আপনার অফার সাথে সাথে এক্টিভ হয়ে যাবে।

স্ক্রিনশট



পেমেন্ট

বাংলাদেশের কোম্পানির সবথেকে ভালো সুবিধা যেটা আমি পাই তা হলো পেমেন্ট, এখানে আপনি মোবাইল ব্যাংকিং বা নেট ব্যাংকিং এর মাধ্যমে পেমেন্ট করে আপনার প্যাকেজ এক্টিভ করে নিতে পারবেন।



পেমেন্ট সম্পন্ন হয়ে গেলে সাথে সাথে আপনার প্যাকেজ এক্টিভ হয়ে যাবে।

এক্টিভেশন

আমার পেমেন্ট সম্পন্ন এবং সাথে সাথে প্যাকেজ এক্টিভ হয়ে গিয়েছে।


আর এটি WHMCS অথোরাইজেশন করা৷ তাই এই কোম্পানি ট্রাস্টেড বলে আমি মনে করি। আপনারা চাইলে আপনার ব্লগিং / অনলাইন ব্যবসার শুরু এখান থেকেই করতে পারেন।
Exit mobile version