Site icon Trickbd.com

নিয়ে নিন রকমারি বেস্টসেলার “আরজ আলী সমীপে” এর পিডিএফ ই-বুক।

আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ আপনাদের জন্য নিয়ে এসেছি আরিফ আজাদের লেখা, ২০১৮ সালের বই মেলার বেস্ট সেলার বই আরজ আলী সমীপে এর পিডিএফ ডাউনলোড লিঙ্ক। চলুন শুরু করি।

পরিচিতি:

 বইয়ের নাম: আরজ আলী সমীপে
 লেখক: আরিফ আজাদ
 প্রকাশনী: সমকালীন
 প্রথম প্রকাশ: বইমেলা-২০১৮
 মুদ্রিত মূল্য: ২৫০ টাকা
 পৃষ্ঠা: ১৫২

 

বইয়ের সূচিপত্র:

১.ভূমিকার বিশ্লেষণ- ১৫
২.আত্নাবিষয়ক- ৩৩

৩.ঈশ্বর সংক্রান্ত- ৪২
৪.পরকাল বিষয়ক- ৭৪
৫.ধর্ম সংক্রান্ত- ৮৫
৬.প্রকৃতি বিষয়ক- ১০৩
৭.বিবিধ- ১১৭
৮.শেষ কথা- ১৪৭
৯.লেখক পরিচিতি- ১৪৯

 

মূলকথা

আরজ আলী, নাস্তিক সমাজে সুপরিচিত একটি নাম। বামপন্থীদের শ্রদ্ধাভাজন। যিনি সত্য খোঁজতেন। সুন্দরের সৌন্দর্য্য তলব করতেন। সত্যের আলো, সুন্দরের সৌরভ চারপাশে ছড়িয়ে দিতেও প্রতিজ্ঞাবদ্ধ ছিলেন। তাই তিনি সাধুবাদ পাওয়ার যোগ্য। এর জন্য তিনি সৃষ্টিকে নিয়ে ব্যাপক সাধনা ও গবেষণা করেছেন। স্রষ্টার অস্তিত্ব, সৃষ্টির উদ্দেশ্যকে উপাত্ত করে তিনি লিখেছেন সত্যের সন্ধান। সন্ধান করেছেন সত্যের। কিন্তু তিনি যে সত্যের সন্ধান পেয়েছেন তা কি সত্যিই সত্য? তিনি যে আলো পেয়েছিলেন তা আলো ছিল নাকি আলেয়ার আলো? তার সেই সত্যের সন্ধান এর  স্বরূপ বিশ্লেষণ করেই রচিত হয়েছে আরজ আলী সমীপে। আপাতদৃষ্টিতে বইটি সত্যের সন্ধান এর সাথে সাংঘর্ষিক মনে হলেও বইটি মূলত সত্যেরই সন্ধান দিয়েছে। সত্য সন্ধান করতে গিয়ে আরজ আলী যে মিথ্যার আশ্রয় নিয়েছেন, সমাজে মিথ্যার কলুষ ছড়িয়েছেন, যুক্তির ফুলঝুরি দিয়ে মানুষকে বিভ্রান্ত করেছেন এবং এদেশের হাজারো যুবককে বিপথগামী করেছেন সেই আরজ আলীর মুখোশ উন্মোচন করেই আরজ আলী সমীপে রচিত।

পিডিএফ ডাউনলোড লিঙ্ক

রকমারি লিঙ্ক



(চেষ্টা করবেন বইটি কিনে পড়ার জন্য। কারণ, এতে লেখক তার উপযুক্ত সম্মানি পাবেন। উল্লেখ্য, রকমারিতে এফিলিয়েট সিস্টেম নেই। তাই দয়া করে রকমারি লিঙ্কটিকে এফিলিয়েট লিঙ্ক ভেবে ভুল করবেন না।)

ফেসবুকে আমি

ইউটিউবে আমি

এই ছিলো আজকের মতো। দেখা হবে অন্য কোনো পোস্টে। আল্লাহ্ হাফেয।

Exit mobile version