Site icon Trickbd.com

আপনার লেখার ভাষাগত ভুল শুধরে নিন Grammarly Premium Account এর সাহায্যে ?

আসসালামু আলাইকুম ,  Today’s topic Is about grammarly business Premium services>>>

Grammarly প্রিমিয়াম হল একটি অনলাইন লিখন সহকারী সরঞ্জাম। Grammarly স্বয়ংক্রিয়ভাবে আপনার লেখায় ব্যাকরণ, বানান, বিরামচিহ্ন, শব্দের পছন্দ এবং ভুলগুলি সনাক্ত করে . Grammarly বর্তমানে বিশ্বের সেরা অনলাইন ব্যাকরণ পরীক্ষক সরঞ্জাম। আপনি যদি একজন ব্লগার, শিক্ষার্থী হন তবে আপনাকে সাধারণত কিছু টাইপের ত্রুটির মুখোমুখি হতে পারে। যেমনটা হয় যখন Trickbd তে যখন অনেক কিছু লেখালেখি করি তখন বানান ভুল হয়েই যায়, Grammarly থাকলে আপনি নিশ্চিন্তে থাকতে পারেন কারণ grammarly আপনার Blog শুদ্ধ করার পাশাপাশি লেখার মাধুর্য ঠিক করে দেয় যাতে পাঠক আপনার blog পড়ে সহজেই Topic বুঝতে পারে .

Grammarly প্রিমিয়াম একটি অর্থ প্রদানের আপগ্রেড হতে পারে বেশি না একমাসে 12 ডলারে যা 400 টিরও বেশি ধরণের checkদেয়, ব্যাকরণগত ত্রুটির জন্য চেকগুলি শব্দভাণ্ডার বর্ধনের পরামর্শ প্রদান করে।?

Download grammarly

for pc

 

for androaid > please go to play store and install grammarly suitable version for your phone

Curious about How it works,  see demo Gif –

So, grab the account and enjoy your writing❤?

Cradit- Rongdhanubd?

 

 

আমি জানি password change করতে মানা করলেও  change করে ফেলবেন তখন কী হবে জানেন ??? যে change করবে main owner of this account {multicricket Marketing team} তার Ip address block করে দিবে আর বাকিরা কেউ log in করতে পারবেন না।
তাই একটা কথাই বলব password change না করলে lifetime grammarly premium উপভোগ করতে পারবেন এবং unlimited মানুষ log in করতে পারবেন  ✌

Get the Account —

peng@iastate.edu King19970821

Account আর password 24 ঘন্টা পরপর update করা হয়। computer এ Ctrl+D press করে আর mobile এ bookmark করে  রাখুন যেন update করার সাথে সাথে আপনি পেয়ে যান✅

সুস্থ থাকবেন, সুস্থ মস্তিষ্কের অধিকারি হউন এই দোয়া করি ?❤

Exit mobile version