Site icon Trickbd.com

দারাজকে বোকা বানিয়ে ২০০ টাকা ফ্রি নিয়ে নিন ।

Unnamed

আজকে আপনাদের সাথে একটা নতুন ট্রিক শেয়ার করব। দারাজে সাধারণত বিভিন্ন উৎসব দিনগুলোতে বিভিন্ন ধরনের অফার থাকে এবং এইসব অফারে বিকাশ অফার টা সবসময় থাকে, কখনো ১০ পার্সেন্ট ক্যাশব্যাক বা ১৫% পার্সেন্ট ক্যাশব্যাক পর্যন্ত দিয়ে থাকে। এই অফার কাজে লাগিয়ে আমরা আজ তাদের কাছ থেকে ২০০ টাকা ফ্রিতে নিব। তবে এই টাকা ফ্রি নেয়ার জন্য অবশ্যই তাদের যেকোন ক্যাম্পেইন চলাকালীন সময় নিতে হবে। এখন বৈশাখী ক্যাম্পেইন চলছে, এই সময় আমরা এই ট্রিকটা কাজে লাগাতে পারি। চলুন দেখে নেই কিভাবে, আমি একটি ডেমো করে দেখাচ্ছি।

প্রথমে দারাজে বৈশাখ ক্যাম্পেইন থেকে যে কোন একটি পণ্য কিনতে হবে, (যদিও পন্যটি নিব না) ১২ তারিখ থেকে ১০ পার্সেন্ট বিকাশ ক্যাশব্যাক অফার চলবে, প্রথমে যদি কোন দুই হাজার টাকা মূল্যর প্রোডাক্ট কিনি তাহলে ১০ পার্সেন্ট ক্যাশব্যাক দিলে আমরা ২০০ টাকা পাব এবং বিকাশে সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। এর বেশি পাওয়া যায় না এই ক্যাম্পেইনে, তাই ২০০০ টাকা সমমূল্যের একটি প্রোডাক্ট দারাজ থেকে কিনবো। যেমনটা আমি করে দেখাচ্ছি, তবে অবশ্যই দারাজের বৈশাখী ক্যাম্পেইন থেকেই পণ্য কিনতে হবে না হলে হবে না।
আমি ২০০০ বা এর বেশি মূল্যর পন্য কিনছি, আপনারা যে কোন একটি কিনতে পারেন। সুবিধার্তে দারাজের বৈশাখী ক্যাম্পেইনে লিংক নিচে দিয়ে দিলাম,
নিচের লিংকে গেলে আপনাকে দারাজের বৈশাখী ক্যাম্পেইনে পেজে নিয়ে যাবে।
দারাজ বৈশাখী ক্যাম্পেইন

প্রথমে ক্যাম্পেইন থেকে পন্যটি বেছে নিয়ে Buy Now ক্লিক করুন এবং Proceed to pay তে ক্লিক করুন।

এবার বিকাশ দিয়ে পেমেন্ট করুন।

ব্যাশ! পন্য কেনা শেষ।

এবার View order এর ক্লিক করুন, এরপর অর্ডারকৃত পণ্য গুলোর লিস্ট আসবে। এবার যেটা অর্ডার করলেন সেটার উপর ক্লিক করুন।

তারপর Cancel এ ক্লিক করে ক্যানসেল করুন।

এরপর আপনার অর্ডারটি ক্যানসেল হয়ে যাবে।

এখন আপনি যখন বিকাশ দিয়ে পেমেন্ট করলেছিলেন তখন সাথে সাথেই আপনার বিকাশ একাউন্টে দশ পার্সেন্ট ক্যাশব্যাক মানে ২০০ টাকা চলে এসেছে এবং আপনি যখন অর্ডারটি ক্যান্সেল করে দিলেন তার ৩-৪ দিন পর দারাজ থেকে আপনাকে রিফান্ড করবে, মানে আপনি যে টাকা দিয়ে পেমেন্ট করেছিলেন সেই টাকা আপনাকে ফেরত দিয়ে দিবে। ক্যাশব্যাক এর টাকা কেটে রাখবে না, আপনি যত টাকা পেমেন্ট করেছিলাম তত টাকা ফেরত পাবেন। মাঝখান থেকে আপনি যত টাকা (২০০ টাকা) ক্যাশব্যাক পেলেন সে ক্যাশব্যাক টা আপনার লাভ হল।

তবে এক্ষেত্রে অবশ্যই আপনাকে বৈশাখীর ক্যাম্পেইন থেকেই পণ্য অর্ডার করতে হবে, না হলে ক্যাশব্যাক কেটে রাখবে। অন্য কোন জায়গা থেকে কিনলে আপনার ক্যাশব্যাক এর টাকাটা রেখে দিবে, এর আগে আমি কয়েকবার এই পদ্ধতিতে দারাজ থেকে টাকা নিয়েছি। তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। ভাল লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

Exit mobile version