কেমন আছেন বন্ধুরা ..? আশা করি সবাই ভালো আছেন । আজকে আপনাদের কাছে 10 Minute School এর জনপ্রিয় চাকরী জীবনের প্রস্তুতি কোর্সটি নিয়ে এসেছি । শুরু করার আগেই বলে নেই কিছু ভুল হলে ক্ষমা করবেন এবং ভুল ধরিয়ে দেওয়ার চেষ্টা করবেন

 

আমার অনেকেই এই Course টি সম্পর্কে জানি এবং অনেকে ইতিমধ্যে Course টি করেছি । অনেকে টাকার অভাবে Course টি করতে পারতেছেন না তাই আপনাদের জন্য ফ্রিতেই নিয়ে এসেছি । শুরু করার আগে বলে নেই , এই কোর্সটি কেবলমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে দেওয়া । তাই দয়া করে কেউ এই কোর্সটি Sell করার চেষ্টা করবেন না । যদি কিনতে চান 10 Minute School থেকে কিনে নিতে পারেন সাথে Certificate পাবেন । এই পোস্টটি কোনও কপিরাইট আইন লঙ্ঘন করে না । ডাউনলোড করতে সমস্যা হলে জানাবেন আর অনেকে অনেকেই ভিডিও প্লে করতে পারতেছেন না , অবশ্যই Mx Player Pro অথবা Xplayer ব্যবহার করবেন ভিডিও প্লে করার জন্য ।

 

1 ➜ কোর্সটির বিবরন…?

কোর্সের নাম : চাকরী জীবনের প্রস্তুতি

কোর্স শিক্ষকবৃন্দ : Solaiman Shukhon

সর্বমোট ভিডিও : ২০ টি ভিডিও

সর্বমোট কুইজ : ২০ টি কুইজ

সর্বমোট নোট : ২০ টি নোট

এই কোর্স থেকে কি শিখতে পারবো : অনলাইনে কর্পোরেট চাকরিতে নিজেকে অভিজ্ঞ করুন। সোলায়মান শুখনের কর্পোরেট এই কোর্সের মাধ্যমে আপনি কীভাবে আপনার চাকরিতে উন্নতি করতে পারেন তা শিখুন ।

Download চাকরী জীবনের প্রস্তুতি

কিছু Screenshot…


যেকোনো Premium Android or Pc Software , Account , Course , Bin , Premium Account , Netflix , Amazon Prime Other & WordPress , Blogger Tamplate , Bot Making Help লাগলে এই টেলিগ্রাম গ্রুপে জয়েন হতে পারেন সবকিছু Free

6 thoughts on "ডাউনলোড করে নিন 10 Minute School এর চাকরী জীবনের প্রস্তুতি Course By Solaiman Shukhon ."

  1. mohammadbdp Contributor says:
    Dada ami al Quran Course er video gula kom mb thakar karone download dete parce na. Apne ke ektu video gula soto resolution kore mediafire ba easily download er bebostha kore parben kosto kore?
  2. mahin123 Contributor says:
    vaia joyita bennargir course ta cai?????
    1. Bisnu Ray Author Post Creator says:
      Next Time Bro…

Leave a Reply