Site icon Trickbd.com

Bin ব্যবহার করার টিউটোরিয়াল Noob to Pro..পার্ট-১ ( Bin কি , Card শনাক্তকরণ , Credit Card তৈরি এবং কিভাবে Live Credit Card পাওয়া যায়..?)

Unnamed





























কেমন আছেন বন্ধুরা ..? আশা করি সবাই ভালো আছেন । আজকে আপনাদের সাথে একটি চমৎকার Post নিয়ে হাজির হলাম । শুরু করার আগেই বলে নেই কিছু ভুল হলে ক্ষমা করবেন এবং ভুল ধরিয়ে দেওয়ার চেষ্টা করবেন . আর যারা Pro তারা আমার পোস্ট থেকে দুরে থাকবেন

আজকের বিষয় হলো Bin কি , কিভাবে বুঝবো কোনটি কোন Card , কিভাবে Bin থেকে Credit Card তৈরি করা যায় এবং কিভাবে Live Credit Card পাওয়া যায়..?

1 ➜ Bin কি…?



Bin এর Full Meaning হলো : BIN – Bank Identification Number । (BIN) একটি পেমেন্ট কার্ডের প্রথম ৬টি সংখ্যাকে বোঝায় । Example Bin: 451210 । কার্ডের এই প্রথম ৬ ডিজিটের নাম্বার একটি নির্দিষ্ট আর্থিক প্রতিষ্ঠান বা ব্যাংককে চিহ্নিত করে । Bin একটি Card কে সনাক্ত করতে সাহায্য করে , যে Card টি MasterCard , Visa না Discover , কার্ডটি Debit না Credit , কোন Level এর Classic , Platinum না Gold , কোন Bank এবং কোন Country এর Card । এর মানে Bin এর মাধ্যমে আমরা যেকোন Card কে সহজে Identify করতে পারবো ।

২ ➜ কিভাবে বুঝবেন এটি কোন Card বা কোন Card এর Bin…?

সাধারণত Card ৮ প্রকার , যেটা মানুষ সচরাচর ব্যবহার করে থাকে । 1 : MasterCard , 2 : Visa Card , 3 : Amex , 4 : Discover , 5 : Maestro 6 : DCI , 7: JCB , 8 : UNIONPAY


Binning এর ক্ষেত্রে আমরা সাধারণত 4 ধরনের Card ব্যবহার করে থাকি MasterCard , 2 : Visa Card , 3 : Amex , 4 : Discover । তবে বেশিরভাগেই MasterCard And Visa Card ব্যবহার করে থাকি । তাই আমি সব ধরনের Card নিয়ে কথা বলতেছি না ।

একটি MasterCard : 5 দিয়ে শুরু হয় , উদাহরণ : 538728

একটি Visa Card : 4 দিয়ে শুরু হয় , উদাহরণ : 451210

একটি Discover Card : 6 দিয়ে শুরু হয় , উদাহরণ : 687298

একটি Amex ( American Express ) : 3 দিয়ে শুরু হয় , উদাহরণ : 330228

এখন আমার সহজেই বুঝতে পারবো যে এটি কোন Card , MasterCard না Visa Card । কিন্তু আমরা এখনো বুঝতে পারলাম না যে এটি কোন Bank , কোন Country এবং কোন Level এর Card ..? এগুলা জানার জন্য আমাদের কিছু Tools ব্যবহার করতে হয় । এখন আমরা Website এর মাধ্যমেও সহজেই বুঝতে পারবো , এবং Telegram এ কিছু Bin Checker Bot আছে যেগুলোর মাধ্যমে আমরা সহজে Bin Identify করতে পারবো ।

Example ➜ :

┏━━━━━━━━━━━━━━━━━━
┠⌬ BIN: 451210 ??
┠⌬ Brand: VISA
┠⌬ Type: CREDIT
┠⌬ Level: GOLD
┠⌬ Bank: ROYAL BANK OF CANADA
┠⌬ Country: CANADA
┠⌬ Contact: 44 1481 744126/744009
┗━━━━━━━━━━━━━━━━━━

কিছু Bin Checker Web Link এবং Telegram Bot Link দিলাম । Google এ Search করলে হাজার রকমের Site পাবেন তাই ১ টি দিলাম ।

➜ Bin Checker Bots

➜ Bin Checker Web

৩ ➜ এখন আমার কিভাবে Bin থেকে Full CC (Credit Card) তৈরি করবো..?


Bin থেকে Full CC ( Credit Card ) তৈরি করার জন্য কিছু Tools ব্যবহার করতে হয় । Cc Generate করার জন্য অনেক ধরনের App , Website And Telegram Bot আছে । Cc Generate এর জনপ্রিয় Website হলো namso-gen.com । কারন এখান থেকে সহজে Valid Cc Gen করা যায় । অনেক সাইট Wrong Cc Number দেয় । নিচে কিছু Cc Gen এর জন্য সাইট এবং টেলিগ্রাম বোট লিংক দিলাম ।

CC Generator Bots

৪ ➜ কিভাবে Namso-gen থেকে CC Gen করবো…?

প্রথমে আমাদের এই সাইটে গিয়ে , স্ক্রিনশটে দেখানো জায়গায় আপনার বিন পেস্ট করে দিন , Generate এ ক্লিক করুন

এখন দেখুন Card Generate হয়ে গেছে , এবং Generate Card গুলো Copy করে নিতে হবে ।

এখন Generated Card গুলো চেক করতে হবে যে Card গুলো কি Valid Or Dead ..?

৫ ➜ কিভাবে কার্ড চেক করবো যে কার্ডগুলো Live Or Dead..?


এই Card Check করার জন্য অনেক ধরনের Tools , Website আছে । আমরা সাধারণত Trail এর জন্য Bin গুলো ব্যবহার করে থাকি সেগুলো Bug bin হয়ে থাকে । Bug Bin All-time Live থাকে । তবে Telegram এ Card Checker অনেক Bot সেখানেও আপনি চেক করতে পারেন ।

Card Checker Bots

এই Card গুলো দিয়ে আপনি Premium Account তৈরি করতে পারবেন ।


আজ এখানেই শেষ করলাম , আমি মনে করি যারা নতুন Bin নিয়ে ধারণা নেই এবং কিভাবে ব্যবহার করে জানে না তাদের জন্য এই পোস্টটি যথেষ্ট গুরুত্বপূর্ণ । আমি মনে করি এর থেকে সহজে আর কেউ বোঝাবে না । যদি বুঝতে সমস্যা হয় কমেন্ট করবেন । পরবর্তী পার্টে দেখাবো কিভাবে সঠিক নিয়মে Live Cc ব্যবহার করে Premium Account বানানো যায় । সবাই ভালো থাকবেন ভালোর দলে থাকবেন ।

Exit mobile version