কালের বিবর্তনে আমরা এখন প্রযুক্তির সহযোগিতায় আধুনিক যুগে বসবাস করছি। দৈনন্দিন জীবনে এমন কোনো কাজ নেই যা সম্পন্ন করার জন্য আমাদেরকে প্রযুক্তির সহযোগিতা নিতে হয় না। আপনি একটু ভাবলেই বুঝতে পারবেন, আমরা প্রযুক্তির সাথে কীভাবে ওতোপ্রতভাবে জড়িয়ে রয়েছি। প্রযুক্তির সহযোগিতা ছাড়া আমরা এতো সুন্দর জীবনযাপন করতে পারতাম না।

এক স্থান থেকে অন্য স্থানে যাতায়াত করার প্রয়োজন হলে আমরা বিভিন্ন ধরণের যানবাহন ব্যবহার করে থাকি। বাস, ট্রাক, বাইসাইকেল, মোটরসাইকেল, রিকশা সহ অনেক ধরণের যানবাহন রয়েছে। এছাড়াও, এক দেশ থেকে অন্য দেশ এক মহাদেশ থেকে অন্য মহাদেশ পারি দিতে পারি উড়োজাহাজের সাহায্যে। রাত হলে ঘরে লাইট জ্বালাই, গরম লাগলে ফ্যান চালাই।

ফ্যানের প্রসঙ্গ যেহেতু চলেই আসলো, আমরা যখন ফ্যান চালু করি, তখন গরম কম বা বেশি লাগার কারণে ফ্যানের স্পিড কমাতে এবং বাড়াতে হয়। প্রযুক্তি আমাদের এতো সুবিধা করে দিয়েছে যে এখন আমরা একটি ফ্যান ডিমার এর সাহায্যে ফ্যানের স্পিড কমাতে এবং বাড়াতে পারি। আরও সহজ করে দিয়েছে STATA Smart Fan Dimmer Switch । কী এই ফ্যান ডিমার সুইচ তা নিচে আপনাদের সাথে আজ বিস্তারিত আলোচনা করবো।

STATA Fan Dimmer Switch

কী এই STATA Fan Dimmer Switch এটাই ভাবছেন নিশ্চয়ই? আর কেনই বা আমি একটি ফ্যান ডিমার সুইচ নিয়ে পোস্ট লেখা শুরু করলাম। একে একে সব বলছি। প্রযুক্তি তো আমাদের জীবনকে সহজ করেছে, কিন্তু এমন কিছু প্রযুক্তি রয়েছে যা আমাদের জীবনকে সহজ থেকে সহজতর করে দিয়েছে। এমন কিছু প্রযুক্তি খুঁজার সময় আমি পেয়ে গেলাম STATA Fan Dimmer Switch টি।

এই ফ্যান ডিমার সুইচটির বিশেষত্ব কী এবং কেনই বা আপনার এটি ব্যবহার করা উচিত তা নিয়ে এখন একটু বিস্তারিত আলোচনা করবো। চলুন, জেনে নেয়া যাক।

STATA Fan Dimmer Switch এর ফিচারসমূহ

স্টাটা কোম্পানির ফ্যান ডিমার সুইচটিতে রয়েছে অসংখ্য ফিচার। এর মাঝে সবথেকে আকর্ষণীয় এবং কাজের একটি ফিচার হচ্ছে আপনি এটি সিডিউল করে রাখতে পারবেন। এছাড়াও, এই ফ্যান ডিমার সুইচটি চাইলে মোবাইল অ্যাপ  দিয়েও কন্ট্রোল করতে পারবেন। এছাড়াও, আরও অনেক ফিচার রয়েছে এই STATA Smart Fan Dimmer Switch টিতে।

কি কি ফিচার রয়েছে তা জানতে নিচে উল্লেখ করে দেয়া লিস্টটি দেখতে পারেন। এতে করে এই সুইচটির সকল বিশেষত্ব সম্পর্কে অবগত হতে পারবেন।

STATA Smart Fan Dimmer Switch Specifications

•?????: STATA Smart Fan Dimmer
•?????: Crystal glass panel, no fading
•??????????: Yes
•????-????????: Yes
•?????????: You can set a timer for this device
•???????: 170V-240V
•???? ?????: 5-300W/Gang
•?????????????: CE, FCC, RoHS
•??????? ???????????: -20-70 Degree

এছাড়াও, এই স্মার্ট ফ্যান ডিমার রেগুলেটর সুইচটিতে পাবেন ১ বছরের ফ্রি রিপ্লেসমেন্ট এবং ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টি। আপনার বাসাকে স্মার্টহোম বানাতে চাইলে এই ফ্যান ডিমার সুইচটি হতে পারে সবথেকে উত্তম একটি চয়েস। অনেকেই এই ফ্যান ডিমার সুইচটি ব্যবহার করছেন। অটোমেটিক ফিচার, ওয়াটার প্রুফ এবং অ্যাপ কন্ট্রোল সিস্টেম সবথেকে সেরা লেগেছে আমার কাছে। আপনার কাছে কোন ফিচারটি পছন্দ হয়েছে জানাতে পারেন কমেন্ট বক্সে।

STATA Fan Dimmer Switch এর দাম বাংলাদেশ

STATAT ফ্যান ডিমার সুইচটির দাম বাংলাদেশে ২,৬১০ টাকা। যেকোনো ই-কমার্স ওয়েবসাইট থেকে বা স্মার্ট হোম টেকনোলজি বিক্রয় করে এমন স্টোর থেকে ক্রয় করতে পারেন। এই সুইচটি ক্রয় করার পূর্বে ১ বছরের রিপ্লেসমেন্ট এবং ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টি দিচ্ছে কি না নিশ্চিত হয়ে নিন। বাসা-বাড়িকে স্মার্ট বানাতে চাইলে স্টাটা কোম্পানির এসব ডিভাইস ব্যবহার করতে পারেন।

শেষ কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে STATA Smart Fan Dimmer Switch নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। এই STATA Fan Dimmer Switch টির দাম হচ্ছে ২,৬১০ টাকা। পোস্ট সম্পর্কে মতামত জানাতে পারেন কমেন্ট বক্সে।

Leave a Reply