আসসালামু আলাইকুম ট্রিকবিডি এর সকল সদস্যগণ, কেমন আছেন সবাই আশা করছি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি বলে আবারো হাজির হলাম আপনাদের মাঝে নতুন কিছু নিয়ে। তো বেশি দেরি না করে শুরু করা যাক।

সামাজিক যোগাযোগ মাধ্যমের বড় একটি মাধ্যম হিসেবে আমাদের দেশের প্রায় বেশিরভাগই ফেসবুক নামটিকে সবসময় এগিয়ে রাখেন,, বলতে গেলে জীবনের প্রায় প্রতিটি ক্ষেত্রে ফেসবুক নামটি জড়িয়ে গিয়েছে আমাদের সবার। হোক সেটা সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবেও বা ব্যক্তিগত যোগাযোগের মাধ্যম হিসেবেও বেশ পরিচিত।

ফেসবুক বরাবরই তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন রকম আপডেট নিয়ে আসে,, এবারও নতুন একটি আপডেট নিয়ে এসেছে তবে সেটি ফেসবুকের অফিশিয়াল আপডেট নয়, বর্তমানে ট্রেন্ডিং ফেসবুকের ফাঁকা পোস্ট নিয়ে আমি কথা বলছি এখন, বর্তমানে এটি এখন টক অফ দা কান্ট্রি হয়ে গিয়েছে।

অনেকেই আছেন চেষ্টা করছেন ফেসবুকে ফাঁকা পোস্ট করতে কিন্তু পারছেন না, তাদের জন্য আমি নিয়ে এসেছি সমাধান, এই পোস্টটি পুরোপুরি পড়লে আপনি নিজেও ফেসবুকে ফাঁকা পোস্ট করে সবাইকে অবাক করে দিতে পারবেন। তো চলুন আপনাদেরকে প্রসেসটি দেখিয়ে দেই।

প্রথমে আপনারা আপনাদের মোবাইল ফোনে যেকোনো একটি ব্রাউজার ওপেন করতে পারেন, আমি আমার ফোনে গুগল ক্রোম ওপেন করলাম।

এবার আপনি সার্চ বারে গিয়ে লিখবেন empty character এর পরে আপনার সামনে এমন একটি পেজ চলে আসবে, এখানে প্রথমে যেই ওয়েবসাইটটি রয়েছে সেখানে ক্লিক করবেন।

এইবার এই ওয়েবসাইটটি স্ক্রল করতে করতে একবারের নিচে চলে আসবেন, আপনি দেখতে পাবেন copy clipboard এই ধরনের কিছু লিখা রয়েছে। সেখানে চাপ দিবেন। তাহলে আপনি যে ফাঁকা পোস্ট করতে চাচ্ছেন সেই লেখাগুলো কপি হয়ে যাবে।

এবার আপনি ফেসবুকের official বড় যেই অ্যাপ রয়েছে সেটি চালু করবেন। এইখানে প্রোফাইলের মতো ছবিওয়ালা যে ঘর রয়েছে সেখানে ক্লিক করবেন।

এবার একটু নিচে আসবেন প্রোফাইল থেকে তাহলে What’s on your mind? এরকম একটি লেখা দেখতে পাবেন। সেখানে ক্লিক করবেন।

এবার আপনি গুগল ক্রোম থেকে যে লেখাগুলো কপি করেছিলেন ওই লেখাগুলো এই ফাঁকা ঘরে চেপে ধরুন তাহলে pest এরকম একটি লেখা আসবে। আপনি সেখানে চাপ দিবেন।

আপনার কাজ শেষ, আপনি ফাঁকা পোস্ট করার জন্য এবার post এ ক্লিক করবেন। তাহলে পোস্ট হয়ে যাবে।

এবার আপনি আপনার প্রোফাইলের ভিতরে গিয়ে দেখবেন আপনার ফাঁকা পোস্ট হয়ে গিয়েছে এই দেখুন আমার মত।

তো বন্ধুরা এভাবে খুব সহজেই চাইলে আপনারা ফেসবুকে আপনার প্রোফাইলে ফাঁকা পোস্ট করতে পারবেন, এবং এটি করা খুবই সহজ। তো আজকে এই পর্যন্তই ছিল দেখা হচ্ছে খুব জলদি নতুন কিছু নিয়ে। ততক্ষণ ট্রিক বিডি এর সাথেই থাকুন । আল্লাহ হাফেজ

5 thoughts on "বর্তমানে ট্রেন্ডিং ফেইসবুকে ফাঁকা পোস্ট যেভাবে করবেন জেনে নিন!!"

  1. TECH_PAGLA Contributor says:
    ১৯-০৯-২০২৩ এ এটা ট্রেন্ডিং পোস্ট ছিলো না?
    এটা একটা বাগ ছিলো?
  2. Abir Islam Contributor says:
    Vai blank Facebook id bananor upay ki?
  3. Shifat Hossin Contributor says:
    Thanks ❤️☺️
  4. yoakib Contributor says:
    এইটা কাজ করে, আমি ট্রাই করেছিলাম।
    কিন্তু প্রশ্ন হচ্ছে এই এম্পটি ক্যারেক্টর দিয়ে কি ফেইসবুকে ব্লাংক নাম দেয়া যাবে?

Leave a Reply