Site icon Trickbd.com

এক ক্লিকে ফেসবুকে অাপনার লাইক দেওয়া সকল পেজকে অানলাইক করুন – How To Unlike All Liked Pages On Facebook Only One Click 2018

Unnamed


অাজকের পোষ্টে অামি দেখাবো, “কিভাবে অাপনারা মাত্র এক ক্লিকে ফেসবুকে অাপনার লাইক দেওয়া সকল পেজকে অানলাইক করবেন”

সকলেই পুরো পোষ্টটা মনোযোগ সহকারে পড়বেন। তাহলে কোনো জাইগাতে বুঝতে অসুবিদা হবেনা। তারপরেও বুঝতে না পারলে নিচে ভিডিও দেওয়া অাছে সেটা দেখতে পারেন

তো অার কথা না বাড়িয়ে চলুন মূল কাজে চলে যাওয়া যাক….

সর্বপ্রথম অাপনারা নিচের অাইডিতে দেখুন লাইক অপশন অাছে। মানে অামি পেজে লাইক দিছি। কারন কোনো পেজে যদি লাইক না দিতাম তাহলে এই অপশনটা থাখতো না।

প্রথমে অাপনারা ক্রোম ব্রাউজার অপেন করে Wefbee.com সাইটে ডুকুন। তারপরে সাইটে ডুকে একটু নিচে নেমে Generate access token অপশনে ক্লিক করুন। এখন অাপনি যে অাইডির পেজ গুলো অানলাইক করতে চান সেই অাইডির নাম্বার ও পাসওয়াড দিয়ে লগইন করুন নিচের দুটো স্কিন শর্টের মতো।

তারপরে নিচের মতো একটা বক্স পাবেন। এখান থেখে অামার মতো করে টোকেন টা কপি করে নিন।

এখন অাপনারা https://www.OnlyBot.Top এই সাইটে ডুকুন & একটু নিচে নামার পরে একটা বক্স পাবেন সেখানে অাপনার কপি করা টোকেনটা বসিয়ে লগইন করুন।

তারপরে যদি কোনো অ্যাড শো করে Adfly সাইট থেখে তখন সেই অ্যাডটা ৫সেকেন্ড দেখে স্কিপ করবেন। অার যদি অ্যাড না শো করে তাহলে কোনো সমস্যা নাই। অার এই সাইটে প্রচুর অ্যাড অাসে। তাই বারবার নতুন ট্যাব অপেন হয়ে যায়। তাই প্রতিবার নতুন ট্যাব অপেন হলে সেটা ক্লোজ করে দিবেন।

টোকেন বসানোর পরে নতুন একটা পেজ অাসবে। তো ঐ পেজের একটু নিচে নামার পরে অাপনারা Unlike Fanpage নামের একটা অপশন পাবেন। ঐ অপশনে ক্লিক করে কয়েক সেকেন্ড অপেক্ষা করুন।

তারপরে নিচের স্কিন শর্টের মতো Successful লেখা উঠবে।

তারপরে অাপনারা অাপনার ফেসবুক অাইডিতে অাবার ডুকুন & পেজ রিফ্রেশ করে দেখুন কোনো লাইক অপশনই থাখবে না। কারন সব পেজ অানলাইক হয়ে গেছে।

অাশা করি বুঝতে পারছেন। অাসলে কাজটা খুবই সহয। তাই সকলেরই বুঝার কথা। তারপরেও না বুঝলে ভিডিওটা দেখতে পারেন। অার একটি কথা অনেকেই অামাকে ইনবক্সে বলছেন যে এক ক্লিকে ফেসবুকে যতোরকম টিপস অাছে সবগুলো যেনো অামি শেয়ার করি। এজন্য অামি বর্তমানে শুধু এক ক্লিকের পোষ্ট গুলোই শেয়ার করতেছি। অার অামি অনেক গুলো এক ক্লিকের পোষ্ট লিখে রাখছি। শুধু পাবলিশ করা বাকি অাছে। অামি যেহেতু পোষ্ট গুলো লিখে রাখছি সেহেতু অন্য কোনো অথর দয়াকরে এই টাইপের পোষ্ট করবেন না।কারন একটা পোষ্ট লিখতে কতো কষ্ট হয় সেটা সকলেরই জানার কথা। অার অাপনারা অার কি কি এক ক্লিকের টিপস চান সেটা অবশ্যই কমেন্ট বক্সে বলবেন । পোষ্টে কোনো প্রকার ভুল-ত্রুটি করে থাখলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।ধন্যবাদ…..

কিছু বুঝতে না পারলে কমেন্ট করুন।চাইলে অাপনারা ভিডিওটা দেখে কাজ করে নিতে পারেনঃ

এই ধরনের অারো নতুন নতুন টিপস পেতে প্লিজ প্লিজ প্লিজ অামার ইউটিউব চ্যানেলটা সাবক্রাইব করে রাখুন:

Exit mobile version