Site icon Trickbd.com

এক ক্লিকে সকল Friend রিকোয়েস্ট Accept করুন – How To Accept All Friends Request Only One Click 2018

Unnamed


অাজকের পোষ্টে অামি দেখাবো, “কিভাবে অাপনারা মাত্র এক ক্লিকে ফেসবুকে অাপনার সকল রিকোয়েস্ট এক্সেব করবেন” হয়তো এই টিপস নিয়ে অনেক পোষ্ট অাছে। কিন্তু অাজকের পোষ্টটা একদম নতুন নিয়মে। এটা করতে কোনো প্রকার স্ক্রিপ্ট এর দরকার হবেনা।

সকলেই পুরো পোষ্টটা মনোযোগ সহকারে পড়বেন। তাহলে কোনো জাইগাতে বুঝতে অসুবিদা হবেনা। তারপরেও বুঝতে না পারলে নিচে ভিডিও দেওয়া অাছে সেটা দেখতে পারেন

তো অার কথা না বাড়িয়ে চলুন মূল কাজে চলে যাওয়া যাক….

সর্বপ্রথম অাপনারা নিচের অাইডিতে দেখুন ৭১ জন ফ্রেন্ড অাছে & ২২ জন রিকোয়েষ্ট দিছে।

প্রথমে অাপনারা ক্রোম ব্রাউজার অপেন করে Wefbee.com সাইটে ডুকুন। তারপরে সাইটে ডুকে একটু নিচে নেমে Generate access token অপশনে ক্লিক করুন। এখন অাপনি যে অাইডির পেজ গুলো অানলাইক করতে চান সেই অাইডির নাম্বার ও পাসওয়াড দিয়ে লগইন করুন নিচের দুটো স্কিন শর্টের মতো।

তারপরে নিচের মতো একটা বক্স পাবেন। এখান থেখে অামার মতো করে টোকেন টা কপি করে নিন।

এখন অাপনারা https://www.OnlyBot.Top এই সাইটে ডুকুন & একটু নিচে নামার পরে একটা বক্স পাবেন সেখানে অাপনার কপি করা টোকেনটা বসিয়ে লগইন করুন।

তারপরে যদি কোনো অ্যাড শো করে Adfly সাইট থেখে তখন সেই অ্যাডটা ৫সেকেন্ড দেখে স্কিপ করবেন। অার যদি অ্যাড না শো করে তাহলে কোনো সমস্যা নাই। অার এই সাইটে প্রচুর অ্যাড অাসে। তাই বারবার নতুন ট্যাব অপেন হয়ে যায়। তাই প্রতিবার নতুন ট্যাব অপেন হলে সেটা ক্লোজ করে দিবেন।

টোকেন বসানোর পরে নতুন একটা পেজ অাসবে। তো ঐ পেজের একটু নিচে নামার পরে অাপনারা Confirm All Friend Request নামের একটা অপশন পাবেন। ঐ অপশনে ক্লিক করে কয়েক সেকেন্ড অপেক্ষা করুন।

তারপরে নিচের স্কিন শর্টের মতো Successful লেখা উঠবে।

তারপরে অাপনারা অাপনার ফেসবুক অাইডিতে অাবার ডুকুন & পেজ রিফ্রেশ করে দেখুন কোনো ফ্রেন্ড রিকোয়েস্ট থাখবে না। সব রিকোয়েস্ট এক্সেব হয়ে যাবে।

অাশা করি বুঝতে পারছেন। অাসলে কাজটা খুবই সহয। তাই সকলেরই বুঝার কথা। তারপরেও না বুঝলে ভিডিওটা দেখতে পারেন। অাপনাদের অার কি কি এক ক্লিকের টিপস চান সেটা অবশ্যই কমেন্ট বক্সে বলবেন । পোষ্টে কোনো প্রকার ভুল-ত্রুটি করে থাখলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।ধন্যবাদ…..

কিছু বুঝতে না পারলে কমেন্ট করুন।চাইলে অাপনারা ভিডিওটা দেখে কাজ করে নিতে পারেনঃ

এই ধরনের অারো নতুন নতুন টিপস পেতে প্লিজ প্লিজ প্লিজ অামার ইউটিউব চ্যানেলটা সাবক্রাইব করে রাখুন:

Exit mobile version