Site icon Trickbd.com

সম্পূর্ন নতুন নিয়মে খুব সহযেই ফেসবুকে অাপনার Fanpage এর লাইক বাড়িয়ে নিন যতোখুশি ততো | কোনো প্রকার ক্রেডিট বা পয়েন্ট লাগবেনা

Unnamed


অাজকের পোষ্টে দেখাবো, “কিভাবে অাপনার ফেসবুক পেজে যতোখুশি ততো অটোলাইক নিবেন কোনো প্রকার ক্রেডিট ছাড়া”

প্রথমেই এই সাইটটির সম্পর্কে কিছু কথা বলে নিতে চাই। কথা গুলো হলোঃ

  • এখান থেকে অটোলাইক নিলে অাপনার অাইডি ডিজেবল হতে পারে। তাই অাপনি যদি পেজে অটো লাইক নিতে চান তাহলে প্রথমেই অাপনি একটা Fake একাউন্ট খুলবেন & ঐ Fake একাউন্টকে অাপনি যে পেজে লাইক নিতে চান সেই পেজের এডমিন করে দিবেন। এর ফলে অাপনার অাইডি ডিজেবল হলেও কোনো সমস্যা হবেনা।
  • অাপনি যখন অটোলাইক নিবেন তখন অাপনাকে কোনো পয়েন্ট বা ক্রেডিট সংগ্রহ করতে হবেনা। অাপনারা জানেন যে অন্যান্য সাইট থেকে পেজে লাইক নিতে হলে প্রথমে অন্য পেজে লাইক দিয়ে ক্রেডিট সংগ্রহ করতে হয় & পরে অাপনি নিজের পেজে লাইক নিতে পারেন। কিন্তু এখানে সেরকম না।এখানে অাপনাকে কষ্ট করে অন্য পেজে লাইক দিতে হবেনা। যখন সাইটে লগইন করবেন & নিজের পেজে যখন লাইক নিবেন তারপর থেকে অাপনার অাইডি থেকেও অন্যান্য পেজে অটো লাইক হতে থাখবে। বাট এর ফলে কোনো সমস্যা হবনা।কারন লাইক অামরা ফেক অাইডি দিয়েই নিবো। তাই অটো লাইক বা অাইডি ডিজেবল হলেও কিছু যায় অাসেনা।
  • এই সাইট থেকে প্রতি ১৫মিনিট পরপর ২৫টি করে লাইক নিতে পারবেন। বাট অাপনি প্রতি ক্লিকে ২৫টি লাইক পাবেন কিনা সেটা সিওর না। অাপনি প্রতি ক্লিকে ১০-২০ লাইকও পেতে পারেন অাবার ২-৫-৭ লাইকও পেতে পারেন।অাবার কোনো সময় ১টিও লাইক পেতে পারেন অাবার লাইক নাও পেতে পারেন।
  • অাপনি যে অটো লাইক গুলি পাবেন সেগুলো দেশি অাইডি থেখেও হতে পারে অাবার বিদেশি অাইডি থেখেও হতে পারে।
  • এখান থেকে অাপনার পেজে লাইক নিলে লাইক গুলো বেশিদিন স্থায়ী হয়না। যেমনঃ অাপনি যদি পেজে ১০০লাইক নেন এখান থেখে, তাহলে ২-৪-৬দিনের মধ্যে পেজের লাইক ১০০ থেকে ৭০-৮০তে চলে অাসবে।
  • এই ছিলো সুবিদা অসুবিদা গুলি। অাসলে প্রথমেই এসব বলে দিলাম কারন পরবর্তিতে যখন অাপনারা লাইক পাবেন না তখন অাবার পোষ্টে বাজে মন্তব্য করবেন।তাই সব বলে দিলাম এখন অাপনার ইচ্ছা হলে লাইক নিবেন না হলে নিবেন না সেটা অাপনার ইচ্ছা।তবে সাইট থেখে লাইক নেওয়া যায়না সেটা কিন্তু না। লাইক ঠিকই অানলিমিটেড নিতে পারবেন কিন্তু একটু কষ্ট & সময় লাগবে। তো অার কথা না বাড়িয়ে মূল কাজে চলে যাওয়া যাক…….

    ?প্রথমেই অাপনারা নিচের স্কিন শর্টে দেখুন অামার পেজে কোনো লাইক নাই। অামি এই পেজেই অটো লাইক নিবো।

    ?এখন অাপনারা নিচের লিংক ডুকুন FanPage Liker

    ?তারপরে Click Here অপশনে ক্লিক করুন

    ? তারপরে অাপনি অাপনার অাইডির নাম্বার & পাস দিয়ে লগইন করুন & টোকেন কপি করে নিন

    ? তারপরে অাবার হোম পেজে চলে অাসুন & খালি বক্সে টোকেনটা পেস্ট করে সাবমিট করে দিন।

    ?তারপরে নিচের মতো লিমিট সিলেক্ট করে দিন & পেজ সিলেক্ট করে সাবমিট করে কয়েক মিনিট অপেক্ষা করুন

    ? তারপরে দেখুন অাপনার পেজে লাইক চলে অাসছে। মাএ ৭টা লাইক অাসছে। অামি প্রথমেই বলেছিলাম প্রতি ক্লিকে ৫টা লাইকও অাসতে পারে অাবার ২০টা লাইকও অাসতে পারে।


    বি.দ্রঃ অামি সাইটটি নিয়ে পোষ্ট করতে চাইছিলাম না, কিন্তু কেও এই সাইট থেখে পেজে অটো লাইক নেওয়ার টিপসটা এখন পর্যন্ত শেয়ার করে নাই। তাই অামি এই পোষ্টটা শেয়ার করলাম। অার কেও শেয়ার করে থাখলেও সেটা অামি সার্চ করে খুজে পাইনি।তাই পোষ্ট করলাম। দয়াকরে কেও খারাপ মন্তব্য করবেন না।।

    অামার ২টা হেল্প লাগবে।অাশা করি সবাই হেল্প দুটো করবেন।

    ১. অামার ফোনে স্কিন শর্ট তুললে একদম লো কোয়ালিটি এর হয়ে যায়। বেশি ক্লিয়ার হয়না। এমন কেন হয়? ফুল ক্লিয়ার স্কিন শর্ট কিভাবে তুলবো?
    ২. ট্রিকবিডিতে পোষ্টে স্কিন শর্ট অ্যাড করলে সেগুলো ছোট হয়ে যায় কেন? বড় অাকারে স্কিন শর্ট কিভাবে দিবো বা দেখবো?

    সকলকে ধন্যবাদ এতোকষ্ট করে পুরো পোষ্টটি পড়ার জন্য। কেও যদি না বুঝে থাখেন তাহলে কমেন্ট করুন অথবা নিচের ভিডিওটা দেখতে পারেন।


    এই ধরনের অারো নতুন নতুন টিপস পেতে প্লিজ প্লিজ প্লিজ অামার ইউটিউব চ্যানেলটা সাবক্রাইব করে রাখুন:

    Exit mobile version