Site icon Trickbd.com

ফেইসবুক প্রোফাইল ব্লু ভেরিফিকেশন করে ব্লু টিক মার্ক নিয়ে নিন খুব সহজেই Facebok blue badge 2018 ✅

আসসালামু-আলাইকুম

কেমন আছেন, আশা করি সবাই ভাল আছেন। কারণ – ভাল না থাকলে তো ট্রিকবিডি ভিজিট করতেন না।

তো বন্ধুরা আজকে আমি যে ট্রিক সেয়ার করছি সেটা হচ্ছে ফেইসবুক ব্লু ভেরিফিকেশন। অর্থাৎ প্রোফাইল নাম এর শেষে ব্লু টিক মার্ক। ফেইসবুক কতৃপক্ষ এটি সাধারণত সেলিব্রেটিদের দিয়ে থাকে। বর্তমানে এটি বাংলাদেশে এপ্রুভেড না তবে আমি দেখাবো বাংলাদেশ থেকে কিভাবে ব্লু টির্ক মার্ক এর রিকুয়েস্ট করবেন।

আমার এই ট্রিকের মাধ্যমে যে আপনি ১০০% সফল হবেন তার গ্যারান্টি দিতে পারব না, কারনটা আগেই বলেছি এটা শুধু সেলিব্রেটিদের জন্য। তাই আমরা ফেইসবুক কে বুঝাবো আমি একজন সেলিব্রেটি আমার এটা প্রয়োজন। আমার আইডেন্টিটি দেখে তারা নিশ্চিত করবে ব্লু টিক মার্ক দিবে কি না। তো ফ্রেন্ডস চলুন দেখে নিই কিভাবে কি করতে হবে।

আগেই বলেছি এটা বাংলাদেশে এপরুভ না তাই আমাদের আইপি চেঞ্জ করতে হবে, তার জন্য একটা ভিপিএন ইউজ করতে হবে, যেকোনো ভিপিএন। আমি one click vpn দিয়ে দেখাচ্ছি এবং Canada আইপি ইউজ করতেছি আপনি চাইলে us,uk,japan etc ব্যাবহার করতে পারেন। ভিপিএন কানেক্ট করার পর নিচের স্টেপ ফলো করুন।

  1. প্রথমে আপনার ফেইসবুকে লগইন করুন
  2. হেল্প সেন্টারে প্রবেশ করুন অথবা এখানে ক্লিক করুন
  3.  সার্চ করুন Facebook badge verification

এবার নিচের সস ফলো করুন।

সার্চ করার পর উপরের মতো আসবে How do I request a blue verification badge? এ ক্লিক করুন

তারপর নিচের মতো পেজ আসবে নিচ দিকে যান this form এ ক্লিক করুন

এরপর নিচের মতো আসবে

আপনি চাইলে এখান থেকে পেজও ভেরিফাই করতে পারবেন। যেহেতু আমরা এখন প্রোফাইল ভেরিফাই করবো তাই profile টিক দিয়ে choose files এ ক্লিক করে আপনার আইডেন্টিটি কার্ড আপলোড করুন। আইডেন্টিটি কার্ড অবশ্যই International কিছু দিবেন। American বা Canada র বড় সাংবাদিক বা এক্টার এরকম কিছু কাড মেইক করবেন খুব সুন্দর করে। একটু নিচেএ দিকে যান

এবার additional information এ আপনি কেনো ব্লু টিক চাচ্ছেন সেটা লিখুন। যেমন দিতে পারেন আমি ক্যানাডার একজন গায়ক, লেখক, সাংবাদিক ইত্যাদি ইংলিশে লিখবেন। তাদের বুঝাবেন আপনি একজন সেলিব্রেটি। তারপর Send এ ক্লিক করে পাঠিয়ে দিন। অপেক্ষা করুন ফেইসবুক থেকে ২৪ ঘন্টার মধ্যে একটা মেইল পাবেন। তারা আপনাকে জানাবে আপনি টিক পাবেন কি না।

ভিডিও দেখতে চাইলে এখানে ক্লিক করুন

কিছু কথা

কিছুদিন ধরে দেখতেছি পোস্ট একটু কম মানসন্মত হলেই ট্রিকবিডির কন্ট্রিবিউটর রা পোস্ট এ বাজে কমেন্ট করতিছে, তার কারন ভাল মানসন্মত হট পোস্ট পাচ্ছে না তারা। বাজে কমেন্টার দের বলছি ভাই আপনাদের জন্যই কষ্ট করে সুন্দরভাবে লিখে পোস্ট করি আমরা। আমাদের কোনো স্বার্থ নাই। নিঃস্বার্থে কাজ করেও যদি আপনাদেরই বাজে কথা শুনতে হয় তাহলে কেমন লাগে বলুন। এবার আসি মানসন্মত পোস্টে, প্রতিটা ট্রেইনার চায় মানসন্মত পোস্ট করতে কিন্তু মানসন্মত কিছু না পেলে কিভাবে পোস্ট করবে।

আমার কোনো কথা ভুল হলে বা খারাপ লাগলে আপন মনে ক্ষমা করবেন।

 

ধন্যবাদ ট্রিকবিডির সাথেই থাকুন।

 

 

Exit mobile version