Site icon Trickbd.com

ফেসবুক নাম লক এবং লগ আউট সমস্যার সমাধান দেখে নিন।

Unnamed

আসসালামু ওয়ালাইকুম আশা করছি সবাই ভালো আছেন কারন ট্রিকবিডির এর সাথে থাকলে অবশ্যই সবার ভালো থাকারই কথা আচ্ছা যাই হোক আজ আরও একটা টিপস নিয়ে চলে আসলাম চলুন শুরু করা যাক।

আজকে আমি আপনাদের দেখাবো যে আপনার ফেসবুক আইডির নাম লক হওয়ার পর লগ আউট সমস্যার কারণ এবং সমাধান।

আমরা এমন অনেক ফেসবুক ব্যবহারকারী আছি যারা ফেইক নাম ব্যবহার করি।
যেটা কোনো মানুষের নাম হতেই পারে না ওই রকম নাম আমরা ব্যবহার করি যার জন্য আমাদের অনেকের এই সমস্যাটা হয়ে থাকে,
নিচের Screenshot এর মতো।

আপনাদের দুইটা ভূল এর জন্য এই সমস্যা হয়ে থাকে যেমনঃ

আপনার আইডি লক হলে যখন নাম Change এর ফর্ম আসে তখন আপনারা ওইখানে আপনার আইডির Information এর সাথে মিল নাই এমন ডকুমেন্ট সাবমিট করেন এবং যে নাম এ লক হয়েছে ওই নামই ব্যবহার করেন আসলে এই জন্যই হয়ে থাকে, আচ্ছা যাই হোক আমি এখন সমাধান বলে দিচ্ছি।

যে আইডি এমন নেম লক হয়ে লগ আউট সমস্যায় রয়েছে ওই আইডি অবশ্যই জানো Email এড থাকে কারণ বর্তমান আপডেট এ এটা জরুরী, আপনার Email এ একটা Mail আসবে ফেসবুক থেকে ওই Email এ একটা লিংক থাকবে ওই লিংকটা ওপেন করবেন আর হ্যাঁ যে Browser এ ওপেন করবেন ওটা আগে অবশ্যই ক্লিয়ার ডাটা মেরে নিবেন তারপর আপনার আইডিটা লগইন করে নিউ ট্যাব ওপেন করে ওই ইমেল এ দেওয়া লিংকটা ওপেন করবেন।

এই রকম টাইপ এর হবে লিংকটা এটা কপি করে ওপেন করবেন।

Confrim Your Name এই রকম এর একটা ফর্ম পাবেন।

Your ID এই জায়গাই আপনি আপনার ডকুমেন্ট Attached করবেন, ৩ রকম এর আপনার ডকুমেন্ট থাকলে এড করতে পারেন অথবা একই ডকুমেন্ট ৩ জায়গাই দিতে পারেন।

এই জায়গাই আপনার নাম দিতে হবে।
মনে করুন আপনার ফেসবুক আইডির নাম ছিলো Mark Zuckerberg এবং আপনার আইডির নাম লক হয়ে যাই তখন কিন্তু আপনি এই নাম আর এই ফর্ম এ ব্যবহার করবেন না!
তখন নতুন নাম দিবেন এবং যে নতুন নাম দিবেন ওই নাম এর একটা কার্ড বানিয়ে নিবেন এবং আপনার লক হওয়ার ফেসবুক আইডির যে জন্মতারিখ দিয়েছিলেন ওই জন্মতারিখ কার্ড ট দিবেন দিয়ে সাবমিট করার ৬ থেকে ২৪ ঘন্টার ভেতর আপনার আইডি Unlocked হয়ে যাবে।

আমি বিশেষ ভাবে দুঃখিত আমার কাছে Name Lock এর কোনো আইডি না থাকাই Google থেকে Pictures গুলো Collected করতে হয়েছে এবং ঝাপসা হয়েছে।

যারা কার্ড বানাতে পারেন না, তারা আমার সাথে যোগাযোগ করলে আমি কার্ড বানিয়ে আইডি ব্যাক করে দিবো

সকলকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য আশা করছি সকলে-কে আরও ভালো কিছু উপহার দিতে পারবো ইনশাল্লাহ দোয়া করবেন আজকের মতো বিদয় নিচ্ছি সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এবং ট্রিকবিডির এর সাথেই থাকুন।

আল্লাহ হাফেজ।

সৌজন্যেঃ TrickPriyo.com

Exit mobile version