আসসালামু আলাইকুম,
আশা করছি মহান সৃষ্টিকর্তা আল্লাহর রহমতে সকলেই অনেক ভালো আছেন এবং ইনশাল্লাহ আমিও অনেক ভালো আছি তাই চলে আসলাম নতুন এক টিউটোরিয়াল নিয়ে।

আসলে ডকুমেন্ট বানানোর কনটেন্ট তৈরি করতে একটু সময় লেগে গেলো পার্সোনাল লাইফে অনেক বেশীই সময় দিতে হচ্ছে সব মিলিয়ে একটু বেশীই সময় লাগলো।

আমি ভেবেছিলাম ট্রিকবিডি থেকে বিদয় নিবো, ট্রিকবিডি – তে আসার কারণ ছিলো সকল – কে নিজের জ্ঞান উজার করে দেওয়া। আমি অবশ্যই এমন কোনো বড় কেউ না তবুও আমার ভেতর যতোটা আছে সেই সকল জ্ঞান আমি উজার করে দিতে চেয়েছিলাম, কিন্তু তার ফলাফল হিসাবে প্রতিটা কনটেন্ট এর মন্তব্য এর বক্স এ অসাধারণ কিছু জনতা না বুঝেই অনেক কিছু মন্তব্য করে বসেন যা সত্যিই কষ্টকর। সিদ্ধান্ত গ্রহণ করে যখন ট্রিকবিডি থেকে বিদয় নিতে যাই তখন এই জ্ঞান শক্তি – কে সকলের মাঝে বিলিয়ে দেওয়া এবং জ্ঞান – কে নতুন করে জানার বা শিখার এই প্রিয় প্লাটফর্ম তৈরি করেছে Rana ভাই, তিনি আমাকে বার্তা প্রেরণ করে এবং আমাকে বিষয়টা বিবেচনা করতে বলে, বিবেচনা করে দেখলাম তার কথায় কোথায় ভূল নেয় আর সব থেকে বড় কথা হলো আমার অভিমান যে বুঝে তার থেকে কখনো চলে যাওয়া সম্ভব না, যাই হোক নতুন করে আবারও থাকার সিদ্ধান্ত গ্রহণ করে ফেললাম।


আমি কিছুদিন আগে ফেসবুক আইডি হ্যাক করা (Access) নিয়ে একটা কনটেন্ট তৈরি করেছিলাম ওই কনটেন্ট এর মূল হাতিয়ার হলো ডকুমেন্ট কারণ ডকুমেন্ট ছাড়া হ্যাক করা পসিবল হবে না। তবে আমি আগে হ্যাক করার সিস্টেম পাবলিশ করেছিলাম কারণ হলো এমন অনেকেই আছে যারা আমার ট্রিকরেড ওয়েবসাইট এ এসে আমাকে প্রতিনিয়ত মেছেস করতো যে তারা একাউন্ট এর পাসওয়ার্ড ভূলে গেছে এবং ওই একাউন্ট এর নম্বর বা ইমেল কিছুই তাদের কাছে নাই এবং রিয়েল একাউন্ট তাদের। তারা আমার এই কনটেন্ট দেখে তার রিয়েল ডকুমেন্ট তার একাউন্ট এ সাবমিট করে তার আইডিটা জানো Recovery করতে পারে।

ফেসবুক একাউন্ট কখনো হ্যাক হয় না এটা কিন্তু সত্যি কথা, ফেসবুকে রয়েছে অগণিত সিকিউরিটি এক্সপার্ট যারা বিশ্ব বিখ্যাত। আপনারা হয়তো হ্যাকার কাকে বলে এটা অবশ্যই জানেন তারা বিভিন্ন ওয়েবসাইট ইত্যাদি হ্যাক করে, ঠিক ফেসবুকেও রয়েছে অগণিত স্প্যামিং টিম যারা ফেসবুকের সকল কাজে এক্সপার্ট। বেশ কয়েক ধরণের স্প্যামার আছে ভালো বা খারাপ কিছু নাই, কালো টুপিরও স্প্যামার নাই আবার সাদা টুপিরও স্প্যামার নাই স্প্যামার গুলো সবই ধূসর টুপির অধিকারী।

স্প্যামার এর কাজ হলো ফেসবুকের সকল খারাপ কনটেন্ট এবং একাউন্ট রিমুভ / ডিজেবল করা এবং যারা সাধারণ ব্যবহারকারী তাদের বিভিন্ন সাহায্য করা তাদের একাউন্ট, পেজ, গ্রুপ নষ্ট হলে Recovery করে দেওয়া, বড় বড় মডেল, গায়ক ইত্যাদি এই সকল মানুষ এর একাউন্ট ব্লু ভেরিফাইড করে দেওয়া ইত্যাদি, আবার স্প্যামার গুলো এই কাজ এর থেকে বেশী পরে থাকে গেন্জাম এ বিভিন্ন বোম্বিং জিসি – তে। আসলে এক বনে দুই বাঘ যেমন থাকে না তেমনি এক দেশে অনেক বেশীই স্প্যামার হলে যা হয়, ও আর একটা কথা বোম্বিং মানে গালাগালি করা বা এক সাথে অগণিত মেছেস সেন্ড করা কে বুঝাই (স্প্যামিং এর দিক থেকে) অন্য কিছু আবার ভেবে বসবেন না। আর আমি চাচ্ছিলাম আপনাদের কোনো স্প্যামার এর হেল্প জানো নিতে না হয়।

আজকে আমি আপনাদের শিখাবো কীভাবে আপনারা ডকুমেন্ট তৈরি করতে পারবেন আসলে এই ডকুমেন্ট তৈরি করে যে শুধু ফেসবুক একাউন্ট হ্যাক করতে পারবেন তা নয় এই ডকুমেন্ট তৈরি করে আপনি আপনার লক হওয়া, ডিজেবল হওয়া ফেসবুক একাউন্ট ও ব্যাক করতে পারবেন। আপনাদের যখন ফেসবুক একাউন্ট ডিজেবল হয়ে যাই বা কোনো ডকুমেন্ট সাবমিট করতে বলে তখন আপনারা গুগল সার্চ ইঞ্জিন ব্যবহার করে বিভিন্ন ওয়েবসাইট থেকে ডকুমেন্ট তৈরি করেন তারপর ওটা সাবমিট করেন পরে রিভিউ পজিটিভ আসে না তখন আবারও ওই ভূল কার্ড সাবমিট দিয়ে রিভিউ ব্লক খেয়ে বসে থাকেন আর বলেন এডিট কার্ড এ কাজ হয় না। আসলে ডকুমেন্ট ওইভাবে বানাতে হয় না ওই সকল ওয়েবসাইট এর ডকুমেন্ট কাজ করলে তো ভালোই হতো, যাই হোক ফেইক ডকুমেন্ট তৈরি করা সম্পূর্ণ আইনি অপরাধ আমি শুধু শিক্ষার কারণে আপনাদের শিখাচ্ছি জানো আপনাদের শখের একাউন্ট Recovery করতে পারেন, কোনো রকম এই ডকুমেন্ট সরকারী কাজে বা কোনো খারাপ কাজে ব্যবহার করতে যাবেন না। এটা শুধু মাত্র ফেসবুক একাউন্ট Recovery এর জন্য ব্যবহার করবেন।

ডকুমেন্ট তৈরি করতে একটা সফটওয়্যার এর প্রয়োজন হবে যেটা খুবই জনপ্রিয় একটা সফটওয়্যার এবং আপনাদের খুবই পরিচিত সফটওয়্যার PicsArt এটা একটা ফটো এডিটর সফটওয়্যার আশা করি এই সফটওয়্যার এর বিষয় আপনারা সকলেই জানেন, এই সফটওয়্যারটা সকলেই ডাউনলোড করে নিবেন এটা গুগল প্লে স্টোর এ পেয়ে যাবেন।



App Name: PicsArt
App Size: 27 MB

Download Link

আশা করছি সফটওয়্যারটা যাদের ফোনে ইন্সটল নাই তারা ডাউনলোড করে ইন্সটল করে নিছেন এবং আমারও ডাউনলোড এবং ইন্সটল করা আছে। ন্যাশনাল আইডি কার্ড বানাতে আপনার দুইটা Font এর প্রয়োজন হবে।

  • Kalpurush
  • Arial

বাংলা লেখার জন্য আপনাকে Kalpurush Font কে ব্যবহার করতে হবে এবং ইংরেজি লেখার জন্য আপনাকে Arial Font ব্যবহার করতে হবে। এই Font গুলো আমি ফাইল শেয়ারিং ওয়েবসাইট এ আপলোড করে দিছি নিচে ডাউনলোড করার জন্য লিংক দেওয়া হলো।

আশা করছি সকলেই Font দুইটা ডাউনলোড করে নিছেন, এখন আপনাকে এই Font দুইটা PicsArt সফটওয়্যার এ সেটআপ দিতে হবে যারা Font সেটআপ পারেন করে নিবেন আর যারা পারেন না কীভাবে করবেন বলে দিচ্ছি আমি, আপনি যখন PicsArt সফটওয়্যার ডাউনলোড করে ইন্সটল করে নিবেন তখন আপনার ফোনের ফাইল ম্যানেজার এ গিয়ে দেখবেন একটা ফোল্ডার তৈরি হয়ে গেছে PicsArt নামে ওটাই প্রবেশ করুন।

এই ফোল্ডার এ প্রবেশ এর পর দেখবেন Fonts বলে একটা ফোল্ডার আছে ওটাই প্রবেশ করুন।

এখন দেখুন Fonts ফোল্ডার ফাঁকা আছে Screenshot এর মতো।

এই ফোল্ডার এ আমার দেওয়া Kalpurush এবং Arial Fonts দুইটা পেস্ট করুন।

এখন আপনি PicsArt সফটওয়্যারটা ওপেন করুন, নিচের Screenshot এর মতো দেখতে পাবেন।

এখন Text অপশন খুঁজে বার করুন।

এখন আপনার নাম লিখুন মানে যে আইডি হ্যাক করতে চান ওই আইডির নাম লিখুন আমি আপনাদের দেখানোর জন্য ট্রিকরেড লিখলাম।

এখন এই বাংলা লেখার জন্য আপনাকে Kalpurush Font ব্যবহার করতে হবে, ওই Font গুলো ব্যবহার এর জন্য এইখানে ক্লিক করুন একটা।

দেখুন PicsArt এর Default Fonts গুলো ডিসপ্লে হচ্ছে এখন আমার দেওয়া Font গুলো ব্যবহার করার জন্য My Fonts লেখায় ক্লিক করুন।

এখন দেখুন Kalpurush এবং Arial Fonts দুইটাই ডিসপ্লে হচ্ছে আমি ক্লিক করলাম Kalpurush Font এ কারণ বাংলা লিখছি এখন আমি তাই Kalpurush ব্যবহার করবো।

এখন আপনার পরিবার এর কারো ন্যাশনাল আইডি কার্ড বা আপনার আব্বু / আম্মুর ন্যাশনাল আইডি কার্ড দেখুন কীভাবে রয়েছে ওই রকম করে সব Font এবং কালার মিলিয়ে তৈরি করুন ডকুমেন্ট। আমি তো ভিডিও টিউটোরিয়াল তৈরি করি না নইলে বাকী টাও দেখাতে সক্ষম হতাম, এখন সম্পূর্ণ আপনার চেষ্টার কাজ।

এখন আপনারা এমন অনেকেই আছেন গুগল সার্চ ইঞ্জিন ব্যবহার করে ন্যাশনাল আইডি কার্ড এর Blank খুঁজবেন কিন্তু না এই ভূল করবেন না, গুগল থেকে যে Blank কার্ড আপনি পাবেন ওইগুলো যতোই এডিট করে সাবমিট করেন না কেনো কোনো কাজ হবে না, তাহলে এখন কোথায় পাবেন Blank ডকুমেন্ট। আপনার আব্বু অথবা আম্মুর ন্যাশনাল আইডি কার্ড এর একটা ক্লিয়ার ছবি তুলে নিন নিয়ে ওই কার্ডটা Blank করে নিন এবং এডিট করতে শুরু করুন কার্ড এডিট ১০০% ঠিক মতো হলেই একাউন্ট ব্যাক আসবে অবশ্যই, আর আপনাদের কারো Screenshot এ দেখানো Blank ডকুমেন্ট যেটা রয়েছে ওটার প্রয়োজন পড়ে তাহলে আমার সাথে যোগাযোগ করবেন আমি ১০০% ফ্রি – তে দিয়ে দিবো। ডকুমেন্ট এই কনটেন্ট এর সাথে এড করে দিলে অনেকটা ঝাপসা হয়ে যাবে ডকুমেন্ট এর প্রয়োজন পড়লে আমার ওয়েবসাইট থেকে আমাকে মেছেস করে আপনার ইমেল ঠিকানা দিয়েন আমি Blank ডকুমেন্ট ইমেল করে দিবো।

বি.দ্রঃ এই কনটেন্ট সম্পূর্ণ শিক্ষার উদ্দেশ্যে। কোনো রূপ নীতি বিরুদ্ধ কাজের ক্ষেত্রে আমি বা ট্রিকবিডি দায়ী থাকবো না।

তাহলে সকলেই ভালো থাকুন, সুস্থ থাকুন এবং সবরকম আপডেট ট্রিক পেতে ট্রিকবিডির সাথেই থাকুন।

(আপডেট)

২০০জন এর বেশীজন – কে এই ডকুমেন্ট পাঠানো হয়েছে, একই ডকুমেন্ট এতো বেশী ব্যবহার করলে কাজ করবে না ডকুমেন্ট আর পাঠানো হবে না।

সৌজন্যেঃ TrickRed.com

177 thoughts on "দেখুন যেভাবে ডকুমেন্ট তৈরি করে ফেসবুক একাউন্ট হ্যাক করবেন এবং ডিজেবল একাউন্ট ব্যাক করবেন (পর্ব এক)"

  1. Block Buster Contributor says:
    Awesome post!Carry on.
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য এর জন্য।
    2. JonyKar2 Contributor says:
      Kew amake please pic ta mail Karen

      [email protected]

  2. Block Buster Contributor says:
    আজকে পোস্ট করার কথা বলছিলেন এবং আজকেই করছেন। এজন্য ধন্যবাদ। আপনাদের মতো লেখক দের দরকার ভালো ভালো পোস্টের জন্য। আশা করি সবসময় ট্রিকবিডির সাথে থাকবেন। কেউ গালাগালি করলে হিসাবে ধরবেন না। আর এতো বড়ো পোস্ট করা সত্যি কষ্টের। ধন্যবাদ ভাইয়া।
    1. Muntakim Author Post Creator says:
      আপনার মতো সুন্দর দৃষ্টিভঙ্গি ব্যবহার যদি সকলেই চলতো ইনশাআল্লাহ ট্রিকবিডির কনটেন্ট এর মান অনেকগুন ভালো হয়ে যেতো অনেক ভালো রাইটার আছে যারা খারাপ মন্তব্য এর জন্য চলে গেছে, যাই হোক অগণিত ধন্যবাদ আপনাকে।
    2. JonyKar2 Contributor says:
      Hi amake please pic ta mail Karen

      [email protected]

  3. Md Baijit Bustami Author says:
    Vai Egiye Jan….
    Soto Khato Manusher Kothai Kan Na Diye Egiye Jan…
    1. Muntakim Author Post Creator says:
      অগণিত ধন্যবাদ ছোট ভাই বায়েজিদ তোমাকে।
    2. Md Baijit Bustami Author says:
      ধন্যবাদের কিছু নাই ভাই।
      আপনি অনেক ভালো পোস্ট করেন।
      ট্রিকবিডি তৈরীই আপনাদের মতো মানুষের জন্য।
      আর আপনারাই যদি ট্রিকবিডিকে ছেড়ে যান।
      তাহলে থাকবে কে?
  4. PRINCE Contributor says:
    ID card r likha gulu mucbo kivabe??
    1. Muntakim Author Post Creator says:
      Blank করুন, PicsArt এর ক্লোন Tools ব্যবহার করে, আর তারপরও না পারলে আপনার ইমেল ঠিকানা আমার ওয়েবসাইট এ গিয়ে মেছেস করে দিয়েন আমি Blank ডকুমেন্ট ইমেল করে দিবো।
    2. PRINCE Contributor says:
      Clone app a mucte gele pichoner jolchap o muche jay…kono upay ace sudu kalo likha ta mucher….janar khub proyjn ei niyom ta pls
    3. Muntakim Author Post Creator says:
      এমন কখনোই না হয় না, আমি নিজেও PicsArt এর ক্লোন সিস্টেম ব্যবহার করি, মনোযোগ সহকারে চেষ্টা করুন।
  5. Danger Rafi Author says:
    Darun…khub sundor vabe bujhiyechen vai
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য।
  6. Fahim Contributor says:
    ভাই সুন্দর পোস্ট,চালিয়ে যান।

    একটা প্রশ্ন ছিলো ছবি রিমোভ করব কীভাবে?

    1. Muntakim Author Post Creator says:
      ছবি এটা কোনো বিষয় না, ফেসবুক সাপোর্ট টিম শুধু নাম এবং জন্মতারিখ Check করে এবং আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য এর জন্য অগণিত ধন্যবাদ।
    2. Roach-backed Contributor says:
      Bro amake send korun plz
  7. Towfiq Contributor says:
    vai id r back part ta lagbe na
    1. Muntakim Author Post Creator says:
      না, পিছনের অংশ এর প্রয়োজন নাই শুধুমাত্র সামনেরটা হলেই হবে নাম এবং জন্মতারিখ আর কিছু লাগবে না।
    2. Towfiq Contributor says:
      bro amk akta blank id pathan please,,,,
      email:[email protected]
  8. reaz101 Contributor says:
    প্রশ্ন হচ্ছে ফেসবুক কতৃপক্ষ নাকি নাম্বার ও যাচাই করে এটা কি সঠিক আর আমি চাইতেছি যে আমার ফেসবুক আইডিটা ভেরিফাই করতে আর ব্লু ভেরিফাই হলে ভালো এখন এই ডকুমেন্ট দিয়ে কি ব্লু ভেরিফাইড করা যাবে নাকি নাহ??????
    1. Muntakim Author Post Creator says:
      ফেসবুক একটা ওয়েবসাইট যেটা বর্তমান বেশ জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্ক, এই ফেসবুক – কে বাংলাদেশ সরকার এমন কোনো ক্ষমতা দেয়নি যে বাংলাদেশের ন্যাশনাল নম্বর Check করবে, ব্লু ভেরিফাইড করার জন্য ডকুমেন্টই যথেষ্ট এমন না তবে এই ডকুমেন্ট গ্রহণ যোগ্য।
    2. Sohel Pbt Contributor says:
      Bro blank document ta dan plz…
      [email protected]
  9. Fahim Contributor says:
    ভাই আপনার ইমেইলটা দেন
    1. Muntakim Author Post Creator says:
      Public Place এ এইভাবে ইমেল শেয়ার করা সম্ভব না।
  10. Sk Sumon Khan Contributor says:
    অনেক সুন্দর ভাবে পোস্ট করছেন ধন্যবাদ কিন্তু এটা একটা বিষয় যদি ক্লিয়ার করতেন ভালোই হতো পিকচারের লেখা গুলো কিভাবে রিমুভ করবো একটু যদি বলতেন আর পারলে আপনার ইমেইল টা দিয়েন
    1. Muntakim Author Post Creator says:
      PicsArt এর ক্লোন Tools ব্যবহার করে Blank করুন, আর Public Place এ এইভাবে ইমেল শেয়ার করা সম্ভব না Screenshot এ দেখানো ডকুমেন্ট এর প্রয়োজন হলে আমার ওয়েবসাইট এর থেকে আমাকে মেছেস করে দিন আপনার ইমেল ঠিকানা আমি Blank ডকুমেন্ট ইমেল করছি।
  11. Ibrahim900 Contributor says:
    Hacking thakay kivabay save Thakbo ta Nia post Dan
    1. Muntakim Author Post Creator says:
      আপনার কথাটা আমি বুঝিনী,ক্লিয়ার করে বলুন কী বলতে চান।
  12. abir130 Contributor says:
    Id Card ta Kivabe pabo vai?
    1. Muntakim Author Post Creator says:
      কোন কার্ড এর কথা বলছেন বিস্তারিত বলুন।
  13. atikraz Contributor says:
    বরাবরের মতই অসাধারন পোস্ট ,
    খুব সুন্দর ভাবে গুছিয়ে সহজ ভাবে উপস্থাপন করেছেন অসংখ্য ধন্যবাদ ভাই।
    আপনার সাথে ফেসবুকে যোগাযোগ করতে পারি ?
    1. Muntakim Author Post Creator says:
      আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য এর জন্য অনেক গুলো ধন্যবাদ, আমি ফেসবুক ব্যবহার করি না কোনো রকম যোগাযোগ করতে ইচ্ছুক হলে আমার TrickRed.com ওয়েবসাইট এর মেছেস অপশন থেকে যোগাযোগ করতে পারেন।
    1. Muntakim Author Post Creator says:
      অগণিত ধন্যবাদ।
  14. obaidollah Contributor says:
    Thanks brother
    1. Muntakim Author Post Creator says:
      আপনাকেও শুভেচ্ছা।
  15. adroittushar Contributor says:
    ভাই,,,,আইডি কার্ডের ছবি কি যেকারো হলেই হবে??নাকি যার আইডি ঠিক করব তার আইডি হলে হবে?
    1. Muntakim Author Post Creator says:
      ছবি বিষয় না।
  16. adroittushar Contributor says:
    আর ভাই,,, আইডি কার্ডের সামনের দিকটাই কি শুধু এডিট করব?নাকি উল্টো সাইটেরটাো এডিট করা লাগবে
    1. Muntakim Author Post Creator says:
      সামনের দিকেরটাই যথেষ্ট।
  17. abir130 Contributor says:
    ভাইয়া আমাকে ওই Blank ডকুমেন্ট টা সেন্ড করুন-
    [email protected]
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনাকে।
  18. Gsmnadim Contributor says:
    Vai post ta onek sundor hoyce but amar 1ta question ache
    1. Muntakim Author Post Creator says:
      বলুন।
  19. adroittushar Contributor says:
    ভাই অনুগ্রহ করে আমাকে ওই blank ডকুমেন্ট ইমেইল করে পাঠান প্লিজ
    [email protected]
    অগ্রিম ধন্যবাদ
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
    2. adroittushar Contributor says:
      আপনার রিপ্লে দেয়ার জন্যও ধন্যবাদ
  20. SagorAhmedBD Contributor says:
    ভাই আমাকে ও ওই blank ডকুমেন্ট ইমেইল করে পাঠান প্লিজ
    [email protected]

    Advance Thanks …..

    এবং আইডির ছবির কি কোনো পরিবর্তন করতে হবে।।।

    একটু জানালে খুশি হবো….

    1. Muntakim Author Post Creator says:
      না কোনো ছবি বদল এর প্রয়োজন নাই শুধু নাম এবং জন্মতারিখ এডিট করুন, ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
    2. Rakib Author says:
      ধন্যবাদ ভাইয়া।
      [email protected]
      Plise..blank ta send korun
    3. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
    4. [email protected] Contributor says:
      vhi amaka blank national ID dan . amr mail: [email protected]
    5. ar.ashik Contributor says:
      Vai black document ta den
      [email protected]
    6. ar.ashik Contributor says:
      Blank document
  21. mehedi_shuvo Author says:
    ডকুমেন্ট বলতে কি বুঝানো হয়েছে? .docx file নাকি জাতীয় পরিচয় পত্র টাকেই ডকুমেন্টস বলা হচ্ছে?
    1. Muntakim Author Post Creator says:
      ডকুমেন্ট অনেক কিছু – কে বুঝাই, ন্যাশনাল আইডি কার্ড – কেও ডকুমেন্ট বুঝাই।
    2. mehedi_shuvo Author says:
      ধন্যবাদ
  22. Masum62786 Contributor says:
    [email protected] veta te din vai blank ta
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
  23. Masum62786 Contributor says:
    female hole ki korbo? pic Chang korte hobe naki vaiya??
    1. Muntakim Author Post Creator says:
      Female Account Access নিতে চাইলে Female ডকুমেন্ট লাগবে।
  24. Masum62786 Contributor says:
    female hole ki korbo? pic Chang korte hobe naki vaiya??
    1. Muntakim Author Post Creator says:
      Female Account Access নিতে চাইলে Female ডকুমেন্ট লাগবে।
  25. Arifur Rahman Contributor says:
    ভাই আমাকে ও ওই blank ডকুমেন্ট ইমেইল করে পাঠান প্লিজ
    [email protected]
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
  26. SM Abdullah Al-Mamun Contributor says:
    আমাকে ও ওই blank ডকুমেন্ট ইমেইল করে পাঠান প্লিজ
    [email protected]
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
  27. SWAPNO85 Contributor says:
    Pls amak document send korun
    [email protected]
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
  28. Mahedi Hasan Contributor says:
    ধন্যবাদ পুরোটা বিষয় বুঝিয়ে বলার জন্য, এর থেকে সহজ ভাবে বুঝানো হয়ত সম্ভব না
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনাকে।
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
  29. Dip Dey Contributor says:
    হ্যাক আর করতে পারবো না কারন আমার জাভা ফোন বাট পোষ্টা ভাশো হয়েছে ভ্যাবিষতে কাজে লাগবে।thank You
    1. Muntakim Author Post Creator says:
      আপনাকেও শুভেচ্ছা।
  30. Forhadali Contributor says:
    I need Your Help Bro
    Recently MY Facebook Id was Disable By someone.
    I Sent Them 6 ID Card And School Card But They’re Not Responding MY Massage.
    what can i do now bro.

    sent me the blank ID card : [email protected]
    help me to reactive My original Account plz bro.

    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
  31. mahmudul21 Contributor says:
    Plz send me the blank document [email protected]
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
  32. shahed24 Contributor says:
    Bro…… amar id ta back korte chai
    plzzz blank ducument photo ta chai
    Mail… = [email protected]
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
  33. shahed24 Contributor says:
    Bhaiya plzzz blank ducument pic ta diyen

    mail >> [email protected]

    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
    2. Sk Sumon Khan Contributor says:
      ভাই আপনি ডকুমেন্ট পাইলে আমাকে ফরোয়ার্ড করেন একটু [email protected]
  34. MegaMind Contributor says:
    Plzzz vaiya amake blank document ta den 😊

    [email protected]

    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
  35. Mahedi Hasan Contributor says:
    Pls send the doccument bro

    [email protected]

    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
  36. Md Al-Amin Contributor says:
    সুন্দর পোস্ট, বাংলা বানানের প্রতি খেয়াল রাখবেন।
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ।
  37. Abir_Sarker Contributor says:
    vai apnar sathe kiso kotha selo…
    fb id den or amr email- [email protected]
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
  38. srk Contributor says:
    ভাই blank id টা সেন্ড করেন।
    [email protected]
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
    2. srk Contributor says:
      Vai akhon o blank id paini
  39. masudhasanrobi3 Contributor says:
    I need Your Help Bro
    Recently MY Facebook Id was Disable By someone.
    I Sent Them 6 ID Card And School Card But They’re Not Responding MY Massage.
    what can i do now bro.
    sent me the blank ID card : [email protected]
    help me to reactive My original Account plz bro.
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
    2. Md Babu Contributor says:
      Brother please amk documents ta dewa jabe??
  40. rex boy Contributor says:
    Valo post, tobe kokhono hack korte chaibo na. Hack kori o na. Jak..keep it up.
    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ।
  41. Nafis Fuad Contributor says:
    Vai Facebook Thaka Amr Email Chassa Na To
    1. Muntakim Author Post Creator says:
      সোশ্যাল ইঞ্জিনিয়ারিং করে অনুসন্ধান করুন ভিকটিম কোন নেটওয়ার্ক ব্যবহার করে ফেসবুক একাউন্ট ব্যবহার করছে, তারপর আমিও সেটাই ব্যবহার করে চেষ্টা করুন আশা করছি কাজ অবশ্যই হবে ধন্যবাদ।
  42. ar.ashik Contributor says:
    vai blank document ta sent koren

    [email protected]

    1. Muntakim Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মন্তব্য এর জন্য, আপনার ইমেল এড্রেস এ Blank ডকুমেন্ট পাঠানো হয়েছে।
    2. Roach-backed Contributor says:
      Bro amake send korun
  43. himu2xxx Contributor says:
    [email protected]
    .
    .
    Vai blank ta mail kore upokruto korun. Tnkx😊
  44. RJ Rasel Contributor says:
    [email protected]

    এই ঠিকানায় ডুকুমেন্ট সেন্ড করুন।

    1. এই ঠিকানায় ডুকুমেন্ট সেন্ড করুন।
      [email protected]

      vai

  45. MD Mizan Author says:
    দুইটা প্রশ্ন আমার আশা করি সঠিক উত্তর পাব।

    (১) যদি ভেকটিমের আইডি নাম নিজের দেয়া না থাকে,তাহলে কিভাবে রিকভার করব বা ডকুমেন্টটা তৈরি করব।

    (২) আপনার কাছে কি ফিমেল ডকুমেন্ট কার্ড টা আছে থাকলে বলুন।

  46. reaz101 Contributor says:
    vai blank document ta sent koren
    [email protected]
  47. Nirjon10g Contributor says:
    Vai apnar Facebook id ta den
  48. Bayezid Bostami Bappy Contributor says:
    [email protected] এই মেইলে blank কার্ডটা দেন।
  49. Mohabbat Contributor says:
    apnar trickred.com e kono prokar account create korle seta r gmail e code jaccena…
    aktu dekhben please
    r parle blank card ta amar gmail e diben vaiya
    [email protected]
    1. Muntakim Author Post Creator says:
      Spam folder dekun
  50. $K Contributor says:
    vaiya amy blank card ta din plzzzz…[email protected]
  51. Xenon1122 Contributor says:
    blank card ta send koren plz
    [email protected]
  52. Md Himul Contributor says:
    blank docoment ta dile valo hoto.

    [email protected]

  53. MegaMind Contributor says:
    Vai apnar fb id ta den
  54. Hasanur Contributor says:
    [email protected]
    blank document send koren vi
  55. Masud Contributor says:
    Bro Blank Documents Email Koren.

    [email protected]

  56. mehedi.2 Contributor says:
    Plz bro blank card ta khub dorkar diben plzzz
    [email protected]
  57. Shaon Author says:
    ভাইয়া,,
    এই ইমেইলে ব্ল্যাংক ডকুমেন্ট টা পাঠাবেন।
    [email protected]
  58. MĚHÅĐĪ HħÄÑ ØPÜ Contributor says:
    ভাই front দুইটা জায়গা মত দিছি কিন্তু PicsArt এর মধ্যে পাচ্ছি না
  59. MĚHÅĐĪ HħÄÑ ØPÜ Contributor says:
    আর blank document টা email Koran

    [email protected]

  60. mahmudul21 Contributor says:
    Vaia fb teke to kunu review email ase ni..pray 5 gonta hoye gelo
  61. mehedi.2 Contributor says:
    Apnr poss darrun,,akta question chilo? Id card er photo ar singnetur jeta ase oitha thaklei hobe nki oita o edit kore cng korte hobe.??? Asha kori reply diben
  62. Sohel Howlader Contributor says:
    ভাই আপনার ফেসবুক আইডিটা দেন
  63. Roach-backed Contributor says:
    Vay plz
    Amake send korun..

    My gmail..

    [email protected]

  64. Ariyan Sajid Contributor says:
    ভাইয়া আমাকে ওই Blank ডকুমেন্ট টা সেন্ড করুন-প্লিজ
    [email protected]
  65. Ramjan_ koyra Contributor says:
    ভাইয়া আমাকে ওই Blank ডকুমেন্ট টা সেন্ড করুন[email protected]
  66. Arif Ahmed Contributor says:
    সুন্দর পোস্ট 👍

    ব্র blank ডকুমেন্ট টা সেন্ড করেন প্লিজ।
    [email protected]

  67. [email protected] Contributor says:
    vhi amr ekta Blank national ID dorkar

    amr mail : [email protected]

  68. juber.jr Contributor says:
    ভাই আমার একটা আইডি বেক করতে পারছিনা please help me….. [email protected]
    Apnar post onujai kaj Kore dekte Hobe….
    So vai ama k blank ta dile kritoggo takbo…
  69. Master Mind Author says:
    অনেক ভালো একটা পোস্ট এগিয়ে যাও

    [email protected]

    আমার জিমেইল এ সেন্ড করিয়েন।
    Take love

  70. SP Sagor Prince Contributor says:
    vaiya please blank document den.
    [email protected]
  71. sifatahmed24 Contributor says:
    Vaiya good post go ahead. Vai ekta blank nid dite parba? Please? Email: [email protected]
  72. Zorex Zisa Author says:
    অনেক কষ্ট করে সত্যিই অসাধারণ পোস্ট লিখেছেন।

    তবে চাইলে এখান থেকেও ফ্রি তে আইডিকার্ড বানিয়ে নিতে পারেন
    http://zorexid.cu.ma/avip.php

    এখানে নানা ধরণের আইডিকার্ড বানানো যায়, আশা করি আপনাদের কষ্ট কিছুটা লাঘব হবে

  73. Shamrat Khan Sourav Contributor says:
    I need a acceptable blank Card..plz help me..My email- [email protected]

    plz send me. Thank you and keep writing..

  74. Mrshafiqul Contributor says:
    Vai site theke document create korle ki hobe nah???
  75. MD Shohag Contributor says:
    Plz sent me a blank id card
    [email protected]
  76. Nisho Contributor says:
    bhaiya amar akta id card make kore din pls.
  77. Nisho Contributor says:
    Bro apnar fb address ta din..pls
  78. JonyKar2 Contributor says:
    ভাই আমারে কার্ডের অটো টা দিন
  79. Rakib Author says:
    কারো কি হইছে।
    আমার তো হলো না
    1. Muntakim Author Post Creator says:
      কার্ড এডিট ঠিক মতো না হলে কীভাবে হবে?
    2. SP Sagor Prince Contributor says:
      Via Blank Document Er image ta dao please
      [email protected]
  80. shariful5407 Contributor says:
    Blank documents ta please ([email protected])
    আর আইডি কার্ডকি দুই পাশেই সাবমিট করতে হবে নাকি শুধু এক পাশে ভাইয়া….
  81. Md Burhan Uddin Contributor says:
    ভাই আপনার আগের পোস্ট টাও পড়েছিলাম এটাও পড়লাম। অনেক ভালোই লাগলো কিন্তু দুঃখের বেপার হলো আমার রিয়েল আইডি কার্ড দিয়েই ডিসেবল আইডি ব্যাক পাচ্ছিনা। একটু হেল্প করতে পারবেন???
    1. Muntakim Author Post Creator says:
      শিওর, আমার ওয়েবসাইট এর মেছেস অপশন থেকে যোগাযোগ করুন।
    2. JonyKar2 Contributor says:
      Kew amake please pic ta mail Karen

      [email protected]

  82. Mrinmoy Contributor says:
    কিছু স্প্যামিং টিম সোলাইমান লিপি ইউজ করে বাংলার জন্য। তারা কি তাহলে ভুল ফন্ট ইউজ করে আসছে?
    1. Muntakim Author Post Creator says:
      যখন Crew গুলো গুটিবাজী করে টিম খুলে নিজে – কে CEO ভাবতে থাকে তারাই ব্যবহার করে 😂😂
      তবে স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড এর জন্য সোলাইমানী লিপিই ব্যবহার করতে হয় স্মার্ট হলে ঠিক আছে।
  83. Nishan Contributor says:
    ভাই আমার নিজের রিয়েল আইডি Pretending Disable হয়ে গেছে ৫-৬ বার এরকমভাবে ফেইক ভোটার আইডি কার্ড বানিয়ে সাবমিট দিসি আইডি ব্যাক আসছে না। plz সাহায্য করুন
  84. Ankan das Contributor says:
    যাদের নিজের/আম্মু/আব্বা এর রিয়াল nid card এর scan copy টা আছে,তারা আমাকে ([email protected]) এই মেইলে নক দেন।আমি একদম নিখুঁত ভাবে blank করে দিবো+এডিট করে দিবো।১০০% কাজ হবে।😊
    1. Muntakim Author Post Creator says:
      আপনাকে কেনো তার আব্বু আম্মুর ডকুমেন্ট দিবে?
      এইসকল কার্যক্রম থেকে বিরত থাকুন সাইবার ক্রাইম করেন না ভূল করেও সাইবার ক্রাইম করলে এখন আর মুক্ত পাবেন না অনেক উন্নত বাংলাদেশ এখন।
  85. Md Ayan Contributor says:
    vai font er link to kaj kore na
  86. JonyKar2 Contributor says:
    Kew amake please pic ta mail Karen

    [email protected]

  87. Mrshafiqul Contributor says:
    Vai site er banano nid card diye ki hobe na??
  88. Md Tarek Rahman Contributor says:
    Bro…Amake Blank Document Ta Diben Plz…,amar Gmail: [email protected]
  89. ηιѕнαт ѕσмяαт Contributor says:
    vai id card er picture tao to change korte hobe taina?
  90. Rubel Contributor says:
    দয়া করে আমাকে ব্লেনক কাড টা দিবেন
    [email protected]
  91. ভাই আমি তো খুব নিখুঁত ভাবে এডিট করে আপলোড দিয়েছি কিন্তু ব্যাক দেয়নি এখন‌ সাবমিট করার অপশনটি বন্ধ করে দিয়েছে। 😭
  92. yeasin mini Contributor says:
    Baia front r link kaj kortese na..please help koren
  93. Raju606588 Contributor says:
    username and number kono kicsu mone nay sudu nam jani রাজু
  94. Roach-backed Contributor says:
    Apni mobile diye kivabe id card koren…er ekta video banayle valo hoto
    1. Muntakim Author Post Creator says:
      জ্বী খুব তাড়াতাড়ি ভিডিও দিবো।
  95. Arafat Alif Contributor says:
    Bro , i need your help. Facebook id ta din plz.

Leave a Reply