আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।আর যারা নিয়মিত ট্রিকবিডির সাথে থাকেন তাদের ভালো থাকারই কথা। কেননা,এখান থেকে আমরা প্রতিনিয়ত অনেক অজানা বিষয়গুলো জানতে ও শিখতে পারি।তো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে চমৎকার একটা টিপস শেয়ার করবো।প্রথমে টিপসটা সম্পর্কে বলেনিই।
আজকের টিপসটা মূলত ফেসবুক সম্পর্কে।
আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনারা আপনাদের তৈরি করা অপ্রয়োজনীয় ফেসবুক পেজ চিরতরে ডিলেট করবেন।অনেকে বুঝে না বুঝে অনেক ফেসবুক পেজ তৈরি করে থাকে, কিন্তু পরে ডিলেট করতে চাইলে সেটা তারা করতে পারেনা।
তো সেই সমাধান নিয়ে আজকের পোষ্ট কিভাবে ফেসবুক পেজ চিরতরে ডিলেট করবেন।চলুন শুরু করা যাক,প্রথমে আপনাদের মোবাইলের ফেসবুক অ্যাপসটিতে প্রবেশ করুন এবং নিচের স্কিনশর্টগুলো ফলো করুন।














আশাকরি আমার পোস্টটি আপনারা সম্পূর্ণ বুঝতে পেরেছেন।তারপরও কোথাও কোনো সমস্যা হলে অবশ্যই কমেন্ট করুন।যতদূর সম্ভব সমস্যার সমাধান দেওয়ার চেষ্টা করবো।মানুষ মাত্রই ভুল,আর ভুল হওয়াটাই স্বাভাবিক,তবে ভুলত্রুটি হলে ধরিয়ে দিবেন সংশোধনের চেষ্টা করবো। এরপরও ভুলত্রুটি হলে আমি নিতান্তই ক্ষমাপ্রার্থী।আপনার কাছ থেকে আমরা সুন্দর একটা কমেন্ট আশাকরি।তাই পোষ্টটি কেমন লেগেছে কমেন্টে লিখে ফেলুন। যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমার সাথে যোগাযোগ করতে পারেন,যোগাযোগ করতে এখানে ক্লিক করুন
আজকের মতো আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।নিজে নামাজ আদায় করুন, অন্যকে নামাজের দাওয়াত দিন।
সকলের সুস্বাস্থ কামনা করে আজকের মতো বিদায়,নিচ্ছি।পরবর্তীতে নতুন কোনো টিউটোরিয়ালে দেখা হবে [[আল্লাহাফেজ]]

4 thoughts on "আপনার তৈরি করা অপ্রয়োজনীয় ফেসবুক পেজ চিরতরে ডিলেট করুন"

  1. SOJIB MiA SOJIB MiA Contributor says:
    আমার নিজের অ্যাকাউন্ট থেকে একটা পেইজ খোলা হয়েছিল অনেক দিন আগে কিন্তু এই পেইজের এডমিন ছিল আরেকটা আইডি বর্তমানে সেই আইডিটা ডিলেট হয়ে গেছে আর কোনভাবেই শেয়ারে ফিরিয়ে আনা সম্ভব না এখন আমি সেই পেজটা ডিলিট করতে চাচ্ছি কিন্তু পারতেছি না


  2. MD Shohag MD Shohag Contributor says:
    ভাই কিভাবে ফেবুর সব ফ্রেন্ডএকসাথে আনফ্রেন্ড করা যায়
  3. Imranpabna Imranpabna Contributor says:
    fb account ডিলিট করবো কিভাবে
  4. IH Rony25 IH Rony25 Contributor says:
    Fb page has been blocked
    somadhan ki

Leave a Reply