Site icon Trickbd.com

[HOT] FACEBOOK I’d Hack করার নতুন টুলস ! টার্মুক্সে লগিন না করেই করতে পারবেন হ্যাকিং ! আইডি হ্যাক হবে আরো সহযে !? { BHOT } ??

Unnamed

তো ক্যাসে হ্যা আপলোগ?? আশা করি সবাই ভালো আছেন। বাট আমি ভালো নাই ?

আজ আপনাদের দেখাবো কিভাবে Termux অ্যাপের সাহায্যে বাংলাদেশি ফেসবুক একাউন্ট হ্যাক করবেন। এই কাজের জন্য কোনো প্রকার ফেসবুক একাউন্ট টুলসে লগিন করার প্রয়োজন হবেনা।

✌——————————————————————————-✌

কিছু কথা
এই টুলসে কোনো একাউন্ট লগিন করার প্রয়োজন হবেনা।
এট্যাক চলাকালিন সময়ে টার্মুক্স অ্যাপটি রিসেন্ট ম্যানু থেকে ক্লিয়ার করা যাবেনা
হ্যাকড হওয়া সাক্সেসফুল একাউন্ট গুলোতে সাথেসাথে লগিন করতে পারবেন কিন্তু চ্যাকপয়েন্টে থাকা একাউন্ট গুলোতে ২৪/৪৮ ঘন্ঠা পর লগিন করতে পারবেন
নিজের সিকিউরিটির জন্য হ্যাক করা একাউন্টে লগিন করার সময় VPN কানেক্ট করে নিবেন

WHAT IS TERMUX ?

Termux হচ্ছে একটি টার্মিনাল ইমুলেটর। যা Android ডিবাইসের জন্য তৈরী করা হয়েছে। এই অ্যাপটিতে Linux এর বিভিন্ন Environment বা বিভিন্ন প্রোগ্রাম/সিস্টেম ব্যবহার করা হয়েছে। যার ফলে এই অ্যাপটির সাহায্যে Linux এর বিভিন্ন কাজ আমাদের Android ফোনেই করা সম্ভব হয়।

প্রথমে আমার দেওয়া TERMUX অ্যাপটি ইনস্টল করে নিন

???️

তো প্রথমেই এপটিতে প্রবেশ করুন এবং কমান্ড গুলো ইন্টার করুন।

সবার প্রথমেই টার্মুক্স অ্যাপটিকে স্টোরেজ পার্মিশন দিয়ে দিতে হবে। সেজন্য টাইপ করুন,

pkg update && pkg upgrade -y

 

pkg install python

pkg install python2

pkg install git -y

 
 
git clone https://github.com/botolvau/bhot

তারপর,

=> ls
=> cd bhot
=> ls
=> python2 bhot.py
তারপর কিছু লেখা আসবে। এর পর টুলসটির ইউজারনেম এবং পাসওয়ার্ড দিতে হবে।

খুব শিগ্রহী টুলসটির পাসওয়ার্ড চেন্জ করে দিবো। যাদের পাসওয়ার্ড কাজ করবেনা তারা টুলসটির আপডেট পাসওয়ার্ড পেতে আমাদের গ্রুপে নজর রাখুন, গ্রুপে জানিয়ে দিয়া হবে আপডেট পাসওয়ার্ড সমূহ

টুলসে লগিন হয়ে যাবার পর মেইন ম্যানু পেয়ে যাবেন। এখানে আপনি বাংলাদেশের সকল সিমের নাম গুলো দেখতে পাবেন। আপনি যদি চান জিপি সিম দিয়ে খুলা ফেসবুক একাউন্ট গুলোর মধ্যে থেকে নর্মাল একাউন্ট গুলো হ্যাক করবেন তাহলে জিপি সিলেক্ট করুন, নয়তো অন্যটা সিলেক্ট করুন

এখানে আপনারা কিছু কোড দেখতে পারবেন। যেমন : 171, 172, 173 এরকম। তো আপনি যেকোনো একটা সিলেক্ট করে দিন। ধরুন আপনি 171 সিলেক্ট করলেন। তাহলে 0179 দিয়ে শুরু হওয়া যতোগুলো জিপি নাম্বার আছে আমাদের দেশে সেগুলোর মধ্যে যেসব নাম্বার দিয়ে ফেসবুক একাউন্ট খুলা হয়েছে এবং সিকিউরিটি নর্মাল সেগুলো হ্যাক হয়ে যাবে।

 

এট্যাক শুরু হওয়ার পর কিছুক্ষনের মধ্যে আপনি অসংখ্য আইডি পেয়ে যাবেন। এটা মূলত আপনার নেট কানেকশনের উপর ডিপেন্ড করবে।

নোট: আপনি যে একাউন্ট পাবেন সেটা অন্য কেউ পাবেনা। বিকজ এখানে রেনডমলি নাম্বার গুলো তৈরী হবে। আর বর্তমানে প্রতি এট্যাকের সময় ৮ লক্ষ মোবাইল নাম্বার এখানে অটোমেটিক জেনারেট হবে। তাই টুলসটি প্রথমবার অপেন করার সময় একটু স্লো অপেন হবে। তবে কিছুদিনের মধ্যেই এখানে মোবাইল নাম্বারের সংখ্যা বাড়িয়ে ২০ লক্ষ করে দিয়ার চেস্টা করবো পাশাপাশি আরো কিছু দেশ এখানে অ্যাড করে দিবো।

তো এই ছিলো আজকের পোষ্ট। আশা করি সবাই বুঝতে পেরেছেন। যদি কোথাও বুঝতে অসুবিধা হয় তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর আমি খুব শিগহ্রী ‘অটোমেটিক জিমেল ক্রেকিং‘ এর টুলস নিয়ে হাজির হবো। সেটাতেও কোনো প্রকার লগিন করার প্রয়োজন হবেনা । সেই পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন এবং ট্রিকবিডির সাথেই থাকুন,? পাশাপাশি বোতলের সাথে থাকুন ?

যেকোনো সহযোগিতা পেতে

কারো কোনো প্রকার সমস্যা হলে আমাদের গ্রুপে জয়েন হয়ে পোষ্ট করুন। অথবা টুলস সম্পর্কে কোনো প্রকার সাজেশন দিয়ার থাকলে বা আরো নিত্য নতুন টুলসের আপডেট জানতে আমাদের গ্রুপে জয়েন হোন ??
??


VIDEO TUTORIAL


যেকোনো সমস্যা হলে গ্ৰুপে পোস্ট করলে অথবা পেজে মেসেজ দিলে সমাধান পেয়ে যাবেন ??♥️??

আমার সাথে যোগাযোগ করার জন্য,

Exit mobile version