Site icon Trickbd.com

[HOT] INTERNATIONAL FB ID Hack করার নতুন টুলস ! টার্মুক্সে লগিন না করেই করতে পারবেন 20 টি দেশের ফেসবুক আইডি হ্যাকিং ! আইডি হ্যাক হবে আরো সহযে !? { BINT } ??

Unnamed

আজ আমি দেখাবো কিভাবে আপনারা Termux অ্যাপের সাহায্যে বাহিরের দেশের আইডি গুলো ক্রেক করবেন। এর আগে আমি দেখিয়েছিলাম কিভাবে বাংলাদেশী ID গুলো ক্রেক করবেন, সো এবার দেখাবো কিভাবে বাহিরের দেশের আইডি গুলো ক্রেক করবেন। এই কাজের জন্য কোনো প্রকার ফেসবুক একাউন্ট এই টুলসে লগিন করার প্রয়োজন হবেনা। ?

আগেই বলি, যদি আপনার ধৈর্য না থাকে বা মনে হয় এসব টুলস/টার্মুক্স কোনো কাজের না, বা এসবের প্রতি যদি কোনো ইন্টারেস্ট যদি না থাকে তাহলে ভদ্র ছেলের মতো পোষ্ট এড়িয়ে চলে যান। অযথা মূর্খের পরিচয় দিয়ার জন্য ফালতু কমেন্ট করে নিজেকে বলদ প্রমান করার চেস্টা করবেন না। ??

✌——————————————————————————-✌

সর্তকতা
এই টুলসে কোনো একাউন্ট লগিন করার প্রয়োজন হবেনা।
এট্যাক চলাকালিন সময়ে টার্মুক্স অ্যাপটি রিসেন্ট ম্যানু থেকে ক্লিয়ার করা যাবেনা
হ্যাকড হওয়া একাউন্ট গুলোতে ২৪/৪৮ ঘন্ঠা পর লগিন করতে পারবেন। সাথেসাথে লগিন করার ট্রাই করবেন না বা করলেও লগিন করতে পারবেন না
নিজের সিকিউরিটির জন্য হ্যাক করা একাউন্টে লগিন করার সময় VPN কানেক্ট করে নিবেন

WHAT IS TERMUX ?

Termux হচ্ছে একটি টার্মিনাল ইমুলেটর। যা Android ডিবাইসের জন্য তৈরী করা হয়েছে। এই অ্যাপটিতে Linux এর বিভিন্ন Environment বা বিভিন্ন প্রোগ্রাম/সিস্টেম ব্যবহার করা হয়েছে। যার ফলে এই অ্যাপটির সাহায্যে Linux এর বিভিন্ন কাজ আমাদের Android ফোনেই করা সম্ভব হয়।

প্রথমে আমার দেওয়া TERMUX অ্যাপটি ইনস্টল করে নিন

???️

তো প্রথমেই এপটিতে প্রবেশ করুন এবং কমান্ড গুলো ইন্টার করুন।

সবার প্রথমেই টার্মুক্স অ্যাপটিকে স্টোরেজ পার্মিশন দিয়ে দিতে হবে। সেজন্য টাইপ করুন,

pkg update && pkg upgrade -y

pkg install python && pkg install python2

pkg install git -y

 
 
git clone https://github.com/botolvau/bint


*

তারপর,


*

তারপর কিছু লেখা আসবে। এর পর টুলসটির ইউজারনেম এবং পাসওয়ার্ড দিতে হবে।

খুব শিগ্রহী টুলসটির পাসওয়ার্ড চেন্জ করে দিবো। যাদের পাসওয়ার্ড কাজ করবেনা তারা টুলসটির আপডেট পাসওয়ার্ড পেতে আমাদের গ্রুপে নজর রাখুন, গ্রুপের পিন পোষ্টে জানিয়ে দিয়া হবে আপডেট পাসওয়ার্ড সমূহ

*
টুলসে লগিন হয়ে যাবার পর মেইন ম্যানু পেয়ে যাবেন। এখানে 1 সিলেক্ট করুন, নয়তো 2 সিলেক্ট করুন, নয়তো 3 বা আপনার ইচ্ছা। এখানে বর্তমানে মোট 20 টি দেশ অ্যাড করা আছে। খুব শীগ্রহী ৫০+ করা হবে ?


*
এখানে আপনারা কিছু কোড দেখতে পারবেন। সো এখান থেকে যেকোনো একটি কোড নিচে লিখে ইন্টার করুন। তাহলেই এট্যাক শুরু হয়ে যাবে। ☺

এট্যাক শুরু হওয়ার পর কিছুক্ষনের মধ্যে আপনি অসংখ্য আইডি পেয়ে যাবেন। এটা মূলত আপনার নেট কানেকশনের উপর ডিপেন্ড করবে।

*

# নোট : পাবলিক তো কিছুই বুঝেনা তাই আবার বলতেছি, যে আইডি গুলো পাবেন সেগুলো সাথেসাথে লগিন করতে পারবেন না। 2/3/4দিন পর লগিন করতে পারবেন। যদি এটা না পারেন তাহলে আপনি ভাই পোষ্ট ইগনোর করেন। আর এট্যাক দিয়ার সাথেসাথে আইডি পাবেন তাও কিন্তু না, ২/৩মিনিটও লাগতে পারে আইডি আসতে সো হুদাই বেক্কলের মতো লাফাবেন না ?

তো এই ছিলো আজকের পোষ্ট। আশা করি সবাই বুঝতে পেরেছেন। যদি কোথাও বুঝতে অসুবিধা হয় তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। সেই পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন এবং ট্রিকবিডির সাথেই থাকুন,? পাশাপাশি বোতলের সাথে থাকুন, আর না থাকলে নাই আমার কি ?

যেকোনো সহযোগিতা পেতে

টুলস সম্পর্কে কোনো প্রকার সাজেশন দিয়ার থাকলে বা আরো নিত্য নতুন টুলসের আপডেট জানতে আমাদের গ্রুপে জয়েন হোন ??
??


VIDEO TUTORIAL


যেকোনো সমস্যা হলে গ্ৰুপে পোস্ট করলে অথবা পেজে মেসেজ দিলে সমাধান পেয়ে যাবেন ??♥️??

আমার সাথে যোগাযোগ করার জন্য,

Exit mobile version