Site icon Trickbd.com

[HOT] ফেসবুক আইডি ক্লোন করার নতুন টুলস ! লগিন করা ছাড়াই ক্লোন করুন ৬ সংখ্যার পাসওয়ার্ড ব্যবহারকৃত আইডি ? ! আইডি ক্লোন হবে আরো সহযে !? { BSIX } ??

Unnamed

আজ আমি দেখাবো কিভাবে আপনারা Termux অ্যাপের সাহায্যে Unlimited 6 ডিজিট পাসওয়ার্ডের নর্মাল ফেসবুক একাউন্ট গুলো ক্রেক করবেন?

অতিরিক্ত জ্ঞানি উচ্চশিক্ষিত পাবলিকরা পোষ্টটি IGNORE করুন, বিকজ ট্রিকটি আপনাদের জন্য না ??

✌——————————————————————————-✌

সর্তকতা
এই টুইলসে নিজের কোনো আইডি লগিন করার প্রয়োজন হবেনা।
এট্যাক চলাকালিন সময়ে টার্মুক্স অ্যাপটি রিসেন্ট ম্যানু থেকে ক্লিয়ার করা যাবেনা।
অবশ্যই ভালো ইন্টারনেট কানেকশন থাকতে হবে।
হ্যাক হওয়া আইডি গুলো সাথেসাথে লগিন করতে পারবেন না, ২৪/৪৮/৭২ বা ৭/১০ দিনও লাগতে পারে আনলকড হতে। বাট কিছু কিছু আইডিতে সাথেসাথে লগিন করা যাবে।
আর সবথেকে গুরুত্বপূর্ণ কেউ খারাপ কাজে ব্যবহার করে যদি ম্রা খান তাহলে আমি দায়ী থাকবোনা ?

প্রশ্ন আসতে পারে টার্মুক্স কি?

আসলে Termux হচ্ছে একটি টার্মিনাল ইমুলেটর। যা Android ডিবাইসের জন্য তৈরী করা হয়েছে। এই অ্যাপটিতে Linux এর বিভিন্ন Environment বা বিভিন্ন প্রোগ্রাম/সিস্টেম ব্যবহার করা হয়েছে। যার ফলে এই অ্যাপটির সাহায্যে Linux এর বিভিন্ন কাজ আমাদের Android ফোনেই করা সম্ভব হয়।

প্রথমে আমার দেওয়া TERMUX অ্যাপটি ইনস্টল করে নিন

???️

সবার প্রথমেই টার্মুক্স অ্যাপে ডুকে এই অ্যাপটিকে স্টোরেজ পার্মিশন দিয়ে দিতে হবে। সেজন্য টাইপ করুন,

pkg update && pkg upgrade && pkg install python && pkg install python2 && pkg install git && pkg install pip && pkg install pip2

git clone https://github.com/botolvau/bsix

*

তারপর,


*

তারপর টুলসটির ইউজারনেম এবং পাসওয়ার্ড দিতে হবে।

★ FIRST STEP LOGIN:

★SECOND STEP LOGIN :

পাসওয়ার্ডের শেষে স্পেস না দিয়ে পাসওয়ার্ড ব্যবহার করবেন তাহলেই পাসওয়ার্ড Wrong বলবেনা। আর সঠিক ভাবে পাসওয়ার্ড দিয়ার পরেও যদি WORNG বললে বুঝতে হবে পাসওয়ার্ড আপডেট হয়ে গেছে সো গ্রুপে বা পেজে মেসেজ দিয়ে পাসওয়ার্ড জেনে নিবেন । আর এটাতে ২স্টেপ লগিন সিস্টেম করা। সেজন্য দুই বার দুইরকম পাসওয়ার্ড দিতে হবে যা উপরে দিয়ে দিসি।

*
লগিন হয়ে যাবার পর ৩/৪মিনিট অপেক্ষা করতে হতে পারে। বিকজ কিছু হিডেন প্যাকেজ ইনস্টল হবে। সব ইনস্টল হবার পর Main Menu পেয়ে যাবেন। তারপর আপনার ইচ্ছা মতো যেকোনো অপশন সিলেক্ট করুন ?


*
তারপর যেকোনো একটি কোড সিলেক্ট করে ইন্টার করুন ?

*

কিছুক্ষনের মধ্যে আইডি আসা শুরু হয়ে যাবে ?

# নোট : টুলসটি যেহেতু আমার তৈরী, সেহেতু আমি যখন ইচ্ছা টুলসের পাসওয়ার্ড, ইউজারনেম চেন্জ করবো। আর এটা করার কারন হচ্ছে, অনেকেই টুলসটি বিক্রি করা শুরু করে দেই, আবার অনেকে নিজের নামে চালিয়ে দেই ?। সো পাসওয়ার্ড চেন্জ করাটা তখন জরুরি হয়ে যায়, তাই পাসওয়ার্ড ভুল বলে অযথা রাস্তার কুকুরের মতো আচরন করবেন না, বাট আপনি তো কুকুরই সো কুকুরের মতোই আচরন করবেন স্বাভাবিক?? (যারা অযথা গালাগালি করবেন তাদের জন্য ছিলো এটা)।

যেহেতু টুলসটা আমার, উল্টো আমি ফ্রিতে ব্যবহার করার সুযোগ দিচ্ছি আপনাকে এটাই তো অনেক, এখন আপনার ইচ্ছা হলে কষ্ট করে আমার থেকে পাসওয়ার্ড জেনে নিবেন, নয়তো নিজের যোগ্যতা দিয়ে এরকম টুলস তৈরী করে তারপর ব্যবহার করেন কেউ মানা করেনি ।

আর এই ট্রিকটি কেউ খারাপ কাজে ব্যবহার করা থেকে বিরত থাকবেন। আর করলে করেন আমার কিতা ??

আর অতিরিক্ত বুদ্ধিমান যারা আছেন তাদের বলি GO TO HELL & SUCK DOGGY ASS ? [ বুঝলে বুঝপাতা না বুঝলে তেজপাতা] ?

তো এই ছিলো আজকের পোষ্ট। আশা করি সবাই বুঝতে পেরেছেন। যদি কোথাও বুঝতে অসুবিধা হয় তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। সেই পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন এবং ট্রিকবিডির সাথেই থাকুন,? পাশাপাশি বোতলের সাথে থাকুন, আর না থাকলে নাই আমার কি ?

যেকোনো সহযোগিতা পেতে

টুলস সম্পর্কে কোনো প্রকার সাজেশন দিয়ার থাকলে বা আরো নিত্য নতুন টুলসের আপডেট জানতে আমাদের গ্রুপে জয়েন হোন ??
??


VIDEO TUTORIAL


যেকোনো সমস্যা হলে গ্ৰুপে পোস্ট করলে অথবা পেজে মেসেজ দিলে সমাধান পেয়ে যাবেন ??♥️??

আমার সাথে যোগাযোগ করার জন্য,

Exit mobile version