Site icon Trickbd.com

ফেসবুক গ্রুপকে কাজে লাগিয়ে হাজার হাজার টাকা ইনকাম করা সম্ভব যেভাবে

Unnamed

আসসালামু আলাইকুম,

প্রথমেই বলব এটি আর্নিং পোস্ট নয়। এখানে শুধু মাত্র ফেসবুক গ্রুপ থেকে ইনকাম করার কয়েকটি উপায় নিয়ে আলোচনা করা হবে। (অনেকে ভাবতে পারেন আমি কত টাকা আয় করি?) ভাই আমার গ্রুপ নাই তেমন কিন্তু নতুন একটা গ্রুপ খুলে কাজ করছি।

আমরা দিনের সব থেকে বেশি সময়ই ফেসবুকে দিয়ে থাকি। আমাদের মধ্যে অনেকেরই ফেসবুক গ্রুপ আছে যেখানে হাজার হাজার মেম্বার আছে। হোক সেটি ফানি গ্রুপ, ট্রল গ্রুপ, বা গল্পের গ্রুপ। আজ আপনাদের বলব গ্রুপে বেশি মেম্বার হলে কিভাবে সেই গ্রুপকে কাজে লাগিয়ে টাকা ইনকাম করবেন।

১. অন্যান্য ফেসবুক গ্রুপ বা পেজ প্রমোশনঃ

সহজ কথায় মেম্বার বিক্রি করা। যেমন অনেকে নতুন গ্রুপ বা পেজ খুললে তারা টাকার বিনিময়ে তাদের গ্রুপ বা পেজ প্রমোশন করাতে চায়। যেখানে তার পেজের লিংক বা গ্রুপের লিংক আপনার গ্রুপে সেয়ার করতে বলা হতে পারে।
ফেসবুকে অনেক গ্রুপ আছে মেম্বার বাই সেলের সেগুলোতে জইন করে দেখতে পারেন।

২. বিভিন্ন ওয়েবসাইট প্রমোশনঃ

আপনার গ্রুপে মেম্বার বেশি হলে এবং এক্টিভিটি বেশি থাকলে বিভিন্ন ওয়েবসাইটের প্রমোশন করিয়ে টাকা ইনকাম করতে পারেন। এটা হচ্ছে যাদের ওয়েবসাইট তারা আপনার গ্রুপে নিয়মিত পোস্ট গুলোর লিংক আপনার গ্রুপে সেয়ার করবে এর বিনিময়ে আপনাকে প্রতি মাসে পেমেন্ট করবে।

৩. প্রডাক্ট বাই সেলঃ

এটি খুবই পরিচিত এবং সহজ একটি বিষয়। আপনি চাইলে অনলাইন সপিংয়ের ব্যবসা করতে পারেন। প্রডাক্ট ভাল হতে দেখবেন অনেক অর্ডার পাবেন।

এছাড়াও আপনার নিজের ওয়েবসাইট বা ইউটিউবে হাজার হাজার ভিজিটর নিতে পারেন একটি এক্টিভ এবং কয়েক হাজার মেম্বার থাকলেই।

তবে মনে রাখবেন প্রথমেই কিছু মেম্বার নিয়ে লিংক সেয়ার করবেন না আগে গ্রুপটিকে বড় করতে হবে তাই ফানি পোস্ট বা পিকচার ইদ্যাদি আপলোড করবেন এবং মেম্বার বাড়ানোর চেস্টা করবেন।

সবাইকে অনুরোধ রইলো আমার ফেসবুক গ্রুপে জইন করার জন্য আমার ফেসবুক গ্রুপ ? ভাইরাল ভাই √ Viral bhai

আমার ওয়েবসাইট ? mohinbd24.com

Exit mobile version