ফেসবুকের ভিডিও ডাউনলোড করার মোবাইল অ্যাপ

ফেসবুকের ভিডিও ডাউনলোড করার জন্য মোবাইল অ্যাপস আমাদের অনেক সময় দরকার হয়। নিজের মেমোরি কার্ডে ভিডিও থাকলে যখন ইচ্ছা তখন দেখা যায় এবং ইন্টারনেট কানেকশান প্রয়োজন হয় না।

মূলত আমারা অনেকে আছি যারা ফেসবুকের ভিডিও ডাউনলোড করতে চাই কিন্তু পারি না।
কারণ ফেসবুকের এমন কোনো সরাসরি অপশন নেই যেখান থেকে ভিডিও ডাউনলোড করা এক ক্লিকে সম্ভব। সুতরাং আজকের এই আর্টিকেলটি বিশেষ করে তাদের জন্য।

যারা মূলত ফেসবুকের ভিডিও ডাউনলোড কিভাবে করবো কোথা থেকে? এবং ফেসবুকের ভিডিও ডাউনলোড করার অ্যাপ খুঁজছেন তাদের জন্য! এমনকি আজকে আমরা গুরুত্বপূর্ণ তিনটি অ্যাপ নিয়ে আলোচনা করব যে অ্যাপ গুলোর সাহায্যে ফেসবুকের ভিডিও ডাউনলোড করা একেবারে সহজ।

ফেসবুকের ভিডিও ডাউনলোড করার জন্য?

বর্তমানে এই সময়ে ফেসবুকের ভিডিও ডাউনলোড করার বিভিন্ন ধরনের। তার মধ্যে একটি মাধ্যম হল বিভিন্ন ধরনের ওয়েবসাইট থেকে ফেসবুকের ভিডিও ডাউনলোড।

আরেকটি পদ্ধতি হলো ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করার জন্য বিভিন্ন ধরনের মোবাইল অ্যাপ রয়েছেন। যেগুলোর সাহায্যে আপনি চাইলে ফেসবুকের ভিডিও ডাউনলোড করতে পারবেন।

তবে আমরা আজকে ওয়েবসাইট থেকে ফেসবুকের ভিডিও ডাউনলোড কিভাবে করবে এটি নিয়ে আলোচনা করবো না। তবে স্মার্টফোনের যুগে আমরা ফেসবুকের ভিডিও মোবাইল অ্যাপ দিয়ে কিভাবে ডাউনলোড করতে হয় এ বিষয়ে জানব।

ফেসবুকের ভিডিও ডাউনলোড করার মোবাইল অ্যাপ?

আমি আপনাদের আর্টিকেল এর শুরুতে বলেছিলাম আমরা মূলত ফেসবুকের ভিডিও ডাউনলোড করার মোবাইল অ্যাপস নিয়ে কথা বলবো। এবং আমরা এটাও বলেছিলাম যে ফেসবুকের ভিডিও ডাউনলোড করার মোবাইল অ্যাপ দিনটি সম্পর্কে আমরা জানব।

তো এখন কথা হল ফেসবুকের ভিডিও ডাউনলোড করার জন্য এই মোবাইল অ্যাপ গুলো কি কি? বা এই অ্যাপ গুলো কিভাবে ব্যবহার করে আমরা ফেসবুকের ভিডিও ডাউনলোড করব তাই না! সুতরাং প্রথমে চলুন ফেসবুকের ভিডিও ডাউনলোড করার এই তিনটি মোবাইল অ্যাপ কি কি এগুলো জেনে নিই!

১. Vidmate FB Video Downloader

২. Snap Downloader pro

৩. Video Downloader For Facebook

ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করার মোবাইল অ্যাপ হলো Vidmate FB Video Downloader

এই অ্যাপটির বর্তমান সময়ে খুবই জনপ্রিয় এবং অনেক মানুষ এই অ্যাপ পছন্দ করে। অ্যাপটির নাম হল ভিটমেট এই অ্যাপটি সরাসরি আপনারা ডাউনলোড করে ফেসবুকের ভিডিও সহ বিভিন্ন ধরনের ভিডিও ডাউনলোড করতে পারবেন।

https://www.vidmateapp.com

উপরোক্ত লিংকে ক্লিক করলে সরাসরি আপনারা ফেসবুকের ভিডিও ডাউনলোড করার দারুন একটি অ্যাপ পেয়ে যাবেন। চাইলে আপনারা সাথে সাথে এই মোবাইল অ্যাপস টি ইন্সটল করে ফেসবুকের ভিডিও ডাউনলোড করতে পারবেন।

ফেসবুকের ভিডিও ডাউনলোড করার মোবাইল অ্যাপ হলো Snap Downloader pro

বর্তমানে এটি খুবই জনপ্রিয় একটি মোবাইল অ্যাপ যার মাধ্যমে ফেসবুকের ভিডিও সহ আরো অনেক জায়গায় ভিডিও ডাউনলোড করা সহজ । এমনকি আপনারা জেনে হয়তো অনেকে খুশি হতে পারেন একটি সরাসরি প্লে স্টোরে পাওয়া যাবে।

https://play.google.com/store/apps/details?id=com.dywx.larkloader

আপনারা যদি উপরের লিংকে ক্লিক করেন তাহলে সরাসরি প্লে স্টোরে চলে যাবেন এবং একটি মোবাইল অ্যাপ দেখতে পারবেন। আপনারা চাইলেই এই মোবাইল অ্যাপস টি ইন্সটল করে সহজে ফেসবুকের ভিডিও ডাউনলোড করে নিতে পারবেন।

০৩| Video Downloader For Facebook

মোবাইল অ্যাপ্লিকেশন প্লে স্টোরে পাওয়া যায় এরকম আরেকটি অ্যাপ্লিকেশন এর লিংক নিচে দেওয়া হল।

https://play.google.com/store/apps/details?id=videodownloader.facebookvideodownloader.fbvideodownloader.videodownloaderforfacebook

আপনারা চাইলে উপরের লিঙ্কে ক্লিক করে সরাসরি প্লে স্টোরে প্রবেশ করতে পারেনি এবং একটি এপ্লিকেশন দেখতে পারবেন। ওই অ্যাপটি ডাউনলোড করে আপনি চাইলে ফেসবুকের যে কোন জায়গার ভিডিও ডাউনলোড করতে পারবেন একেবারেই সহজে।

তার জন্য আপনি যে ভিডিওটি ডাউনলোড করবেন সে ভিডিওর লিংক ভিডিও সার্চ অপশনে পেস্ট করে দিবেন। তারপর ভিডিওটি আপনি চাইলে প্লে করতে পারেন এবং ডাউনলোড অপশন করেছে যেখানে ক্লিক করলে আপনার ভিডিওটি ডাউনলোড শুরু হয়ে যাবে।

ফেসবুকের ভিডিও ডাউনলোড করার মোবাইল অ্যাপ সম্পর্কে সর্বশেষ কথা?[b]গাঢ় লেখা

এতক্ষণে আমরা ফেসবুকের ভিডিও ডাউনলোড করার যে মোবাইল অ্যাপ গুলো সম্পর্কে জেনেছি। আপনারা চাইলেই প্রত্যেকটি অ্যাপ ব্যবহার করে ফেসবুকের সহজে কোন জায়গার ভিডিও সহজে ডাউনলোড করতে পারবেন।

প্রত্যেকটি মোবাইল আর ফেসবুকের ভিডিও ডাউনলোড করার জন্য অবশ্যই ভিডিও আসল ইউ আর এল লিংক দরকার হবে। আপনারা লিংকটি যেকোনো মোবাইল অ্যাপে সার্চ দিয়ে ভিডিওটি প্লে অথবা সেখান থেকে ডাউনলোড অপশন এ ক্লিক করে ফেসবুকের ভিডিও ডাউনলোড করতে পারবেন।

এই আর্টিকেলটি সর্বপ্রথম এই ওয়েবসাইটে পাবলিশ করা হয় ShopTips24.Com

বরাবরের মতো আমাদের আজকের আর্টিকেলটি এ পর্যন্তই আর্টিকেলটি ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করবেন। ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করার মোবাইল অ্যাপ সম্পর্কে কোন প্রশ্ন থাকলে কমেন্ট বিষয়টি জানাতে ভুলবেন না। আজকের আর্টিকেলটি করার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

6 thoughts on "ফেসবুকের ভিডিও ডাউনলোড করার মোবাইল অ্যাপ"

  1. Nazmul Islam Author says:
    audio download hobe?
    1. Md Manik Author Post Creator says:
      Hmm
  2. MD FAYSAL Contributor says:
    Link গুলো ঠিক করেন

Leave a Reply