Site icon Trickbd.com

১ ক্লিকে ফেসবুকের Unactive, Deactivated, All Friends মার্ক করে Unfriend করুন।(Updated 2022)

Unnamed

আসসালামুয়ালাইকুম ! TrickBD তে সবাইকে স্বাগতম। কোনো ভুল হলে দয়া করে ক্ষমা করবেন। বেশি কথা না বলে শুরু করছি।

আমি জানি ট্রিকবিডিতে এই ধরনের পোস্ট আগে থেকেই আছে।

কিন্তু আমি আপনাদের দেখাবো কিভাবে কোনো JavaScript Code, Boat Browser, Token, Termux, Chrome Extension ছাড়াই আপনি কিভাবে আন‌অ্যাক্টিভ, ডিঅ্যাক্টিভেটেড এবং সব ফেসবুক ফ্রেন্ড কে মার্ক করে আনফ্রেন্ড এবং চাইলে আনফলো করতে পারবেন।

এবং সুবিধা হলো এক ক্লিকে সব ফেসবুক ফ্রেন্ড আনফ্রেন্ড করার পর‌ও আপনার ফেসবুক আইডি ১ ঘন্টা বা ২ ঘন্টার জন্য বন্ধ হবে না।

আমি এই পোষ্ট করার আগে নিজে আমার ২ টা ফেসবুক আইডি তে ব্যবহার করেছি, এবং এটা আসলেই কাজ করে।

১ ক্লিকে ফেসবুক ফ্রেন্ড আনফ্রেন্ড করার জন্য আপনাদের একটা অ্যাপস ইন্সটল করতে হবে যেটা আপনি প্লে স্টোরে খুব সহজেই পেয়ে যাবেন।

বিস্তারিত জেনে নিনঃ

অ্যাপের নাম : MonokaiToolkit

অ্যাপের আকার : ১৬+ এমবি

এই অ্যাপ আপনার কোনো তথ্য সংরক্ষণ করে রাখে না। এবং প্রতি ২ সেকেন্ডের মধ্যে ১টা করে ফেসবুক আইডি আনফ্রেন্ড করতে সক্ষম

এবার দেখুন কিভাবে অ্যাপের ব্যবহার করবেন। ✔️

প্রথমে আপনি Play Store থেকে MonokaiToolkit অ্যাপ্লিকেশন ইন্সটল করে ওপেন করুন। ওপেন করার পর অ্যাপটি নিজে থেকেই আপডেট হবে Get started এ ক্লিক করুন। এরপর ইংরেজি ভাষা সিলেক্ট করুন। English লেখায় ক্লিক করে Save করুন।
Finish করুন। Add Account এ ক্লিক করুন। এবার আপনার ফেসবুক আইডি লগ ইন করুন। লগ ইন হয়ে গেলে নিজে থেকেই সেট‌আপ শুরু হবে। এরকম অ্যাডস আসলে X এ ক্লিক করুন। এবার নিচের মতো টুলকিট আইকনে ক্লিক করুন। তারপর Clean your friend list এ ক্লিক করুন।

এবার আপনি আনফ্রেন্ড করার জন্য ৩ টা অপশন পাবেন। যারা আপনার পোস্ট এ কোনো Reaction ও Comment করে না তাদের Unfriend করতে No interaction এ ক্লিক করুন। আপনার ফ্রেন্ডলিস্টের যাদের ফেসবুক আইডি Deactive আছে তাদের Unfriend করতে Deactivated account এ ক্লিক করুন। সবশেষে যদি আপনি আপনার ফ্রেন্ড লিস্টের সবগুলো ফ্রেন্ডকে একসাথে মার্ক করে আনফ্রেন্ড করতে চান তাহলে Remove all friends এ ক্লিক করুন।

উদাহরণ হিসেবে যারা আমার পোস্ট এ কোনো Reaction এবং Comment করে না তাদের ঘাড়ে হাত দিয়ে সম্মানের সাথে আনফ্রেন্ড করে দিবো। ? যারা আপনার পোস্টে কোনো রিঅ্যাকশন এবং কমেন্ট করে না তাদের ইচ্ছা করলে আপনি মার্ক করে আনফ্রেন্ড অথবা আনফলো করতে পারবেন। দেখুন আনফ্রেন্ড করা শুরু হয়ে গেছে, আপনার ফোনের নেটওয়ার্ক স্পিড অনুযায়ী প্রতি ২ সেকেন্ডে অথবা প্রতি ৩ সেকেন্ডে একটি করে আইডিকে ঘাড়ে হাত দিয়ে সম্মানের সাথে আনফ্রেন্ড করা হবে।?
দেখুন আনফ্রেন্ড করা শেষ। এবার যাদের ফেসবুক আইডি Deactive করা আছে তাদেরকেও আনন্দের সাথে আনফ্রেন্ড করবো। Deactivated Facebook Account Unfriend করা শেষ।

যেহেতু আমি আগেই বলেছি যে এই অ্যাপ আপনার কোনো তথ্য সংরক্ষণ করে না। কিন্তু তবুও যদি আপনাদের ইচ্ছা করে তাহলে আনফ্রেন্ড করার পর আপনাদের ফেসবুক আইডি লগ আউট করতে পারেন অথবা এই অ্যাপের App Data ক্লিয়ার করে দিতে পারেন।

এবার MonokaiToolkit অ্যাপটি ডাউনলোড করুন।

Download MonokaiToolkit

আপনাদের পড়ার সুবিধার্থে লেখায় কালারিং খুব কম করেছি।

এখানেই শেষ করছি আমার পোস্টের সংক্ষিপ্ত বর্ণনা। আশা করছি একটা লাইক ও একটা কমেন্ট পাবো(আপনাদের ইচ্ছা ?)।

কোনো দরকার হলে আমার ফেসবুক আইডি: Facebook ID

Exit mobile version